বাংলা নিউজ > ছবিঘর > Cooking gas company change- এবার চাইলেই রান্নার গ্যাসের কোম্পানি বদলানো যাবে

Cooking gas company change- এবার চাইলেই রান্নার গ্যাসের কোম্পানি বদলানো যাবে

  • বর্তমানে, একই সার্কেলের মধ্যে অন্য ডিলার বেছে নিতে পারেন গ্রাহকরা। কিন্তু সম্পূর্ণভাবে অন্য সংস্থার সংযোগে ট্রানসফার করা যায় না।
মোবাইলের সার্ভিস প্রোভাইডার অপছন্দ? চাইলেই নম্বর এক রেখে পোর্ট করে নেওয়া যায়। ঠিক সেভাবেই এবার বদলানো যাবে গ্যাসের পরিষেবা দেওয়া সংস্থা। এ বিষয়ে ওয়াকিবহাল ৩ আধিকারিক সূত্রে মিলেছে এমনটাই খবর। ফাইল ছবি : পিটিআই (PTI)
1/5মোবাইলের সার্ভিস প্রোভাইডার অপছন্দ? চাইলেই নম্বর এক রেখে পোর্ট করে নেওয়া যায়। ঠিক সেভাবেই এবার বদলানো যাবে গ্যাসের পরিষেবা দেওয়া সংস্থা। এ বিষয়ে ওয়াকিবহাল ৩ আধিকারিক সূত্রে মিলেছে এমনটাই খবর। ফাইল ছবি : পিটিআই (PTI)
সূত্রের খবর, ইতিমধ্যেই এক ছাতার নিচে আনার চেষ্টা করা হচ্ছে সমস্ত রাষ্ট্রায়ত্ত্ব গ্যাস সাপ্লাই সংস্থাগুলিকে। এ বিষয়ে আলোচনা করছে কেন্দ্রীয় সরকার। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/5সূত্রের খবর, ইতিমধ্যেই এক ছাতার নিচে আনার চেষ্টা করা হচ্ছে সমস্ত রাষ্ট্রায়ত্ত্ব গ্যাস সাপ্লাই সংস্থাগুলিকে। এ বিষয়ে আলোচনা করছে কেন্দ্রীয় সরকার। ফাইল ছবি : পিটিআই (PTI)
এই ব্যবস্থা বাস্তবায়িত হলে, চাইলেই এইচপি থেকে কানেকশান বদলে ইন্ডিয়ান অয়েল করে নেওয়া যাবে। আবার চাইলে ভারত পেট্রোলিয়ামের কানেকশানও নেওয়া যাবে। এর উল্টোটাও হবে।ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5এই ব্যবস্থা বাস্তবায়িত হলে, চাইলেই এইচপি থেকে কানেকশান বদলে ইন্ডিয়ান অয়েল করে নেওয়া যাবে। আবার চাইলে ভারত পেট্রোলিয়ামের কানেকশানও নেওয়া যাবে। এর উল্টোটাও হবে।ফাইল ছবি : পিটিআই (PTI)
নাম প্রকাশ না করার শর্তে উপরে উল্লিখিত আধিকারিকরা জানিয়েছেন, ইতিমধ্যেই চলছে একটি সফটওয়্যার তৈরির কাজ। তিনটি বৃহত্ সংস্থাই তাদের ব্যবসার তথ্যাদি একত্রিত করার বিষয়ে কাজ করছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5নাম প্রকাশ না করার শর্তে উপরে উল্লিখিত আধিকারিকরা জানিয়েছেন, ইতিমধ্যেই চলছে একটি সফটওয়্যার তৈরির কাজ। তিনটি বৃহত্ সংস্থাই তাদের ব্যবসার তথ্যাদি একত্রিত করার বিষয়ে কাজ করছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
ভারতে প্রায় ২৯.১১ কোটি এলপিজি গ্রাহক আছেন। বর্তমানে, একই সার্কেলের মধ্যে অন্য ডিলার বেছে নিতে পারেন গ্রাহকরা। কিন্তু সম্পূর্ণভাবে অন্য সংস্থার সংযোগে ট্রানসফার করা যায় না। এবার সেই স্বাধীনতাই দেওয়া হবে গ্রাহকদের। ফাইল ছবি : পিটিআই (PTI)
5/5ভারতে প্রায় ২৯.১১ কোটি এলপিজি গ্রাহক আছেন। বর্তমানে, একই সার্কেলের মধ্যে অন্য ডিলার বেছে নিতে পারেন গ্রাহকরা। কিন্তু সম্পূর্ণভাবে অন্য সংস্থার সংযোগে ট্রানসফার করা যায় না। এবার সেই স্বাধীনতাই দেওয়া হবে গ্রাহকদের। ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি