বাংলা নিউজ > ঘরে বাইরে > ভিডিও- কোঝিকোড়ে রানওয়েতে পিছলে গিয়ে বিমান ভেঙে দুই টুকরো

ভিডিও- কোঝিকোড়ে রানওয়েতে পিছলে গিয়ে বিমান ভেঙে দুই টুকরো

কোঝিকোড়ের চিত্র (PTI)

মোদীকে জানান বিজয়ন যে কোঝিকোড় ও মাল্লাপুরামের কালেক্টররা কারিপুর বিমানবন্দরে গিয়ে উদ্ধারকাজের তদারকি করছেন।

শুক্রবার সন্ধ্যা ৭.৪১-এ দুবাই থেকে কোঝিকোড়গামী এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমান ভেঙে পড়ল কারিপুর এয়ারপোর্টে। ভারী বৃষ্টির ফলে পিছলে গিয়ে বিমানটি গিয়ে সামনের পাহাড়ে ধাক্কা মারে। সোভাগ্যক্রমে বিমানটিতে আগুন ধরে যায়নি। কিন্তু আঘাতের তীব্রতায় দুই টুকরো হয়ে গিয়েছে বিমানটি।  এখনও পর্যন্ত দুই পাইলট সহ মৃত কমপক্ষে ২০জন। আহত ১২৩ জন, এর মধ্যে গুরুতর ১২ জন। 

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজনীতিবিদরা। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী মোদী। বিজয়ন তাঁকে জানান যে কোঝিকোড় ও মাল্লাপুরামের কালেক্টররা কারিপুর বিমানবন্দরে গিয়ে উদ্ধারকাজের তদারকি করছেন। 

সেখানে এনডিআরএফ-কে দ্রুত যেতে নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ। ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন কেরালা থেকেই নির্বাচিত সাংসদ রাহুল গান্ধী ও শশী থারুর। 

 

দেখুন উদ্ধারকাজের ভিডিও-

 

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আহতদের-

জানা গিয়েছে ১৮৪ জন যাত্রী ও সাত জন বিমান কর্মী ছিল এই বন্দে ভারত মিশনের আওতায় ওড়া বিমানটিতে। এর মধ্যে দুই পাইলট সহ অন্তত ২০ জন মারা গিয়েছেন। অনেক যাত্রীর চোট সাংঘাতিক বলে জানা গিয়েছে। 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.