বাংলা নিউজ > ছবিঘর > বিয়েতে টুকটুকে লাল বেনারসীতে দিয়া মির্জা, মিলে গেল দীপিকার শাড়ির সঙ্গে

বিয়েতে টুকটুকে লাল বেনারসীতে দিয়া মির্জা, মিলে গেল দীপিকার শাড়ির সঙ্গে

  • দীপিকার দিওয়ালির সাজের মতোই বিয়ের সাজে বাজিমাত দিয়ার। 
সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী দিয়া মির্জা এবং ব্যাবসায়ী বৈভব রেখি। লাল টুকটুকে শাড়িতে কনের সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। বিয়ের চোখ ধাঁধাঁনো ছবি উঠে এসেছে সামাজিক মাধ্যমে।
1/5সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী দিয়া মির্জা এবং ব্যাবসায়ী বৈভব রেখি। লাল টুকটুকে শাড়িতে কনের সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। বিয়ের চোখ ধাঁধাঁনো ছবি উঠে এসেছে সামাজিক মাধ্যমে।
তবে বিয়েতে দিয়া লাল টুকটুকে যে ডিজাইনার বেনারসীটি সম্প্রতি পড়েছেন, সেটি মূলত সোনালী রঙের ছক কাটা ডিজাইনের এবং জরি ও ফুলের কাজ করা।
2/5তবে বিয়েতে দিয়া লাল টুকটুকে যে ডিজাইনার বেনারসীটি সম্প্রতি পড়েছেন, সেটি মূলত সোনালী রঙের ছক কাটা ডিজাইনের এবং জরি ও ফুলের কাজ করা।
দিয়ার বিয়ের লুকের সঙ্গে মূলত দীপিকার ২০২০-র দিওয়ালি লুকের সঙ্গে মিল পাওয়া গেছে। বিয়েতেও দিয়া ঠিক একই ফ্যাশানেবল শাড়িতে এবং টানা করে চুল বেঁধে ধরা দেন। যা কার্যত নজর কেড়েছে নেটিজেনদের।
3/5দিয়ার বিয়ের লুকের সঙ্গে মূলত দীপিকার ২০২০-র দিওয়ালি লুকের সঙ্গে মিল পাওয়া গেছে। বিয়েতেও দিয়া ঠিক একই ফ্যাশানেবল শাড়িতে এবং টানা করে চুল বেঁধে ধরা দেন। যা কার্যত নজর কেড়েছে নেটিজেনদের।
দীপিকার মতো হাল্কা মেকআপ এবং কানে ফ্লোরাল দুল পরতে দেখা যায় দিয়াকে। সঙ্গে গায়ে অল্প গয়না পরেছেন। দিয়া তাইয়ানি ফাইন জুয়েলিরা কালেকশানের পল্কি জুয়েলারিতে ধরা দেন। সঙ্গে সাযুজ্য রেখে পরেছেন হীরের গয়না।
4/5দীপিকার মতো হাল্কা মেকআপ এবং কানে ফ্লোরাল দুল পরতে দেখা যায় দিয়াকে। সঙ্গে গায়ে অল্প গয়না পরেছেন। দিয়া তাইয়ানি ফাইন জুয়েলিরা কালেকশানের পল্কি জুয়েলারিতে ধরা দেন। সঙ্গে সাযুজ্য রেখে পরেছেন হীরের গয়না।
ইন্ডিয়ান ফ্যাশন লেভেল  ‘মুমল’ ফেস্টিভ ২০২০-র কালেকশনের শাড়ি। ‘র ম্যাঙ্গো’, এই শাড়ি টেক্সটাইল এবং সংস্কৃতিতে ভিন্ন ধারা বলে চলে। 
5/5ইন্ডিয়ান ফ্যাশন লেভেল  ‘মুমল’ ফেস্টিভ ২০২০-র কালেকশনের শাড়ি। ‘র ম্যাঙ্গো’, এই শাড়ি টেক্সটাইল এবং সংস্কৃতিতে ভিন্ন ধারা বলে চলে। 
অন্য গ্যালারিগুলি