বাংলা নিউজ > ছবিঘর > পর্দার ‘সিরিয়াল কিসার’ ইমরান কিন্তু বাস্তব জীবনে পুরোদস্তুর ‘ফ্যামিলি ম্যান’

পর্দার ‘সিরিয়াল কিসার’ ইমরান কিন্তু বাস্তব জীবনে পুরোদস্তুর ‘ফ্যামিলি ম্যান’

  • বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমির জন্মদিন। পর্দায় চুম্বন দৃশ্যের জন্য চর্চায় থাকলেও, পরবর্তীকালে নিজেকে একজন দক্ষ অভিনেতা হিসেবে প্রমাণ করেন তিনি।
৪২-এ পা দিলেন বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমি৷ জন্মদিনে অভিনেতাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনেকে।
1/9৪২-এ পা দিলেন বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমি৷ জন্মদিনে অভিনেতাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনেকে।
২০০৩ সালে ‘ফুটপাত’ ছবি থেকেই বলিউডে ডেবিউ করেন ইমরান। যদিও বক্স অফিসে খুব একটা সুবিধে করতে পারেনি সেই ছবি।
2/9২০০৩ সালে ‘ফুটপাত’ ছবি থেকেই বলিউডে ডেবিউ করেন ইমরান। যদিও বক্স অফিসে খুব একটা সুবিধে করতে পারেনি সেই ছবি।
মালাইকা শেরাওয়াতের সঙ্গে ‘মার্ডার’ ছবিতে অভিনয় করার পর থেকে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন ইমরান। একের পর এক উত্তেজক ছবির দৃশ্যে অভিনয় করে দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।
3/9মালাইকা শেরাওয়াতের সঙ্গে ‘মার্ডার’ ছবিতে অভিনয় করার পর থেকে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন ইমরান। একের পর এক উত্তেজক ছবির দৃশ্যে অভিনয় করে দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।
বলিউডে ধীরে ধীরে সিরিয়াল কিসার হিসেবে পরিচয় পেতে শুরু করেন ইমরান। ‘মার্ডার ২’, ‘আওয়ারাপান’, ‘গ্যাংস্টার’, ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন মুম্বই’, ‘জন্নাত’ সহ একাধিক হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে।
4/9বলিউডে ধীরে ধীরে সিরিয়াল কিসার হিসেবে পরিচয় পেতে শুরু করেন ইমরান। ‘মার্ডার ২’, ‘আওয়ারাপান’, ‘গ্যাংস্টার’, ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন মুম্বই’, ‘জন্নাত’ সহ একাধিক হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে।
কর্মক্ষেত্রে যতই সিরিয়াস কিসার হিসেবে পরিচিতি পাক ইমরান, ব্যক্তিগত জীবনে কিন্তু তিনি বেজায় সংসারী। স্কুল জীবনের বান্ধবী পারভিন শাহানির সঙ্গে বিয়ে করেছেন তিনি। বিয়ের আগে দীর্ঘ ছয় বছর সম্পর্ক ছিল তাঁদের মধ্যে।
5/9কর্মক্ষেত্রে যতই সিরিয়াস কিসার হিসেবে পরিচিতি পাক ইমরান, ব্যক্তিগত জীবনে কিন্তু তিনি বেজায় সংসারী। স্কুল জীবনের বান্ধবী পারভিন শাহানির সঙ্গে বিয়ে করেছেন তিনি। বিয়ের আগে দীর্ঘ ছয় বছর সম্পর্ক ছিল তাঁদের মধ্যে।
পর্দায় যেমন চরিত্রেই অভিনয় করুন না কেন ইমরান, বাস্তবে পরিবারকেই সবচেয়ে বেশি গুরুত্ব দেন তিনি। ব্যক্তিগত জীবনে ইমরান কিন্তু খুবই ভদ্রমানুষ৷ একেবারে ওয়ান উইম্যান ম্যান৷ ২০১০ সালে তাঁদের একমাত্র ছেলে আয়ানের জন্ম হয়।
6/9পর্দায় যেমন চরিত্রেই অভিনয় করুন না কেন ইমরান, বাস্তবে পরিবারকেই সবচেয়ে বেশি গুরুত্ব দেন তিনি। ব্যক্তিগত জীবনে ইমরান কিন্তু খুবই ভদ্রমানুষ৷ একেবারে ওয়ান উইম্যান ম্যান৷ ২০১০ সালে তাঁদের একমাত্র ছেলে আয়ানের জন্ম হয়।
২০১৪ সালে ছেলে আয়ানের ক্যানসার ধরা পড়ে। শুধু হয় ইমরানের জীবনের অপর একটা লড়াই। দীর্ঘ একটা লড়াইয়ের পর ২০১৯ সালে আয়ানকে ক্যানসার মুক্ত এবং পুরোপুরি সুস্থ বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।
7/9২০১৪ সালে ছেলে আয়ানের ক্যানসার ধরা পড়ে। শুধু হয় ইমরানের জীবনের অপর একটা লড়াই। দীর্ঘ একটা লড়াইয়ের পর ২০১৯ সালে আয়ানকে ক্যানসার মুক্ত এবং পুরোপুরি সুস্থ বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।
ছেলের ক্যানসার আক্রান্তের কথা এবং সুস্থ হয়ে ওঠা পর্যন্ত দীর্ঘ লড়াই নিয়ে ‘কিস অফ লাইফ’ নামক একটি বই লিখেছেন ইমরান।
8/9ছেলের ক্যানসার আক্রান্তের কথা এবং সুস্থ হয়ে ওঠা পর্যন্ত দীর্ঘ লড়াই নিয়ে ‘কিস অফ লাইফ’ নামক একটি বই লিখেছেন ইমরান।
শীঘ্রই ইমরানকে ‘চেহরে’, ‘এজরা’, ‘টাইগার ৩’তে অভিনয় করতে দেখা যাবে। পাশাপাশি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি।
9/9শীঘ্রই ইমরানকে ‘চেহরে’, ‘এজরা’, ‘টাইগার ৩’তে অভিনয় করতে দেখা যাবে। পাশাপাশি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি।
অন্য গ্যালারিগুলি