বাংলা নিউজ > ঘরে বাইরে > Delivery boy absconding: ক্রেতাদের পৌঁছে দিতে বেরিয়ে ৭১ টি মোবাইল নিয়ে বেপাত্তা ডেলিভারি বয়

Delivery boy absconding: ক্রেতাদের পৌঁছে দিতে বেরিয়ে ৭১ টি মোবাইল নিয়ে বেপাত্তা ডেলিভারি বয়

ক্রেতাদের পৌঁছে দিতে বেরিয়ে ৭১ টি মোবাইল নিয়ে বেপাত্তা ডেলিভারি বয়

থানায় অভিযোগ দায়ের হয়েছে জেনে সে এরিয়া ম্যানেজার রাঠোরের সঙ্গে যোগাযোগ করে। তাঁকে খুনেরও হুমকি দেয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

৭১টি মোবাইল নিয়ে বেপাত্তা গাজিয়াবাদের একটি সংস্থার ডেলিভারি বয়। সংস্থাটি ফ্লিপকার্টের পণ্য ডেলিভারি করে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। হাইটিং লজিস্টিক নামে ওই সংস্থা এরিয়া ম্যানেজার বিপিন কুমার রাঠোর বুধবার রাতে ইন্দিরাপুর থানায় এ নিয়ে অভিযোগ জানিয়েছেন। তার পরই এই ঘটনা প্রকাশ্যে আসে।

সংস্থার এক আধিকারিক দৈনিক ভাস্করকে জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম দীপক কুমার। সে ৭১টি মোবাইল নিয়ে ডেলিভারির জন্য বের হয়। কিন্তু একটি সে গ্রাহকের কাছে পৌঁছে দেয়নি।

থানায় অভিযোগ দায়ের হয়েছে জেনে সে এরিয়া ম্যানেজার রাঠোরের সঙ্গে যোগাযোগ করে। তাঁকে খুনেরও হুমকি দেয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ওই ডেলিভারি বয়ের খোঁজ চলছে।

(পড়তে পারেন। যাত্রী সুরক্ষায় শহরতলির স্টেশনগুলিতে বসছে ফেস রিকগনিশন ক্যামেরা)

(পড়তে পারেন। সেনার স্বর্ণপদকজয়ী দৌড়বীর হয়ে গিয়েছেন অস্ত্র মাফিয়া)

প্রসঙ্গত, অনুরূপ একটি ঘটনায় দিল্লি পুলিশ গত মাসে মোবাইল ফোন চুরি চক্র ফাঁস করে। যারা ভারতে মোবাইল চুরি করে পশ্চিমবঙ্গ হয়ে বাংলাদেশে পাচার করত। এই চক্রের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছিল। এদের মধ্যে দুজনকে দিল্লি থেকে এবং একজন পশ্চিমবঙ্গ থেকে গ্রেফতার করে পুলিশ। ১১২ টি মোবাইল ফোন উদ্ধার হয়।

(পড়তে পারেন। UP-র এই সংস্থার ওষুধ খেয়েই নাকি মৃত ৬৫ শিশু! সেই কারখানাই ফের খুলে দিল সরকার)

পুলিশের মতে, এই চক্রটি প্রায় ৪.৫ কোটি টাকা মূল্যের ২০০০টিরও বেশি ফোন পাচার করেছিল। পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের কাছ থেকে একটি বাইকও বাজেয়াপ্ত করেছে। পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া প্রিমিয়াম ফোনগুলির মূল্য প্রায় ২৫ লক্ষ টাকা।

ঘরে বাইরে খবর

Latest News

'আজকালকার বাচ্চারা পুরো কম্পিউটার!' হঠাৎ কেন এমন বললেন উদিত নারায়ণ? বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ‘‌অভিষেক দেখে নাও এটা’‌, ডায়মন্ডহারবার থেকে তৃণমূল সুপ্রিমো দিলেন গুরুদায়িত্ব ‘এইভাবেই তো রেড কার্পেটে যেতে পারেন...’ ঐশ্বর্যর Cannes-এর ‘BTS’ লুক দেখে হইচই ৬ জুন শনি জয়ন্তী, সাড়ে সাতি থেকে রেহাই পেতে অবশ্যই করুন এই ব্যবস্থাগুলি খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে কাঞ্চনজঙ্ঘায় ট্রেকিংয়ে গিয়ে মৃত্যু বালির ব্যক্তির, সান্দাকুফেতে গিয়ে মৃত আরও ১ বিচ্ছেদের পর সোহাগ চাঁদের গল্প এগোল ৬ বছর! চরকির হাত ধরে কোন দিকে ঘুরবে গল্প? মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে! EVM সুরক্ষিত আছে! সৌমিত্র ও মালব্যের অভিযোগ উড়িয়ে দিল বাঁকুড়া পুলিশ

Latest IPL News

বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.