বাংলা নিউজ > ঘরে বাইরে > ভিডিও- কোঝিকোড়ে রানওয়েতে পিছলে গিয়ে বিমান ভেঙে দুই টুকরো

ভিডিও- কোঝিকোড়ে রানওয়েতে পিছলে গিয়ে বিমান ভেঙে দুই টুকরো

কোঝিকোড়ের চিত্র (PTI)

মোদীকে জানান বিজয়ন যে কোঝিকোড় ও মাল্লাপুরামের কালেক্টররা কারিপুর বিমানবন্দরে গিয়ে উদ্ধারকাজের তদারকি করছেন।

শুক্রবার সন্ধ্যা ৭.৪১-এ দুবাই থেকে কোঝিকোড়গামী এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমান ভেঙে পড়ল কারিপুর এয়ারপোর্টে। ভারী বৃষ্টির ফলে পিছলে গিয়ে বিমানটি গিয়ে সামনের পাহাড়ে ধাক্কা মারে। সোভাগ্যক্রমে বিমানটিতে আগুন ধরে যায়নি। কিন্তু আঘাতের তীব্রতায় দুই টুকরো হয়ে গিয়েছে বিমানটি।  এখনও পর্যন্ত দুই পাইলট সহ মৃত কমপক্ষে ২০জন। আহত ১২৩ জন, এর মধ্যে গুরুতর ১২ জন। 

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজনীতিবিদরা। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী মোদী। বিজয়ন তাঁকে জানান যে কোঝিকোড় ও মাল্লাপুরামের কালেক্টররা কারিপুর বিমানবন্দরে গিয়ে উদ্ধারকাজের তদারকি করছেন। 

সেখানে এনডিআরএফ-কে দ্রুত যেতে নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ। ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন কেরালা থেকেই নির্বাচিত সাংসদ রাহুল গান্ধী ও শশী থারুর। 

 

দেখুন উদ্ধারকাজের ভিডিও-

 

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আহতদের-

জানা গিয়েছে ১৮৪ জন যাত্রী ও সাত জন বিমান কর্মী ছিল এই বন্দে ভারত মিশনের আওতায় ওড়া বিমানটিতে। এর মধ্যে দুই পাইলট সহ অন্তত ২০ জন মারা গিয়েছেন। অনেক যাত্রীর চোট সাংঘাতিক বলে জানা গিয়েছে। 

 

ঘরে বাইরে খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.