বাংলা নিউজ > ছবিঘর > ১৭ হাজারের ডিজাইনার পোশাকে বেবি বাম্প ফ্লন্ট করছেন অনুষ্কা শর্মা!

১৭ হাজারের ডিজাইনার পোশাকে বেবি বাম্প ফ্লন্ট করছেন অনুষ্কা শর্মা!

  • মাতৃত্বকালীন অবস্থায় প্রতিদিনই নতুন কোনও লুকসে ধরা দিচ্ছেন মম টু-বি অনুষ্কা শর্মা। জানুয়ারিতে সন্তানের আগমন ঘটতে চলেছে।  
 উন্মুক্ত উরু, হলুদ ওয়ান পিসে ধরা দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা। ফ্যাশান ডিজাইনার অনিতা ডোংরের ওয়ান পিসের নতুন কালেকশানে দেখা গেলো অভিনেত্রীকে।
1/5 উন্মুক্ত উরু, হলুদ ওয়ান পিসে ধরা দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা। ফ্যাশান ডিজাইনার অনিতা ডোংরের ওয়ান পিসের নতুন কালেকশানে দেখা গেলো অভিনেত্রীকে।
অনুষ্কার মেটারনিটি স্টাইল রীতিমতো তাক লাগাচ্ছে। এদিন অনিতার ডোংগের কালেকশনের ১৭ হাজারের হলুদ ওয়ানপিসে সম্প্রতি শ্যুটিং করতে দেখা গেল অনুষ্কাকে। ভরা প্রেগন্যান্সি, তবে কাজ থেকে ছুটি নেননি অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/5অনুষ্কার মেটারনিটি স্টাইল রীতিমতো তাক লাগাচ্ছে। এদিন অনিতার ডোংগের কালেকশনের ১৭ হাজারের হলুদ ওয়ানপিসে সম্প্রতি শ্যুটিং করতে দেখা গেল অনুষ্কাকে। ভরা প্রেগন্যান্সি, তবে কাজ থেকে ছুটি নেননি অনুষ্কা। (ছবি-ইনস্টাগ্রাম) 
অনিতা ডোংরের নতুন পোশাক কালেশনের মধ্যে এটি অন্যতম। ওয়ান পিসের গলার কাছে দুটি সরু লেস রয়েছে। ছোট গলা এবং ফেব্রিকের গোল্ডেন এবং সোনালি রঙের ফ্লোরাল কাজ করা নজরে আসছে।  (@anitadongre)
3/5অনিতা ডোংরের নতুন পোশাক কালেশনের মধ্যে এটি অন্যতম। ওয়ান পিসের গলার কাছে দুটি সরু লেস রয়েছে। ছোট গলা এবং ফেব্রিকের গোল্ডেন এবং সোনালি রঙের ফ্লোরাল কাজ করা নজরে আসছে।  (@anitadongre)
বাম দিকের ছবিতে মডেলের আদলে ডিজাইনারের পোশাক পরেছেন অভিনেত্রী। পোশাকের বাজার মূল্য ১৬ হাজার ৯৯০ টাকা।   (@anitadongre)
4/5বাম দিকের ছবিতে মডেলের আদলে ডিজাইনারের পোশাক পরেছেন অভিনেত্রী। পোশাকের বাজার মূল্য ১৬ হাজার ৯৯০ টাকা।   (@anitadongre)
দিন কয়েক আগে সবুজ গাউনে বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। অনুষ্কার প্রেগন্যান্সি লুক যে সত্যি তাক লাগাচ্ছে তা মানতেই হবে। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5দিন কয়েক আগে সবুজ গাউনে বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। অনুষ্কার প্রেগন্যান্সি লুক যে সত্যি তাক লাগাচ্ছে তা মানতেই হবে। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি