বাংলা নিউজ > ঘরে বাইরে > স্কুলের পোশাক পরেই 'গ্যাং ফাইট' ছাত্রীদের, বের করা হল লাঠিও: ভাইরাল ভিডিয়ো
ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

স্কুলের পোশাক পরেই 'গ্যাং ফাইট' ছাত্রীদের, বের করা হল লাঠিও: ভাইরাল ভিডিয়ো

এদের মধ্যে এক ছাত্রীকে মারপিট করার জন্য লাঠি বের করতেও দেখা যায়। অর্থাত্ আগে থেকে পরিকল্পনা করেই যে মারপিট করতে আসা হয়েছে, তা বলাই বাহুল্য ঘটনাস্থলে কয়েকটি ছেলেও উপস্থিত ছিল।  

স্কুলের সামনেই তুমুল মারপিট ছাত্রীদের। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। স্কুল ইউনিফর্ম পরা অবস্থাতেই চলছে ধুন্ধুমার। বেঙ্গালুরুর একটি স্কুলের ঘটনা বলে জানা গিয়েছে। তবে কবে এই মারপিট, বা এর সূত্রপাত কী, তা জানা যায়নি।

ইউনিফর্ম দেখে স্কুলটি চিহ্নিত করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা একাংশ। তাঁদের দাবি, এটি বেঙ্গালুরুর বিখ্যাত বিশপ কটন গার্লস স্কুল।

ভাইরাল ভিডিয়োতে পড়ুয়াদের একে অপরকে চড় মারতে এবং চুল টানতে দেখা গিয়েছে। শুধু তাই নয়। এদের মধ্যে এক ছাত্রীকে মারপিট করার জন্য লাঠি বের করতেও দেখা যায়। অর্থাত্ আগে থেকে পরিকল্পনা করেই যে মারপিট করতে আসা হয়েছে, তা বলাই বাহুল্য। ঘটনাস্থলে কয়েকটি ছেলেও উপস্থিত ছিল। মারপিটে সাহায্যের জন্য তাদের ডেকে নিয়ে যাওয়া হয়েছিল।

ভাইরাল ক্লিপ অনুযায়ী বেশ কিছুক্ষণ ধরেই লড়াই চলতে থাকে। চলতে থাকে প্রবল চিত্কার-চেঁচামেচি। ঘটনাস্থলে থাকা কেউ কেউ তাঁদের লড়াই থেকে বিরত করার চেষ্টা করেছিলেন। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। কিছু পড়ুয়া যে বেশ আহতও হয়েছেন, তা দেখা গিয়েছে।

তবে স্কুল কর্তৃপক্ষ এই লড়াইয়ে হস্তক্ষেপ করেনি। কোনও বিবৃতিও জারি করেনি।

বন্ধ করুন