বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের আগেই মা হতে চলেছেন, বেবি বাম্প নিয়ে কোমর সমান জলে ফটোশ্যুট ফ্রিডা পিন্টোর

বিয়ের আগেই মা হতে চলেছেন, বেবি বাম্প নিয়ে কোমর সমান জলে ফটোশ্যুট ফ্রিডা পিন্টোর

  • নিজের জন্মদিনে কোমর সমান জলে নেমে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ফ্রিডা। শুভেচ্ছা এবং ভালোবাসার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।
বেবি বাম্প নিয়ে ফটোশ্যুস সেরেছেন অভিনেত্রী ফ্রিডা পিন্টো। প্রথমবার মা হতে চলেছেন তিনি। দিন কয়েক আগেই বেবি শাওয়ারের একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি। এবার বেবি বাম্প নিয় কোমর সমান জলে ফটোশ্যুস সারতে দেখা গেল অভিনেত্রীকে। (ছবি ইনস্টাগ্রাম)
1/6বেবি বাম্প নিয়ে ফটোশ্যুস সেরেছেন অভিনেত্রী ফ্রিডা পিন্টো। প্রথমবার মা হতে চলেছেন তিনি। দিন কয়েক আগেই বেবি শাওয়ারের একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি। এবার বেবি বাম্প নিয় কোমর সমান জলে ফটোশ্যুস সারতে দেখা গেল অভিনেত্রীকে। (ছবি ইনস্টাগ্রাম)
দুধ সাদা কাঁধ খোলা আউটফিটে ফটোশ্যুট সেরেছেন নায়িকা। সামাজিক মাধ্যমে নিজের ফটোশ্যুটের একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। 
2/6দুধ সাদা কাঁধ খোলা আউটফিটে ফটোশ্যুট সেরেছেন নায়িকা। সামাজিক মাধ্যমে নিজের ফটোশ্যুটের একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। 
ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, দারুণ একটা বছর কাটিয়েছেন তিনি। প্রচুর কিছু শিখেছেন। শান্তি, অনুগ্রহ, কৃতজ্ঞতা এবং খোলা মন নিয়ে এই নতুন পর্বে যাওয়ার অপেক্ষায় রয়েছেন নায়িকা। তাঁর কথায়, ‘আমার হৃদয় এই নতুন জীবনের জন্য ভালোবাসা এবং প্রত্যাশার সঙ্গে স্পন্দিত’।
3/6ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, দারুণ একটা বছর কাটিয়েছেন তিনি। প্রচুর কিছু শিখেছেন। শান্তি, অনুগ্রহ, কৃতজ্ঞতা এবং খোলা মন নিয়ে এই নতুন পর্বে যাওয়ার অপেক্ষায় রয়েছেন নায়িকা। তাঁর কথায়, ‘আমার হৃদয় এই নতুন জীবনের জন্য ভালোবাসা এবং প্রত্যাশার সঙ্গে স্পন্দিত’।
নিজের জন্মদিনের দিনই বেবি বাম্পের ফটোশ্যুেটের ছবি শেয়ার করেছেন নায়িকা। ভালোবাসা, সমর্থন এবং জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।
4/6নিজের জন্মদিনের দিনই বেবি বাম্পের ফটোশ্যুেটের ছবি শেয়ার করেছেন নায়িকা। ভালোবাসা, সমর্থন এবং জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।
২০১৯ সালে ফটোগ্রাফার বয়ফ্রেন্ড কোরি ট্র্যানের সঙ্গে অভিনেত্রী তাঁর জন্মদিনে বাগদান পর্ব সারেন। ২০১৭ সাল থেকে একে অপরকে ডেট করছেন তাঁরা।
5/6২০১৯ সালে ফটোগ্রাফার বয়ফ্রেন্ড কোরি ট্র্যানের সঙ্গে অভিনেত্রী তাঁর জন্মদিনে বাগদান পর্ব সারেন। ২০১৭ সাল থেকে একে অপরকে ডেট করছেন তাঁরা।
‘স্লাম ডগ মিলিয়নেয়র’, ‘ইমমরর্টাল অ্যান্ড রাইজ অব দ্য প্ল্যানেট অব দ্য এপসের মতো ছবিতে অভিনয় করেছেন ফ্রিডা।
6/6‘স্লাম ডগ মিলিয়নেয়র’, ‘ইমমরর্টাল অ্যান্ড রাইজ অব দ্য প্ল্যানেট অব দ্য এপসের মতো ছবিতে অভিনয় করেছেন ফ্রিডা।
অন্য গ্যালারিগুলি