বাংলা নিউজ > ছবিঘর > Mona Lisa: সাদা বিছানায় নাইট ড্রেসে বসে রয়েছেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা, মুহূর্তে ভাইরাল ছবি

Mona Lisa: সাদা বিছানায় নাইট ড্রেসে বসে রয়েছেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা, মুহূর্তে ভাইরাল ছবি

  • ঝুমা বৌদির হট ছবিতে কুপোকাত নেটপাড়া। রাত পোশাকে আগুন জ্বালাচ্ছেন এই বং বিউটি। 
দুপুর ঠাকুরপোদের ঘুম কাড়তে ফের একবার হট অবতারে হাজির ঝুমা বৌদি মানে অভিনেত্রী মোনালিসা।  সোশ্যাল মিডিয়ার দেওয়ালে 'আগুন' ছবি পোস্ট করলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6দুপুর ঠাকুরপোদের ঘুম কাড়তে ফের একবার হট অবতারে হাজির ঝুমা বৌদি মানে অভিনেত্রী মোনালিসা।  সোশ্যাল মিডিয়ার দেওয়ালে 'আগুন' ছবি পোস্ট করলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
নাইট ড্রেসে ছবি শেয়ার করে দুপুর ঠাকুরপোদের ঘুম কাড়লেন ঝুমা বৌদি। মোনালিসা তাঁর বেডরুমের একটি ছবি পোস্ট করে সাত সকালে লিখেছেন, ‘মর্নিং…’। ছবিতে একদম খোলামেলা অবতারে পাওয়া গেল অভিনেত্রীকে। 
2/6নাইট ড্রেসে ছবি শেয়ার করে দুপুর ঠাকুরপোদের ঘুম কাড়লেন ঝুমা বৌদি। মোনালিসা তাঁর বেডরুমের একটি ছবি পোস্ট করে সাত সকালে লিখেছেন, ‘মর্নিং…’। ছবিতে একদম খোলামেলা অবতারে পাওয়া গেল অভিনেত্রীকে। 
ভোজপুরী ছবির জনপ্রিয় নাম মোনালিসা। হিন্দি টেলিভিশনেরও পরিচিত মুখ তিনি। জানেন কী এই অভিনেত্রীর আসল নাম অন্তরা বিশ্বাস, বাংলার মেয়ে অন্তরা। 
3/6ভোজপুরী ছবির জনপ্রিয় নাম মোনালিসা। হিন্দি টেলিভিশনেরও পরিচিত মুখ তিনি। জানেন কী এই অভিনেত্রীর আসল নাম অন্তরা বিশ্বাস, বাংলার মেয়ে অন্তরা। 
নিজেকে হট আর সেক্সি লুকে মেলে ধরতে এই বঙ্গ তনয়ার জুড়ি মেলা ভার। শাড়ি হোক বা বিকিনি, সবেতেই লাস্যময়ী তিনি। 
4/6নিজেকে হট আর সেক্সি লুকে মেলে ধরতে এই বঙ্গ তনয়ার জুড়ি মেলা ভার। শাড়ি হোক বা বিকিনি, সবেতেই লাস্যময়ী তিনি। 
দুপুর ঠাকুরপোরা নতুন বৌদি পেলেও মোনালিসার ক্রেজ যে কমেনি তা স্পষ্ট। মোনালিসার শুধু পোশাক নয়, তাঁর আদব-কায়দাতেও কাত ভক্তকুল। দেশি লুক হোক বা মর্ডান-পুরুষদের মাখা ঘুরিয়ে দেন মোনা।
5/6দুপুর ঠাকুরপোরা নতুন বৌদি পেলেও মোনালিসার ক্রেজ যে কমেনি তা স্পষ্ট। মোনালিসার শুধু পোশাক নয়, তাঁর আদব-কায়দাতেও কাত ভক্তকুল। দেশি লুক হোক বা মর্ডান-পুরুষদের মাখা ঘুরিয়ে দেন মোনা।
শরীর থেকে ঠিকরে পড়ছে গ্ল্যামার। দুপুর ঠাকুরপোদের মনে এখনও ঝড় তুলে চলেছেন তাঁদের প্রিয় ঝুমা বৌদি।
6/6শরীর থেকে ঠিকরে পড়ছে গ্ল্যামার। দুপুর ঠাকুরপোদের মনে এখনও ঝড় তুলে চলেছেন তাঁদের প্রিয় ঝুমা বৌদি।
অন্য গ্যালারিগুলি