বাংলা নিউজ > ঘরে বাইরে > 'দাঁড়া, তোকে সাসপেন্ড করাচ্ছি,' মাস্ক না পরায় পুলিশ ধরাতে হুমকি মেয়রের ভাগ্নের
ছবি : ইউটিউব (YouTube)
ছবি : ইউটিউব (YouTube)

'দাঁড়া, তোকে সাসপেন্ড করাচ্ছি,' মাস্ক না পরায় পুলিশ ধরাতে হুমকি মেয়রের ভাগ্নের

মাস্ক ছাড়া বের হলেই ধরছেন পুলিশকর্মীরা। আইন সবার জন্যই এক। তবে সকলে তা মানতে নারাজ।

করোনা সংক্রমণ রুখতে মাস্ক জরুরি। আর সেই কারণে মাস্ক ছাড়া বের হলেই ধরছেন পুলিশকর্মীরা। আইন সবার জন্যই এক। কিন্তু তেমনটা মানতে নারাজ মাস্ক না পরা এক যুবক। 'দাঁড়া, তোকে সাসপেন্ড করাচ্ছি,' পুলিশকর্মী ধরতেই পাল্টা হুমকি দিলেন তিনি।

জানা গিয়েছে, তিনি ছত্তিশগড়ের রায়পুরের মেয়র এজাজ দিবরের ভাগ্নে। সাদা স্কুটারের করে এদিন বেরিয়েছিলেন তিনি। পেছনে ছিলেন এক বন্ধুও। বন্ধুর মুখে মাস্ক থাকলেও, ওই যুবকের মুখে মাস্ক ছিল না। ছিল না হেলমেটও।

রাস্তায় নিয়মমাফিক তাঁকে আটকান ট্রাফিকপুলিশ কর্মীরা। আর তারপরেই মেজাজ বিগড়ে যায় মেয়রের ভাগ্নের। 'আমাকে আটকালি? দাঁড়া,' বলে ফোন বের করে কল করতে শুরু করে দিলেন তিনি।

পুলিশকর্মীদের সঙ্গে ততক্ষণে তাঁর বন্ধুর কথা কাটাকাটি শুরু হয়ে গিয়েছে। পুলিশকর্মীরা যতই মাস্ক পরার কথা বলুন, তা মানতে নারাজ ওই যুবক।

অনেক বিবাদের পর অবশ্য ওই যুবককে বুঝিয়ে বলেন পুলিশকর্মীরা। শেষমেশ নিয়মমাফিক ৫০০ টাকা ফাইনও দিতে হয় তাঁকে।

এদিকে মেয়রের ভাগ্নেকে পুলিশে ধরার সময়ে চিনতে পেরেছিলেন কোনও প্রতক্ষ্যদর্শী। তিনি গোটা বিষয়টির ভিডিয়ো করেন। সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ভিডিয়ো।

সম্প্রতি মাস্ক না পরায় পুলিশ ধরাতে তেলে-বেগুনে জ্বলে ওঠেন এক দম্পতিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। পরে যদিও পুরো দোষ স্ত্রীর ঘাড়েই চাপিয়ে দেন মহিলার স্বামী।

বন্ধ করুন