বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 10 September-এর জন্য

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 10 September-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- মানসিকভাবে আঘাত পেতে পারেন কাছের কোনও মানুষের থেকে। তবে বিকেলের দিকে সুখবর আসার সম্ভাবনা। চাকরির যোগ রয়েছে। কাজের জায়গায় আপনার সুনাম বজায় থাকবে। অতিরিক্ত বিশ্বাস না করাই ভালো।
1/4মেষ- মানসিকভাবে আঘাত পেতে পারেন কাছের কোনও মানুষের থেকে। তবে বিকেলের দিকে সুখবর আসার সম্ভাবনা। চাকরির যোগ রয়েছে। কাজের জায়গায় আপনার সুনাম বজায় থাকবে। অতিরিক্ত বিশ্বাস না করাই ভালো।
বৃষ- গুপ্ত শত্রুর আক্রমণে আপনার চাকরির জায়গায় বদনাম হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সাবধানে থাকুন। ব্যবসায়ীদের জন্য দিনটা শুভ। লগ্নী করতে পারেন। সংসারে সুখ বজায় রাখতে চাইলে বুঝে কথা বলুন। স্বাস্থ্য ভালো থাকবে। 
2/4বৃষ- গুপ্ত শত্রুর আক্রমণে আপনার চাকরির জায়গায় বদনাম হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সাবধানে থাকুন। ব্যবসায়ীদের জন্য দিনটা শুভ। লগ্নী করতে পারেন। সংসারে সুখ বজায় রাখতে চাইলে বুঝে কথা বলুন। স্বাস্থ্য ভালো থাকবে। 
মিথুন- আজকের দিনটা ভালো-মন্দ মিশিয়ে কাটবে। চাকরির জায়গায় আপনার কাজের প্রশংসা হবে। যারা অনেকদিন ধরে চাকরির চেষ্টা করছেন, তারাও ভালো খবর পেতে পারেন। ফটকা টাকা জেতার সুযোগ রয়েছে। তবে, ভুলেও কাওকে অন্ধবিশ্বাস করবেন না। 
3/4মিথুন- আজকের দিনটা ভালো-মন্দ মিশিয়ে কাটবে। চাকরির জায়গায় আপনার কাজের প্রশংসা হবে। যারা অনেকদিন ধরে চাকরির চেষ্টা করছেন, তারাও ভালো খবর পেতে পারেন। ফটকা টাকা জেতার সুযোগ রয়েছে। তবে, ভুলেও কাওকে অন্ধবিশ্বাস করবেন না। 
কর্কট- ক্লান্তির কারণে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বিপদে পাশে থাকার জন্য বন্ধু পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ করে যোগাযোগ হতে পারে। মনের কথা সবার কাছে প্রকাশ না করাই ভালো। বাবা-মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। 
4/4কর্কট- ক্লান্তির কারণে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বিপদে পাশে থাকার জন্য বন্ধু পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ করে যোগাযোগ হতে পারে। মনের কথা সবার কাছে প্রকাশ না করাই ভালো। বাবা-মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। 
অন্য গ্যালারিগুলি