বাংলা নিউজ > ছবিঘর > Amazon Prime: ১৮ থেকে ২৪-এর মধ্যে বয়স? সাবস্ক্রাইব করুন অর্ধেক খরচেই!

Amazon Prime: ১৮ থেকে ২৪-এর মধ্যে বয়স? সাবস্ক্রাইব করুন অর্ধেক খরচেই!

এমনিতে অ্যামাজন প্রাইমে ১ বছরের প্ল্যানে খরচ ৯৯৯ টাকা। কিন্তু আপনার বয়স যদি ১৮ থেকে ২৪ বছরের মধ্যে হয়, সেক্ষেত্রে পাবেন মাত্র ৪৯৯ টাকায়!

ওটিটি-তে ওয়েব সিরিজ দেখতে কার না ভাল লাগে! কিন্তু অনেক সময়ে সাধ থাকলেও সাধ্য হয় না। বিশেষত পড়ুয়ারা বেশি টাকার জন্য সাবস্ক্রাইব করা থেকে পিছিয়ে আসেন। তাঁদের কথা মাথায় রেখেই এবার অর্ধেক দামে ইউথ অফার(Youth Offer) আনল Amazon Prime । ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
1/5ওটিটি-তে ওয়েব সিরিজ দেখতে কার না ভাল লাগে! কিন্তু অনেক সময়ে সাধ থাকলেও সাধ্য হয় না। বিশেষত পড়ুয়ারা বেশি টাকার জন্য সাবস্ক্রাইব করা থেকে পিছিয়ে আসেন। তাঁদের কথা মাথায় রেখেই এবার অর্ধেক দামে ইউথ অফার(Youth Offer) আনল Amazon Prime । ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
Amazon Prime-এর এই অফারটি পেতে হলে বয়স হতে হবে ১৮ থেকে ২৪ বছরের মধ্যে। তাহলেই অর্ধেক খরচেই মিলবে এক বছর বা তিন মাসের সাবস্ক্রিপশন। ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
2/5Amazon Prime-এর এই অফারটি পেতে হলে বয়স হতে হবে ১৮ থেকে ২৪ বছরের মধ্যে। তাহলেই অর্ধেক খরচেই মিলবে এক বছর বা তিন মাসের সাবস্ক্রিপশন। ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
এমনিতে আমাজন প্রাইমে ১ বছরের প্ল্যানে খরচ ৯৯৯ টাকা। কিন্তু আপনার বয়স যদি ১৮ থেকে ২৪ বছরের মধ্যে হয়, সেক্ষেত্রে পাবেন মাত্র ৪৯৯ টাকায়! ছবি : প্রাইম ভিডিয়ো ( Prime Video)
3/5এমনিতে আমাজন প্রাইমে ১ বছরের প্ল্যানে খরচ ৯৯৯ টাকা। কিন্তু আপনার বয়স যদি ১৮ থেকে ২৪ বছরের মধ্যে হয়, সেক্ষেত্রে পাবেন মাত্র ৪৯৯ টাকায়! ছবি : প্রাইম ভিডিয়ো ( Prime Video)
অন্যদিকে এই বয়সীরা তিন মাসের প্রাইম মেম্বারশিপ পাবেন মাত্র ১৬৪ টাকায়। এর বেশি বয়সীদের ক্ষেত্রে যার দাম ৩২৯ টাকা। পেমেন্ট করার সময়ে যদিও পুরো টাকাটাই দিতে হবে। বাকি টাকাটা আমাজন পে ব্যালেন্স-এ ক্যাশব্যাক হিসাবে যুক্ত হবে। পরবর্তী সময়ে আমাজন থেকে কিছু কিনলে সেই টাকা থেকেই পেমেন্ট করা যাবে। ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
4/5অন্যদিকে এই বয়সীরা তিন মাসের প্রাইম মেম্বারশিপ পাবেন মাত্র ১৬৪ টাকায়। এর বেশি বয়সীদের ক্ষেত্রে যার দাম ৩২৯ টাকা। পেমেন্ট করার সময়ে যদিও পুরো টাকাটাই দিতে হবে। বাকি টাকাটা আমাজন পে ব্যালেন্স-এ ক্যাশব্যাক হিসাবে যুক্ত হবে। পরবর্তী সময়ে আমাজন থেকে কিছু কিনলে সেই টাকা থেকেই পেমেন্ট করা যাবে। ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
এই রিচার্জের সময়ে অবশ্যই আইডি প্রুফ দিতে হবে। যেমন, আধার কার্ড, প্যান কার্ড, ভোটার আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্সের মতো যে কোনও একটি বয়সের প্রমাণ আপলোড করতে হবে। ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
5/5এই রিচার্জের সময়ে অবশ্যই আইডি প্রুফ দিতে হবে। যেমন, আধার কার্ড, প্যান কার্ড, ভোটার আইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্সের মতো যে কোনও একটি বয়সের প্রমাণ আপলোড করতে হবে। ছবি : প্রাইম ভিডিয়ো  (Prime Video)
অন্য গ্যালারিগুলি