বাংলা নিউজ > ঘরে বাইরে > গলে গিয়েছে কৌটো, বাড়ি থেকে এসে রেস্তোরাঁর ম্যানেজারের মুখে স্যুপ ছুড়লেন মহিলা
ছবি : ইউটিউব (YouTube)
ছবি : ইউটিউব (YouTube)

গলে গিয়েছে কৌটো, বাড়ি থেকে এসে রেস্তোরাঁর ম্যানেজারের মুখে স্যুপ ছুড়লেন মহিলা

জানা গিয়েছে অভিযুক্ত মহিলা একজন নার্স।

স্যুপের কৌটোর প্লাস্টিকটা গলে গিয়েছিল। সেই কারণ থেকে বচসা। আর তার পরেই রাগের চোটে রেস্তোরাঁর ম্যানেজারের মুখে স্যুপ ছুড়ে মারলেন এক মহিলা!

মার্কিন সংবাদমাধ্যম অনুসারে, টেক্সাসের টেম্পলের এক মহিলা গ্রাহক মেক্সিকান চেন রেস্তোরাঁ 'সোল দে জালিস্কোতে' স্যুপ অর্ডার করেন। কিন্তু বাড়িতে অর্ডার আসার পর দেখেন সেটার ঢাকনাটা গরমে গলে গিয়েছে। এর জন্য প্রথমে ফোন করে, তারপর নিজে এসে অভিযোগ জানান।

ম্যানেজার জ্যানেল ব্রোল্যান্ডের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। সেই সময় ম্যানেজারকে রেস্তোরাঁর মধ্যেই গালিগালাজ করেন তিনি। জ্যানেল তখন তাঁকে চুপ করতে বলেন। তিনি জানান, রিফান্ড বা অন্য খাবার দিতে তাঁরা তৈরি। কিন্তু এভাবে অভব্য আচরণ করলে পুলিশ ডাকা ছাড়া উপায় থাকবে না। এর পরেই রেগে গিয়ে হঠাত্ স্যুপটি ছুড়ে দেন ম্যানেজারের মুখে। পুরোটাই ধরা পড়েছে রেস্তোরাঁর সিসিটিভি ক্যামেরায়।

টিকটক এবং অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ম্যানেজারের মুখে পাত্রটি ছুড়ে মারার পরেই ওই মহিলা রেস্তোরাঁ থেকে বেরিয়ে যান। সৌভাগ্যবশত অনেকক্ষণ হয়ে যাওয়ায় স্যুপটি ততটা গরম ছিল না। ফলে সেভাবে আহত হননি ওই ম্যানেজার। কিন্তু স্যুপের মশলা, ঝালের কারণে তাঁর চোখ নাক জ্বলতে শুরু করে। নাকে স্যুপ, মশলা ঢুকে গিয়ে তাঁর নাক থেকে রক্তও পড়তে শুরু করে।

মহিলার বিরুদ্ধে এখনও কোনও অভিযোগ দায়ের করেননি ওই ম্যানেজার বা রেস্তোরাঁ কর্তৃপক্ষ। তবে পুলিশ বিষয়টা খতিয়ে দেখছে।

জানা গিয়েছে অভিযুক্ত মহিলা একজন নার্স। এমন পেশার সঙ্গে জড়িত কেউ কীভাবে এতটা রাগী, অধৈর্য এবং অভব্য আচরণ করতে পারেন, তাই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

বন্ধ করুন