বাংলা নিউজ > ঘরে বাইরে > ডেলিভারি বয় সিগনালে দাঁড়িয়ে খাচ্ছেন ফ্রেঞ্চ ফ্রাই! দেখুন ভাইরাল ভিডিয়ো

ডেলিভারি বয় সিগনালে দাঁড়িয়ে খাচ্ছেন ফ্রেঞ্চ ফ্রাই! দেখুন ভাইরাল ভিডিয়ো

ডেলিভারি বয় সিগনালে দাঁড়িয়ে খাচ্ছেন ফ্রেঞ্চ ফ্রাই! দেখুন ভাইরাল ভিডিয়ো (ভিডিয়ো স্ক্রিনশট )

ভিডিয়োটিতে দেখা গেছে, এক ডেলিভারি বয় সিগিনালে আটকে থাকার সময় তার পিছনের জোমাটো লেখা ডেলিভারি বক্সের ভিতর থেকে কিছু বের করে মুখে দিচ্ছে। আপাত ভাবে দেখে খাবারটা ফ্রেঞ্চ ফ্রাই বলেই মনে হচ্ছে।

জোমাটো এক্সিকিউটিভ গ্রাহকের খাবার খেয়ে নিচ্ছেন? বেঙ্গালুরুতে ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে ফুড ডেলিভারি বয়ের খাবার খাওয়ার ফুটেজ ভাইরাল নেট দুনিয়ায়। ভিডিয়োটিতে দেখা গেছে, এক ডেলিভারি বয় সিগিনালে আটকে থাকার সময় তার পিছনের জোমাটো লেখা ডেলিভারি বক্সের ভিতর থেকে কিছু বের করে মুখে দিচ্ছে। আপাত ভাবে দেখে খাবারটা ফ্রেঞ্চ ফ্রাই বলেই মনে হচ্ছে। ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়ায় ব্যক্ত করেছেন নেটিজেনরা। বেশ কয়েকজন ফেসবুক ব্যবহারকারী উল্লেখ করেছেন যে তারাও অনেক সময় আধ-খাওয়া ফুড প্যাকেট পেয়েছেন। কেউ কেউ বলেন, ডেলিভারি বয় আলাদাভাবেও অনেক সময় ব্যাগে নিজের খাবার রাখেন, তাকে দোষ দেওয়া ঠিক হচ্ছে না।

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই জোমাটো ডেলিভারি এজেন্ট সিগন্যালে তার বাইকের উপর বসে আছেন। হঠাৎ করেই তিনি পিছনে খাবারের ব্যাগের ভিতরে হাত ভরে সেখান থেকে কিছু খাবার তুলে মুখে পুড়ে দেন। সম্ভবত কোনও ফ্রায়েড আইটেম ছিল। এখন প্রশ্ন হচ্ছে, তিনি যে খাবারটি খাচ্ছিলেন সেটি কোনও কাস্টমার অর্ডার করেছিলেন নাকি অর্ডার ক্যান্সেল হয়ে গিয়েছিল। অনেক সময়ই এমন অর্ডার ক্যান্সেলের ঘটনা ঘটে। কেউ কেউ বলছেন ছেলেটি নিজেও আলাদা খাবার সঙ্গে রাখতে পারে। ঘটনাটি বেঙ্গালুরুতে ঘটেছে।

ভিডিয়ো ভাইরাল হওয়ার পর প্রশ্ন উঠেছে, এরপর থেকে ফুড ডেলিভারি সংস্থার খাবারগুলি খাওয়া নিরাপদ হবে কিনা? প্রশ্ন উঠতে শুরু করেছে, অনলাইনে অর্ডার করা খাবারের পরিমাণ ও গুণগত মান নিয়েও। যোগাযোগ করার চেষ্টা করা হলে এখনও পর্যন্ত এই বিষয়ে জোমাটোর তরফ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ভাইরাল ভিডিয়োটি নিয়ে একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘বিক্রেতাকে অবশ্যই খাবারটি নিখুঁতভাবে প্যাকিং করতে হবে এবং দেখতে হবে যে এটি কোনও টেম্পারিং নয়।’ অন্য একজন লিখেছেন, “বেশিরভাগ সময়েই এটা ঘটে। এমনকি, আমরা ইতিমধ্যে এ বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু জোমাটো কোনও ব্যবস্থা নেয়নি।’ অন্য রকম প্রতিক্রিয়াও মিলেছে। এক নেটনাগরিক যোগ করেন, ‘এমনও তো হতে পারে, ওই ব্যাগে ডেকিভারি এজেন্টের বাড়ি থেকে আনা খাবার ছিল। খিদে পেয়েছিল বলে সেটা সে খেয়ে নিচ্ছিল।’

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, কিউয়িদের ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অজিরা পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.