বাংলা নিউজ > ঘরে বাইরে > Zomato Agent Delivers Food On Horse: পাম্পে নেই পেট্রোল, তাই বাইক ছেড়ে ঘোড়ায় চেপেই কাজে জোমাটোর ডেলিভারি এজেন্ট

Zomato Agent Delivers Food On Horse: পাম্পে নেই পেট্রোল, তাই বাইক ছেড়ে ঘোড়ায় চেপেই কাজে জোমাটোর ডেলিভারি এজেন্ট

ঘোড়ায় চেপে খাবার দিতে যাচ্ছেন জোমাটোর ডেলিভারি এজেন্ট

ভিডিয়োটি তোলা হয় হায়দরাবাদের চঞ্চলগুড়া অঞ্চলে ইম্পেরিয়ল হোটেলের বিপরীতে। এদিকে উৎসুক পথচারীদের দিকে হাত নাড়তেও দেখা যায় ঘোড়ার পিঠে চেপে থাকা সেই যুবককে। 

দিনভর জায়গায় জায়গায় আন্দোলন বিক্ষোভের পর গতরাতে কাজে ফিরে গিয়েছেন ট্রাকচালকরা। তবে এর আগে দেশ জুড়ে যে আন্দোলন তাঁরা শুরু করেছিলেন, তাতে জ্বালানি সরবরাহের ওপর চাপ পড়তে শুরু করেছিল। বহু জায়গায় বন্ধ হয়ে পড়েছিল পেট্রোল পাম্প। আতঙ্ক এবং আশঙ্কার জেরে বিভিন্ন জায়গায় পেট্রোল পাম্পে লম্বা লাইন লাগতে দেখা যায়। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হয় অনেককেই। আর এরই মাঝে জ্বালানির অভাবে ঘোড়ায় চড়েই রাস্তায় নেমে পড়েন এক জোমাটে ডেলিভারি পার্টনার। গতকাল এমনই দৃশ্য দেখা যায় হায়দরাবাদে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। (আরও পড়ুন: পেনশনভোগীদের জন্য সুখবর, একলাফে ১৫% বাড়ানো হল ডিআর, মিলবে ৭ মাসের বকেয়া)

আরও পড়ুন: ৯০০ কর্মীর বেতন বন্ধ, ২০০০-কে 'জোর করে বদলি', বিস্ফোর অভিযোগ TCS-এর বিরুদ্ধে

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, জোমাটোর লোগো আঁকা লাল জ্যাকেট পরে থাকা এক যুবক ঘোড়ার পিঠে চেপে রাস্তা দিয়ে যাচ্ছে। তাঁর পিঠে খাবার বহন করার জোমাটোর হটব্যাগ। ভিডিয়োটি তোলা হয় হায়দরাবাদের চঞ্চলগুড়া অঞ্চলে ইম্পেরিয়ল হোটেলের বিপরীতে। এদিকে উৎসুক পথচারীদের দিকে হাত নাড়তেও দেখা যায় ঘোড়ার পিঠে চেপে থাকা সেই যুবককে। এই ঘটনার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এনডিটিভির সাংবাদিক উমা সুধীর। তিনি ভিডিয়োর ক্যাপশনে লেখেন, ‘হায়দরাবাদে জ্বালানি তেলের ঘাটতি দেখা দেওয়ায় ডেলিভারি ঘোড়ার পিঠে চেপে গন্তব্যে যাচ্ছে। এই দৃশ্য ইম্পেরিয়াল হোটেলের বিপরীতে চঞ্চলগুড়ায়। হিট অ্যান্ড রান নিয়ে নতুন আইনের বিরোধিতায় ট্রাকচালকদের আন্দোলন চলছে। এর জেরে পেট্রোল পাম্পে লম্বা লাইন লাগছে। এরই ফল এই দৃশ্য।’ 

ভিডিয়োতে ঘোড়ার পিঠে চেপে থাকা যুবককে রাস্তার পাশের একজনের সঙ্গে কথা বলতে শোনা যায়। সেখানেই তাঁকে বলতে শোনা যায়, পেট্রোল পাম্পে তেল শেষ হয়ে গিয়েছিল। তাই নাকি তিনি ঘোড়ায় চেপে কাজে বেরিয়েছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একজন জোমাটোর ডেলিভারিম্যানকে জিজ্ঞেস করছেন যে তিনি ঘোড়ায় চেপে কেন যাচ্ছেন। জবাবে তিনি বলছেন, 'পেট্রোল পাইনি ভাই। তিন ঘণ্টা লাইনে দাঁড়িয়ে ছিলাম। অর্ডার পাওয়ার পর বেরিয়ে পড়েছিলাম। তবে পেট্রোল না পেয়ে এই দশা।' উল্লেখ্য, দেশের বিভিন্ন শহরের মতো হায়দরাবাদের বিভিন্ন পেট্রোল পাম্পেও গতকাল লম্বা লাইন পড়েছিল গাড়ির। পাম্প ছাড়িয়ে লাইন রাস্তায় এসে নেমেছিল। তবে আজ থেকে পরিস্থিতি ফের স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। কারণ ট্রাক চালকরা ধর্মঘট তুলে নিয়েছেন।

রিপোর্ট অনুযায়ী, মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রকের সঙ্গে বৈঠক করে অল ইন্ডিয়া মোটর ট্রান্সপোর্ট কংগ্রেস। বৈঠকের পরপরই এই সংগঠনের পক্ষ থেকে বুধবার ট্রাকচালকদের কাজে যোগ দেওয়ার আবেদন জানানো হয়। সরকারি সূত্রের খবর, দু'পক্ষের মধ্যে এই বৈঠক সফল হয়েছে। পাশাপাশি পরিবহণ সংগঠনকে জানানো হয়েছে, ভারতীয় ন্যায় সংহিতার বিতর্কিত আইনটি এখনই কার্যকর করা হচ্ছে না। বৈঠক শেষে কেন্দ্রীয় স্বরাষ্ট্র সচিব অজয় ভাল্লা জানান, আইনের ১০৬(২) ধারা নিয়ে কোনও রকম সংশয় থাকলে কেন্দ্রীয় সরকার তা খোলা মনে পর্যালোচনা করে দেখবে। উল্লেখ্য, দাবি করা হচ্ছে, এই আইন অনুযায়ী, ট্রাকচালক বেপরোয়া গতিতে গাড়ি চালালে তাঁর ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে।

ঘরে বাইরে খবর

Latest News

প্রথম ৫ দফায় কোন আসনে মোট কত ভোট পড়ল? অবশেষে জানাল কমিশন! 'হাওয়া পালটাল নাকি?' ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা! দুয়ারে দুর্যোগ! আশঙ্কা ঘূর্ণিঝড় আছড়ে পড়ার, আগে-পরে কী কী করবেন এবং করবেন না ভোটষষ্ঠীতে ধরনায় বসলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়, প্রাক্তন বিচারপতি সরাসরি পথে ‘মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ‘লুঙ্গি ব্রিগেড’ পুরো শক্তি নিয়ে…’ ভিডিয়ো পোস্ট বিজেপির 'এরকম করবেন না', নির্বাচনের প্রসঙ্গ উঠতেই ক্ষেপে লাল রাঘব-পরিণীতি দুবাইতে চুপি চুপি দেখা, পাকিস্তানি এই অভিনেত্রীর সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন বাদশা ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের মেদিনীপুরে টিকিট দেয়নি BJP, নিজের জেলায় ভোট দিতে ফিরে কী বললেন দিলীপ? মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.