বাংলা নিউজ > ঘরে বাইরে > দামি রেস্তোরাঁর খাবারে আধ-পোড়া সিগারেট পেলেন কিশোরী!
ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

দামি রেস্তোরাঁর খাবারে আধ-পোড়া সিগারেট পেলেন কিশোরী!

Cigarette in Burger King Food: বাড়ি ফেরার পথে ভাজা চিকেন এবং হ্যালেপিনো পপার্স খাচ্ছিলেন তাঁরা। খাওয়ার সময়েই কেমন মন খুঁতখুঁত করছিল ওই কিশোরীর। তাঁর মায়ের দাবি, চিকেন থেকে সিগারেটের গন্ধ ছাড়ছিল, আমার মেয়ে বারবার সেটাই বলছিল।

বার্গার কিং-এ মজা করে চিকেন ফ্রাই খাচ্ছিলেন। হঠাত্ই ছন্দপতন। খাবারের প্যাকেটের ভিতর থেকে বের হল আধপোড়া সিগারেট। মার্কিন যুক্তরাষ্ট্রের এক কিশোরীর অভিজ্ঞতা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই কিশোরীর মা জেন হলিফিল্ড বলেছেন, 'আপনারা যা দেখেছেন, ঠিক তাই। খাবারের মধ্যে থেকে আমরা একটি সিগারেটের বাট খুঁজে পেয়েছি।' তিনি বলেন, আমার মেয়ে তার খাবারের প্যাকেটে এই অর্ধেক পান করা সিগারেটটি পায়।

ঘটনাটি গত সপ্তাহে মিসিসিপির একটি বার্গার কিং শাখার। জেন হলিফিল্ড নিজে এবং তাঁর ১৪ বছরের মেয়ে বার্গার কিং থেকে টেক অ্যাওয়ে-র ব্যাগ নেন। তাঁকা 'চিকেন ফ্রাই অ্যান্ড হ্যালেপিনো পপার্স' অর্ডার করেছিলেন। এমনটাই বলছে নিউ ইয়র্ক পোস্টের রিপোর্ট।

গাড়িতে করে বাড়ি ফেরার পথে ভাজা চিকেন এবং হ্যালেপিনো পপার্স খাচ্ছিলেন তাঁরা। খাওয়ার সময়েই কেমন মন খুঁতখুঁত করছিল ওই কিশোরীর। তাঁর মায়ের দাবি, চিকেন থেকে সিগারেটের গন্ধ ছাড়ছিল, আমার মেয়ে বারবার সেটাই বলছিল।

প্রথমে মেয়ে মজা করছে বা শুধু শুধু এমনটা করছে ভেবে বিশেষ পাত্তা দেননি জেন। কিন্তু প্রায় ৬টা মতো চিকেন ফ্রাই খাওয়ার পর ভিতরে সিগারেটের টুকরোটি দেখতে পান তাঁরা।

ওই মহিলা জানান, বার্গার কিং-কে এ বিষয়ে তিনি অবহিত করেছেন। তাঁর ধারণা, দু'টি কারণে এমনটা হতে পারে। প্রথমত, কোনও কর্মী ইচ্ছা করেই এমনটা করেছেন। আর দ্বিতীয়ত, ভুল করে কারও কানে গুঁজে রাখা আধপোড়া সিগারেট এসে খাবারের ব্যাগের মধ্যে ঢুকে গিয়েছে।

তিনি বলেন, 'রেস্তোরাঁর ম্যানেজার আমার কাছে ফোনে ক্ষমা চেয়েছেন। উনি আমাদের এসে সম্পূর্ণ রিফান্ড দিতে চেয়েছিলেন। কিন্তু আমি আর যাই নি। এ বিষয়ে আর কিছু করার ইচ্ছা নেই আমার।'

বন্ধ করুন