বাংলা নিউজ > ঘরে বাইরে > স্কুলের পোশাক পরেই 'গ্যাং ফাইট' ছাত্রীদের, বের করা হল লাঠিও: ভাইরাল ভিডিয়ো

স্কুলের পোশাক পরেই 'গ্যাং ফাইট' ছাত্রীদের, বের করা হল লাঠিও: ভাইরাল ভিডিয়ো

ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

এদের মধ্যে এক ছাত্রীকে মারপিট করার জন্য লাঠি বের করতেও দেখা যায়। অর্থাত্ আগে থেকে পরিকল্পনা করেই যে মারপিট করতে আসা হয়েছে, তা বলাই বাহুল্য ঘটনাস্থলে কয়েকটি ছেলেও উপস্থিত ছিল।  

স্কুলের সামনেই তুমুল মারপিট ছাত্রীদের। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। স্কুল ইউনিফর্ম পরা অবস্থাতেই চলছে ধুন্ধুমার। বেঙ্গালুরুর একটি স্কুলের ঘটনা বলে জানা গিয়েছে। তবে কবে এই মারপিট, বা এর সূত্রপাত কী, তা জানা যায়নি।

ইউনিফর্ম দেখে স্কুলটি চিহ্নিত করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা একাংশ। তাঁদের দাবি, এটি বেঙ্গালুরুর বিখ্যাত বিশপ কটন গার্লস স্কুল।

ভাইরাল ভিডিয়োতে পড়ুয়াদের একে অপরকে চড় মারতে এবং চুল টানতে দেখা গিয়েছে। শুধু তাই নয়। এদের মধ্যে এক ছাত্রীকে মারপিট করার জন্য লাঠি বের করতেও দেখা যায়। অর্থাত্ আগে থেকে পরিকল্পনা করেই যে মারপিট করতে আসা হয়েছে, তা বলাই বাহুল্য। ঘটনাস্থলে কয়েকটি ছেলেও উপস্থিত ছিল। মারপিটে সাহায্যের জন্য তাদের ডেকে নিয়ে যাওয়া হয়েছিল।

ভাইরাল ক্লিপ অনুযায়ী বেশ কিছুক্ষণ ধরেই লড়াই চলতে থাকে। চলতে থাকে প্রবল চিত্কার-চেঁচামেচি। ঘটনাস্থলে থাকা কেউ কেউ তাঁদের লড়াই থেকে বিরত করার চেষ্টা করেছিলেন। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। কিছু পড়ুয়া যে বেশ আহতও হয়েছেন, তা দেখা গিয়েছে।

তবে স্কুল কর্তৃপক্ষ এই লড়াইয়ে হস্তক্ষেপ করেনি। কোনও বিবৃতিও জারি করেনি।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.