বাংলা নিউজ > ঘরে বাইরে > হোটেলে ডিনারে নিয়ে যাওয়ার আছিলায় ধর্ষণ! নয়ডায় পুলিশের দ্বারস্থ কলকাতায় মহিলা
কলকাতার মহিলাকে ধর্ষণের অভিযোগ নয়ডায়। প্রতীকী ছবি।

হোটেলে ডিনারে নিয়ে যাওয়ার আছিলায় ধর্ষণ! নয়ডায় পুলিশের দ্বারস্থ কলকাতায় মহিলা

সেখানে ডিএলএফ ফেজ ২ থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। জানা গিয়েছে, ওই মহিলা আধিকারিক কলকাতা থেকে কর্মসূত্রে গিয়েছিলেন নয়ডা তথা গুরুগ্রামে। মহিলার অভিযোগ, গুরুগ্রামের ক্লাবে ওই মহিলাকে সিগরেট ও মদ্যপানের অফার দেয় ওই ব্যক্তি।

এক মার্কেটিং সংস্থার মহিলা আধিকারিক সদ্য পুলিশের দ্বারস্থ হয়েছেন নয়ডায়। নয়ডায় তিনি এক সপ্তাহ আগে গুরুগ্রামে কাজের সূত্রে গিয়েছিলেন। ২৭ বছর বয়সের ওই মহিলা সেখানে একটি ক্লাবে এক ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব করেন। আর সেই ব্যক্তিই তাঁকে ধর্ষণ করেছে বলে অভিযোগ।

গুরুগ্রামে একটি হোটেলে ওই মহিলা ছিলেন বলে জানা যায়। সেক্টর ৪০ এর একটি গেস্ট হাউসে ওই মহিলা আধিকারিক ছিলেন বলে জানা গিয়েছে। অভিযোগ, এরপর ধর্ষণের ঘটনা ঘটেছে নয়ডায়। সেখানে ডিএলএফ ফেজ ২ থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। জানা গিয়েছে, ওই মহিলা আধিকারিক কলকাতা থেকে কর্মসূত্রে গিয়েছিলেন নয়ডা তথা গুরুগ্রামে। মহিলার অভিযোগ, গুরুগ্রামের ক্লাবে ওই মহিলাকে সিগরেট ও মদ্যপানের অফার দেয় ওই ব্যক্তি। এরপর ওই ব্যক্তির গাড়িতে রাতে অনেকক্ষণ সময় কাটিয়ে বেরিয়ে যেতে চান মহিলা আধিকারিক। তখনই ওই ব্যক্তি তাঁকে জোর করে হোটেলে ডিনারে নিয়ে যেতে চায়। আর ডিনারের নাম করে ওই মহিলার উপর অত্যাচার শুরু হয় বলে অভিযোগ। চিনের চোখ রাঙানির মাঝে তাইওয়ানের মিসাইল প্রকল্পের প্রধানের আচমকা মৃত্যু

মহিলার দাবি, অভিযুক্তের বিরুদ্ধে তিনি সরব হতেই তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। এরপরই তিনি সকালে সেক্টর ৪০ ছেড়ে বেরিয়ে আসেন। জানা গিয়েছে, মহিলার মেডিক্যাল টেস্টের পর ধর্ষণের প্রমাণ মিলেছে। আর , সেই সূত্র ধরে মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। আপাতত তদন্তে নেমেছে পুলিশ।

বন্ধ করুন