বাংলা নিউজ > ঘরে বাইরে > Theft in Train: ভিনরাজ্যে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে মঙ্গলসূত্র চোরকে ধরলেন বাংলার মহিলা

Theft in Train: ভিনরাজ্যে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে মঙ্গলসূত্র চোরকে ধরলেন বাংলার মহিলা

ছবিটি প্রতীকী, সৌজন্যে ভারতীয় রেল

ঝাড়খণ্ডের মধুপুরে নিজের বনের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন সুমনা। সেই সময় ট্রেনে তাঁর পার্স টান দিয়ে পালায় এক চোর। সেই চোরকে ধাওয়া করেন সুমনা। সেই পার্সে ছিল তাঁর মঙ্গলসূত্র। এদিকে মঙ্গলসূত্র চোর চলন্ত ট্রেন দিয়ে লাফ দেয়। তার পিছে পিছে সুমনাদেবীও চলন্ত ট্রেন থেকে লাফ দেন। 

ট্রেনে ছিনতাইবাজকে ধরে খবরের শিরোনামে বর্ণপুর হীরাপুর থানা এলাকার শান্তি নগরের বাসিন্দা সুমনা বর্মণ। ঝাড়খণ্ডের মধুপুরে নিজের বনের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন সুমনা। সেই সময় ট্রেনে তাঁর পার্স টান দিয়ে পালায় এক চোর। সেই চোরকে ধাওয়া করেন সুমনা। সেই পার্সে ছিল তাঁর মঙ্গলসূত্র। এদিকে মঙ্গলসূত্র চোর চলন্ত ট্রেন দিয়ে লাফ দেয়। তার পিছে পিছে সুমনাদেবীও চলন্ত ট্রেন থেকে লাফ দেন। অবশেষে অন্যান্য যাত্রীদের সাহায্যে সেই মঙ্গলসূত্র চোরকে ধরতে সক্ষম হন সুমনাদেবী। পরে সেই চোরকে আরপিএফ-এর হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, রবিবার সকালে ০৩৫৬২ বৈদ্যনাথধাম-আসানসোল মেমু প্যাসেঞ্জার ট্রেনে ঘটনাটি ঘটে। সুমনাদেবী সেই ট্রেনে করে আসানসোলে ফিরে যাচ্ছিলেন।

জানা গিয়েছে, কাশীটাণ্ড স্টেশন থেকে ট্রেন চালু হতেই এক চোর সুমনাদেবীর পার্স ছিনিয়ে নিয়ে ট্রেন থেকে ঝাঁপ দেয়। এর পরেই সেই মহিলা চিৎকার শুরু করেন। ছিনতাইকারীর পিছন পিছন চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে কাশীটাণ্ড স্টেশনে নেমে যান সুমনাদেবী। হট্টগোল শুনে সেখানে উপস্থিত লোকজন চোরকে ধরে ফেলে। তার কাছ থেকে পার্স উদ্ধার করে তারা। তবে দেখা যায় পার্সটি খালি। এদিকে সুমনাদেবী দাবি করেন, পার্সে নগদ ৬৫০০ টাকা ও একটা মঙ্গলসূত্র ছিল। এরপর জামতারা আরপিএফকে এই তথ্য দেওয়া হয়। খবর পেয়ে এএসআই জয়ন্ত রাই, হেড কনস্টেবল মহম্মদ আসলাম এবং কনস্টেবল সুরজ যাদব পৌঁছান ঘটনাস্থলে। জিজ্ঞাসাবাদে চোর জানায় তার সাথে আরও দুই সহযোগী ছিল। তাদেরই সে পার্স থেকে নগদ ৬৫০০ ও একটি মঙ্গলসূত্র বের করে দিয়ে দেয়।

আরপিএফ জানিয়েছে, ধৃত চোরের নাম মঙ্গল কোল। সে দেওঘর জেলার জাসিডিহ থানার অন্তর্গত মথুরাপুর তিলাইয়া গ্রামের বাসিন্দা। এদিকে নির্যাতিতা মহিলা যাত্রীর আবেদনের ভিত্তিতে মধুপুর জিআরপি থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। ধৃত চোরকে রেলওয়ে পুলিশ মধুপুর জেল হাজতে পাঠিয়ে দিয়েছে। অপর দুই অভিযুক্তকে খুঁজছে রেলওয়ে পুলিশ। এদিকে ছিনতাইকারীর থেকে ভয় না পেয়ে যেভাবে সুমনাদেবী তাকে ধাওয়া করে, তাতে তাঁর প্রশংসা হচ্ছে। তবে তাঁর খোয়া যাওয়া মঙ্গলসূত্র এবং নগদ টাকা এখনও উদ্ধার হয়নি।

ঘরে বাইরে খবর

Latest News

Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.