বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 12 September-এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 12 September-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন। একজন রাজনীতিকের সঙ্গে দেখা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন। মানসিক শান্তি থাকবে। আপনি শিক্ষা এবং গবেষণা কাজে সাফল্য পাবেন। মান-সম্মান বাড়বে।  
1/4সিংহ- অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন। একজন রাজনীতিকের সঙ্গে দেখা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন। মানসিক শান্তি থাকবে। আপনি শিক্ষা এবং গবেষণা কাজে সাফল্য পাবেন। মান-সম্মান বাড়বে।  
কন্যা- আত্মবিশ্বাস বাড়বে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। বাবার সহযোগিতা পাবেন। ব্যবসা বাড়বে। খরচও বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। পারিবারিক জীবন সুখের হবে। খাবারের প্রতি আগ্রহ বাড়বে।
2/4কন্যা- আত্মবিশ্বাস বাড়বে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। বাবার সহযোগিতা পাবেন। ব্যবসা বাড়বে। খরচও বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। পারিবারিক জীবন সুখের হবে। খাবারের প্রতি আগ্রহ বাড়বে।
তুলা- জীবনে মাধুর্য থাকবে। তবুও অপ্রয়োজনীয় ঝগড়া এড়িয়ে চলুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন অস্থির থাকবে। কথোপকথনের ক্ষেত্রে ধৈর্য ধরুন। ধর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে।
3/4তুলা- জীবনে মাধুর্য থাকবে। তবুও অপ্রয়োজনীয় ঝগড়া এড়িয়ে চলুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন অস্থির থাকবে। কথোপকথনের ক্ষেত্রে ধৈর্য ধরুন। ধর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে।
বৃশ্চিক- কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। চাকরিতে পরিবর্তন হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। মন অস্থির থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মতপার্থক্য হবে। আপনার স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। চিকিৎসাজনিত খরচ বাড়তে পারে। মায়ের কাছ থেকে টাকা পাবেন।
4/4বৃশ্চিক- কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। চাকরিতে পরিবর্তন হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। মন অস্থির থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মতপার্থক্য হবে। আপনার স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। চিকিৎসাজনিত খরচ বাড়তে পারে। মায়ের কাছ থেকে টাকা পাবেন।
অন্য গ্যালারিগুলি