বাংলা নিউজ > ঘরে বাইরে > 1 injured in Rajasthan: JCB-র ধাক্কায় ভেঙে পড়ল মন্দির, দেওয়াল চাপা পড়ে মৃত মহিলা, আহত ১

1 injured in Rajasthan: JCB-র ধাক্কায় ভেঙে পড়ল মন্দির, দেওয়াল চাপা পড়ে মৃত মহিলা, আহত ১

রাজস্থানে ভেঙে পড়ল মন্দির।

সাপোতারা শহরে পূর্ত দফতরের তরফে ওই নালা তৈরি করা হচ্ছে। তার জন্য আজ সকালে শহরের নারোলী মোড়ে জেসিবি দিয়ে খননের কাজ চলছিল। সেই সময় কোনওভাবে জেসিবিটি মন্দিরের দেওয়ালে ধাক্কা মারে। ঘটনাক্রমে তখনই মন্দিরে পুজো দিচ্ছিলেন কান্তি দেবী (৪৮) ও সীমা (২৮) নামে দুই মহিলা।

মর্মান্তিক ঘটনা ঘটল রাজস্থানের কারাউলির সাপোতারা শহরে। মন্দিরের পাশে চলছিল নালা তৈরির কাজ। আর তার জন্য জেসিবির সাহায্যে কাটা হচ্ছিল মাটি। সেই সময় ঘটল বিপত্তি। জেসিবির ধাক্কায় ভেঙে পড়ল একটি মন্দিরের দেওয়াল। ঘটনায় চাপা পড়লেন দুই মহিলা। তাঁরা দুজনই পুজো দিতে গিয়েছিলেন। তাঁদের মধ্যে মৃত্যু হয়েছে এক মহিলার। অন্যজনের অবস্থা আশঙ্কাজনক। জয়পুরের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

জানা গিয়েছে, সাপোতারা শহরে পূর্ত দফতরের তরফে ওই নালা তৈরি করা হচ্ছে। তার জন্য আজ সকালে শহরের নারোলী মোড়ে জেসিবি দিয়ে খননের কাজ চলছিল। সেই সময় কোনওভাবে জেসিবিটি মন্দিরের দেওয়ালে ধাক্কা মারে। ঘটনাক্রমে তখনই মন্দিরে পুজো দিচ্ছিলেন কান্তি দেবী (৪৮) ও সীমা (২৮) নামে দুই মহিলা। তাঁরা দুজনেই দেওয়াল চাপা পড়েন। মন্দিরের দেওয়াল ভাঙতেই ঘটনাস্থলে বিপুল সংখ্যক মানুষ ভিড় জমান। স্থানীয়রাই ধ্বংসাবশেষ সরিয়ে তাদের বের করে সাপোতারা হাসপাতালে নিয়ে যান। পরে বিপর্যয় মোকাবিলা দলও ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে।

সেখান থেকে দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় জয়পুরের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই পথেই মৃত্যু হয় সীমার। অন্যদিকে, দুর্ঘটনার খবর পেয়ে জেলাশাসক অঙ্কিত কুমার সিং এবং পুলিশ সুপার নারায়ণ তোগাস ঘটনাস্থলে পৌঁছন। জেলাশাসক এই ঘটনায় প্রয়োজনীয় ও যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। এক প্রত্যক্ষদর্শী জানান, সকালে মন্দিরে কয়েকজন মহিলা পুজো করছিলেন। সেই সময় না জানিয়ে জেসিবি দিয়ে খনন কাজ করার ফলে মন্দিরের দেওয়াল ভেঙে পড়ে। বিজেপি জেলা সভাপতি ব্রিজলাল ডিকোলিয়া এই ঘটনায় গাফিলতির অভিযোগ তুলেছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন