বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral pot stealing video: রাতে গাড়িতে এসে বাড়ির পাঁচিল থেকে টপাটপ টব চুরি ২ মহিলার! নিঃসাড়ে এভাবে চলল কীর্তিকাণ্ড

Viral pot stealing video: রাতে গাড়িতে এসে বাড়ির পাঁচিল থেকে টপাটপ টব চুরি ২ মহিলার! নিঃসাড়ে এভাবে চলল কীর্তিকাণ্ড

রাতের অন্ধকারে নিঃসাড়ে এভাবে চুরি হল টব।

ঘটনা পাঞ্জাবের মোহালির। সেখানে সেক্টর ৭৮ এ একটি বাড়ির বাইরে এই দৃশ্যটি দেখা গিয়েছে। দেখা যাচ্ছে, দুই মহিলা সেখানে গাড়ি থেকে নামছেন। এরপর যা ঘটল, দেখুন ভিডিয়োয়।

সদ্য ফুলের টব চুরিকে কেন্দ্র করে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে গাড়ি করে এসে, একটি বাড়ি থেকে ফুলের টব চুরি করে যাচ্ছেন ২ মহিলা। দেদার টুব চুরি করে তাঁরা দৌড়ে গাড়িতে উঠেও পড়ছেন। রীতিমতো ভদ্রচিত চেহারার ওই দুই মহিলার এই কীর্তি এক সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। ভিডিয়ো ক্লিপ আপাতত ভাইরাল।

ঘটনা পাঞ্জাবের মোহালির। সেখানে সেক্টর ৭৮ এ একটি বাড়ির বাইরে এই দৃশ্যটি দেখা গিয়েছে। দেখা যাচ্ছে, দুই মহিলা সেখানে গাড়ি থেকে নামছেন। রীতিমতো কেতা দুরস্ত জামাকাপড় পরে তাঁরা একটি বাড়ির সদর দরজার দিকে এগোচ্ছেন। ধীরে ধীরে তারা বাড়ির পাঁচিলে রাখা ফুলের টব চুরি করে নিয়ে গাড়ির ভিতরে যাচ্ছেন। পরের ভিডিয়োয় দেখা যায়, ওই দুই মহিলা ফের এসেছেন ওই বাড়িতে। সেদিনও রাতের অন্ধকারে নিঃসাড়ে ফুলের টব সরিয়ে ফেলছেন তাঁরা। এরপরও আরেকটি ভিডিয়োতে ওই মহিলাদের টব চুরির কীর্তি ধরা পড়ে। প্রসঙ্গত, এই টব চুরির ঘটনা এদেশে প্রথম নয়। এর আগে, জি ২০ এর আগে, এক ব্যক্তিকে জি ২০ উপলক্ষ্যে সাজানো ফুলের টব চুরি করতে দেখা গিয়েছিল। সেই ভিডিয়ো ঘিরে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। কিছুদিন আগে, দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ের অ্যাম্বিয়েন্স মল-এও দেখা যায় ওই দৃশ্য। সেখানেও দেখা যায় টব চুরির ঘটনা। সেই ঘটনায় এক ৫০ বছর বয়সীকে গ্রেফতার করা হয় ওই চুরির ঘটনায়।

( India Australia Final Astrological Prediction: ভারত-অস্ট্রেলিয়া ফাইনালে আজ শেষ হাসি কার? জ্যোতিষমতে পাল্লা ভারী কোনদিকে)

( Jagadhatri puja 2023: বাংলায় প্রথম কবে কীভাবে শুরু হল জগদ্ধাত্রী পুজো, জেনে নিন সেই ইতিহাস)

এদিকে, দেশে ফুলের টব চুরির ঘটনার বাড়বাড়ন্তের জেরে বেশ কিছুটা অস্বস্তিতে প্রশাসন। পরিস্থিতি এমন জায়গায় গিয়েছিল যে, জি২০ এর সময় ৭ লাখ ফুলের টব পাহাড়া দিতেই শুধু বেশ কয়েকজনকে মোতায়েন করা হয়েছিল। এছাড়াও দিল্লিতে ক্রমাগত লাইটের শেড, টব, ভাঙা লাইট চুরির অভিযোগের বাড়বাড়ন্ত দেখা যাচ্ছে। এই অবস্থায় মোহালির ঘটনা ফের একবার করুণ পরিস্থিতির ছবি তুলে ধরল। ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানন মশকরা দেখা যায়, অনেকেই তা নিয়ে মজার ছলে নানান মন্তব্য করেছেন।

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী 'তুমিই রিয়েল হিরো', দু'হাত না থাকা কাশ্মীরের সেই ক্রিকেটারের সঙ্গে দেখা সচিনের সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.