বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘... তাহলেই ভোটে লড়ব না’, BJP ছেড়েই ‘সুর নরম’ মনোহর পুত্রের, দিলেন নয়া ‘শর্ত’

‘... তাহলেই ভোটে লড়ব না’, BJP ছেড়েই ‘সুর নরম’ মনোহর পুত্রের, দিলেন নয়া ‘শর্ত’

উৎপল পর্রীকর । ছবি সৌজন্য এএনআই।  (ANI)

দাবি, পাল্টা দাবির মাঝেই উত্পল দল ছেড়ে জানান যে তিনি পানাজি থেকে নির্দল প্রার্থী হিসেবে লড়বেন। এরপর শিবসেনাও তাঁকে সমর্থন জানানোর আর্জি জানায় সব বিজেপি বিরোধী দলগুলিকে।

‘... তাহলেই ভোটে লড়ব না’, BJP ছেড়েই ‘সুর নরম’ মনোহর পুত্রের, দিলেন নয়া ‘শর্ত’

পানাজি থেকে নির্দল প্রার্থী হিসেবে লড়াই করার ঘোষণা করে ইতিমধ্যেই বিজেপি ছেড়েছেন মনোহর পর্রীকর পুত্র উত্পল। তবে দল ছাড়ার একদিন পরই নয়া শর্ত দিয়ে কিছুটা সুর নরম করলেন তিনি। পর্রীকর জুনিয়রের বক্তব্য, যদি দল ‘ভালো’ কোনও প্রার্থী দেয়, তাহলে পানাজি থেকে তিনি নিজে নির্দল হিসেবে লড়বেন না।

সম্প্রতি গোয়ার ৩৪টি আসনের জন্য প্রার্থীতালিকা ঘোষণা করেছিল বিজেপি। তাতে ছিল না গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পর্রীকরের ছেলের নাম। জানা গিয়েছে উত্পল নিজের বাবার পানাজি আসন থেকে লড়ার বিষয়ে জেদ ধরে রেখেছিলেন। বিজেপির তরফে অবশ্য দাবি করা হয়েছিল, উত্পলকে অন্য আসন থেকে লড়াই করার প্রস্তাব দেওয়া হয়েছিল। এই সব দাবি, পাল্টা দাবির মাঝেই উত্পল দল ছেড়ে জানান যে তিনি পানাজি থেকে নির্দল প্রার্থী হিসেবে লড়বেন। এরপর শিবসেনাও তাঁকে সমর্থন জানানোর আর্জি জানায় সব বিজেপি বিরোধী দলগুলিকে।

উল্লেখ্য, পানাজির বিদায়ী বিধায়ক আতানাসিও ‘বাবুশ’ মনসেরেতেকেই এই আসন থেকে টিকিট দিয়েছে বিজেপি। পর্রীকরের বিরোধী শিবিরের রাজনীতিবিদ হিসেবে পরিচিত আতানসিওর বিরুদ্ধে অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগও রয়েছে। তবে পর্রীকর জুনিয়রের আপত্তি সত্ত্বেও পানাজি আসন থেকে আতানাসিওকে টিকিট দেওয়া হয়। এই আবহে আতানাসিওকে এই আসন থেকে সরাতে ফের আর্জি জানালেন উত্পল।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.