বাংলা নিউজ > ছবিঘর > Mohun Bagan vs East Bengal: মাঠে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল, CFL-র ডার্বি খেলতেই এল না মোহনবাগান! শাস্তি পাবে?

Mohun Bagan vs East Bengal: মাঠে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল, CFL-র ডার্বি খেলতেই এল না মোহনবাগান! শাস্তি পাবে?

কলকাতা ফুটবল লিগের ডার্বি খেলতে এল না মোহনবাগান সুপার জায়ান্ট। তবে মাঠে এসে যান ইস্টবেঙ্গলের খেলোয়াড়রা। আইএসএল এবং এএফসি কাপের জন্য আগামী ২৮ ডিসেম্বর ডার্বি করার আবেদন জানিয়েছিল মোহনবাগান। কিন্তু তাতে রাজি হয়নি আইএফএ। আজই ডার্বি রাখা হয়। তাতে খেলতে এল না মোহনবাগান।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানির! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.