বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা আক্রান্ত 'ভাইয়ের' জন্য হাসপাতালে বেডের আর্জি কেন্দ্রীয়মন্ত্রীর, পরে সাফাই
বিজয় কুমার সিং (PTI)
বিজয় কুমার সিং (PTI)

করোনা আক্রান্ত 'ভাইয়ের' জন্য হাসপাতালে বেডের আর্জি কেন্দ্রীয়মন্ত্রীর, পরে সাফাই

  • শনিবার উত্তর প্রদেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ৪২৬ জন, যা এখনও পর্যন্ত করোনা সংক্রমণ শুরু হওয়ার পর উত্তর প্রদেশের কাছে রেকর্ড।

গোটা গাজিয়াবাদে হাসপাতালে ভরতির জন্য কোনও বেড না মেলায় খোদ জেলাশাসককে টুইট করেছিলেন স্থানীয় সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রী ভি কে সিং। যা নিয়ে সোশ্যাল মিডিয়া বিতর্ক দানা বাঁধে। শেষ পর্যন্ত ওই টুইটটি মুছে দেন তিনি।

রবিবার একাংশ হিন্দিতে লেখা একটি টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী। টুইটে গাজিয়াবাদের জেলাশাসককে উদ্দেশ করে কেন্দ্রীয়মন্ত্রী লেখেন, ‘‌আমার এক ভাই করোনায় আক্রান্ত হয়েছে। চিকিৎসার জন্য বেড দরকার। কিন্তু গোটা গাজিয়াবাদে চিকিৎসার জন্য কোনও বেড পাওয়া যাচ্ছে না। দয়া করে আমাদের সাহায্য করুন।’‌ তা নিয়ে বিতর্ক তৈরি হয়।

পরে অবশ্য নিজের করা টুইটের সম্পর্কে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি জানান, যার জন্য তিনি জেলাশাসকের কাছে দরবার করেছিলেন, তিনি নিজের রক্তের সম্পর্কের কেউ নন।মানবিকতার খাতিরে তাঁর এই টুইট।সেজন্যই তিনি জেলাশাসকের কাছে দরবার করেছিলেন। কেন্দ্রীয় মন্ত্রীর এই টুইট নিয়ে পালটা টুইট করেন অনেকে।অনেকে টিপ্পনিও কাটেন।যদিও পরে টুইটে জবাব দিয়ে কেন্দ্রীয় মন্ত্রী। তিনি জানান, হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। তার জন্য তো স্থানীয় প্রশাসনকেই বলতে হবে। জেলাশাসক ও মুখ্যমন্ত্রীর দফতর বিষয়টি দেখবেন। তারজন্যই তিনি তাঁদের কাছে আবেদন জানিয়েছেন। বিষয়টি ঠিকভাবে বোঝা উচিত।

বন্ধ করুন