বাংলা নিউজ > ঘরে বাইরে > ৬ মাসের শিশুকে নর্দমায় খুন করে প্রেমিকের সঙ্গে পালানোর ছক মায়ের, হাড়হিম ঘটনা
প্রেমিকের সঙ্গে পালানোর জন্য ৬ মাসের সন্তানকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি

৬ মাসের শিশুকে নর্দমায় খুন করে প্রেমিকের সঙ্গে পালানোর ছক মায়ের, হাড়হিম ঘটনা

  • প্রশ্ন উঠছে এ কেমন মা যে প্রেমিকের সঙ্গে পালানোর জন্য নিজের শিশু সন্তানকে খুন করতেও হাত কাঁপল না। তবে সিসি ক্যামেরার ফুটেজ দেখার পরে হতবাক পুলিশ। ওই মহিলা যে শিশু চুরির গল্প ফাঁদছিল সেটাও বুঝতে পেরেছে পুলিশ। এই ঘটনায় আর কেউ যুক্ত কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

প্রেমিকের সঙ্গে পালানোর ছক কষেছিলেন মা। আর সেই পরিকল্পনাকে সফল করতে ৬ মাসের সন্তানকে খুন করার পরিকল্পনা উত্তরপ্রদেশের এক মহিলার। উত্তরপ্রদেশের বিজনোর জেলার ২৭ বছর বয়সী ওই মহিলা ৯ বছর বয়সী একটি মেয়েকে দিয়ে ওই শিশু সন্তানকে নর্দমায় ফেলে দিয়ে আসতে বলেন। এরপর তিনি গল্প বানান যে মোটর বাইকে এসে দুজন দুষ্কৃতী তার মেয়ের কাছ থেকে শিশুটিকে নিয়ে পালিয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়েই পুলিশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখা শুরু করে। সেখানেই দেখা যায় মা তার সন্তানকে নিয়ে যাচ্ছেন। এরপর মেয়েটি ওই শিশুটিকে একটি ড্রেনের মধ্যে ফেলে দিচ্ছে।

পুলিশ সূত্রে খবর, ৬ মাসের শিশুকে দেখাশোনার জন্য ৯ বছরের ওই মেয়েটিকে রেখেছিলেন ওই মহিলা। তাকে দিয়েই কাজ হাসিল করতে চান তিনি। ওই মহিলার স্বামী সৌদি আরবে থাকেন। পুলিশ ইতিমধ্যে মহিলার প্রেমিকের খোঁজ চালাচ্ছে। এদিকে ওই মহিলাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। প্রশ্ন উঠছে এ কেমন মা যে প্রেমিকের সঙ্গে পালানোর জন্য নিজের শিশু সন্তানকে খুন করতেও হাত কাঁপল না। তবে সিসি ক্যামেরার ফুটেজ দেখার পরে হতবাক পুলিশ। ওই মহিলা যে শিশু চুরির গল্প ফাঁদছিল সেটাও বুঝতে পেরেছে পুলিশ। এই ঘটনায় আর কেউ যুক্ত কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। 

 

বন্ধ করুন