বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 20 July-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 20 July-এর জন্য

মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্... more

ধনু- যাত্রা সফল হবে। সুসংবাদ পাবেন। অর্থ লাভ করবেন। পরিশ্রমের ফল পাবেন। ধন আগমন হবে। রাজকাজের সঙ্গে জড়িতদের জন্য দিন ভালো। অসুস্থ থাকতে পারেন। কর্মক্ষেত্রে অকারণে অবসাদ হবে।
1/4ধনু- যাত্রা সফল হবে। সুসংবাদ পাবেন। অর্থ লাভ করবেন। পরিশ্রমের ফল পাবেন। ধন আগমন হবে। রাজকাজের সঙ্গে জড়িতদের জন্য দিন ভালো। অসুস্থ থাকতে পারেন। কর্মক্ষেত্রে অকারণে অবসাদ হবে।
মকর- নিজের অভ্যেস পরিবর্তন করুন। আর্থিক লাভের পথ প্রশস্ত হবে। যাত্রার ফলে লাভ হবে। ভাগ্যোন্নতির প্রচেষ্টা সফল হবে। পরিজনদের সঙ্গ মনকে আনন্দ দেবে। ঝুঁকি নেবেন না। 
2/4মকর- নিজের অভ্যেস পরিবর্তন করুন। আর্থিক লাভের পথ প্রশস্ত হবে। যাত্রার ফলে লাভ হবে। ভাগ্যোন্নতির প্রচেষ্টা সফল হবে। পরিজনদের সঙ্গ মনকে আনন্দ দেবে। ঝুঁকি নেবেন না। 
কুম্ভ- চাকরি ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। কর্মস্থলে সুখ-সুবিধা লাভ করতে পারেন। সন্তানের স্বাস্থ্যের চিন্তা থাকবে। পরিজনরা আপনার অনুভূতি উপেক্ষা করে যেতে পারে। মা-বাবার সঙ্গে সময় কাটাবেন।
3/4কুম্ভ- চাকরি ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। কর্মস্থলে সুখ-সুবিধা লাভ করতে পারেন। সন্তানের স্বাস্থ্যের চিন্তা থাকবে। পরিজনরা আপনার অনুভূতি উপেক্ষা করে যেতে পারে। মা-বাবার সঙ্গে সময় কাটাবেন।
মীন- অজান্তে কোনও ভুল হলে তা আপনাকে চিন্তিত করে তুলতে পারে। বাবার সঙ্গে বিবাদ সম্ভব। ব্যবসায় ঝুঁকি নেবেন না। ব্যয় বৃদ্ধি হবে। আঘাত ও বিবাদের কারণে ক্ষতি সম্ভব। কারও কাছ থেকে সাহায্যের অপেক্ষায় থাকবেন না।
4/4মীন- অজান্তে কোনও ভুল হলে তা আপনাকে চিন্তিত করে তুলতে পারে। বাবার সঙ্গে বিবাদ সম্ভব। ব্যবসায় ঝুঁকি নেবেন না। ব্যয় বৃদ্ধি হবে। আঘাত ও বিবাদের কারণে ক্ষতি সম্ভব। কারও কাছ থেকে সাহায্যের অপেক্ষায় থাকবেন না।
অন্য গ্যালারিগুলি