বাংলা নিউজ > ঘরে বাইরে > Aishwarya Rai Bachchan: বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে 'জোকার' বলে কটাক্ষ বিজেপির

Aishwarya Rai Bachchan: বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে 'জোকার' বলে কটাক্ষ বিজেপির

ঐশ্বর্য রাই বচ্চন। ফাইল ছবি 

বিজেপি রাহুল গান্ধীকে কংগ্রেসের ক্লাউন প্রিন্স বা জোকার রাজকুমার বলে উল্লেখ করেছে। ভারতের গর্ব ঐশ্বর্য রাইকে কেন এভাবে অপমান করা হয়েছে তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি নেতৃত্ব।

ঐশ্বর্য রাই বচ্চনকে নিশানা করে মন্তব্য করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এমনটাই দাবি বিজেপির। এবার সেই ঘটনায় তাঁকে একহাত নিলেন বিজেপি নেতৃত্ব। বিজেপির দাবি, ওই কংগ্রেস নেতার সফল নারীদের আঘাত করার একটা প্রবণতা রয়েছে।

এদিকে সম্প্রতি ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধী বিরূপ মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। অযোধ্য়া রামমন্দিরে প্রাণ প্রতিষ্ঠার কর্মসূচিকে কটাক্ষ করেছিলেন তিনি। এদিকে সেই অনুষ্ঠানে বলিউডের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। তা নিয়ে কটাক্ষ করেন তিনি। তিনি জানিয়েছিলেন, ওবিসি, দলিত, আদিবাসীদের কোনও প্রতিনিধি ছিলেন না ওই অনুষ্ঠানে।

এদিকে সেই অনুষ্ঠানে অমিতাভ বচ্চন ও তাঁর পুত্র অভিষেক বচ্চন উপস্থিত থাকলেও সেখানে ঐশ্বর্য্য রাই বচ্চন ছিলেন না। এদিকে বিজেপির কর্ণাটকের সংগঠনের তরফ থেকে বলা হয়েছে, গোটা ভারত প্রত্যাখান করেছে রাহুল গান্ধীকে। সেকারণেই হতাশায় ভুগছেন তিনি। তার জেরেই তিনি এবার ঐশ্বর্য রাইকে কটাক্ষ করছেন। বিজেপি নেতার মতে, রাহুল গান্ধীর গোটা পরিবারের তুলনায় ঐশ্বর্য্য রাই বেশি গর্বিত করেছে দেশকে।

 

এদিকে সেই সঙ্গেই কর্ণাটক বিজেপি ভিডিয়ো শেয়ার করে জানিয়েছেন কীভাবে রাহুল গান্ধী একের পর এক বক্তব্যে ঐশ্বর্য রাইকে তিনি কটাক্ষ করতেন।

এদিকে ঐশ্বর্য রাইকে এভাবে ছোট করে দেখানোর ঘটনার তীব্র সমালোচনা করেছিলেন গায়িকা সোনা মহাপাত্র। তিনি এক্স হ্য়ান্ডেলে লিখেছিলেন, রাহুল গান্ধী এটা নিশ্চিত যে আপনার মা, বোনকে এর আগে কেউ কেউ এভাবেই অপমান করেছিলেন।তবে ঐশ্বর্য রাই কিন্তু খুব সুন্দর নাচেন।

তবে বিজেপি রাহুল গান্ধীকে কংগ্রেসের ক্লাউন প্রিন্স বা জোকার রাজকুমার বলে উল্লেখ করেছে। ভারতের গর্ব ঐশ্বর্য রাইকে কেন এভাবে অপমান করা হয়েছে তা নিয়ে প্রশ্ন তোলেন বিজেপি নেতৃত্ব। একটি ভিডিয়োতে রাহুলকে দেখা যায় তিনি একাধিকবার ঐশ্বর্য রাইয়ের নাম উল্লেখ করছেন। তবে এবার সেই ঘটনায় তীব্র কটাক্ষ করল কর্ণাটক বিজেপি। রাহুল গান্ধীকে জোকার প্রিন্স ও ঐশ্বর্য রাই বচ্চনকে ভারতের গর্ব বলে উল্লেখ করেছে বিজেপি।

 

ঘরে বাইরে খবর

Latest News

কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.