বাংলা নিউজ > ছবিঘর > সৃজিত-মিথিলা থেকে সিধু,লগ্নজিতা,‘নীলামন’-এর বিয়েতে চাঁদের হাট

সৃজিত-মিথিলা থেকে সিধু,লগ্নজিতা,‘নীলামন’-এর বিয়েতে চাঁদের হাট

  • মঙ্গলবার হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে রাজকীয় বিয়ে সারলেন ইমন-নীলাঞ্জন। দেখুন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন কারা? 
সাত পাকে বাঁধা পড়লেন ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ। আইনি বিয়ের পর্ব আগেই মিটেছে, তবে মন্ত্রপাঠ করে, হিন্দুরীতি মেনে মঙ্গলবার চার হাত এক হল দুজনের। আর নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপচে পড়ল তারকাদের ভিড়। 
1/9সাত পাকে বাঁধা পড়লেন ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ। আইনি বিয়ের পর্ব আগেই মিটেছে, তবে মন্ত্রপাঠ করে, হিন্দুরীতি মেনে মঙ্গলবার চার হাত এক হল দুজনের। আর নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপচে পড়ল তারকাদের ভিড়। 
মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে ইমন-নীলাঞ্জনের বিয়েতে হাজির সৃজিত-মিথিলা। 
2/9মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে ইমন-নীলাঞ্জনের বিয়েতে হাজির সৃজিত-মিথিলা। 
‘নীলামন’-এর বিয়েতে হাজির ছিলেন অভিনেত্রী মানালি মণীষা দে ও তাঁর স্বামী পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। বরের চোখ কেন অন্যদিকে সেই নিয়ে ধন্দে মানালি!
3/9‘নীলামন’-এর বিয়েতে হাজির ছিলেন অভিনেত্রী মানালি মণীষা দে ও তাঁর স্বামী পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। বরের চোখ কেন অন্যদিকে সেই নিয়ে ধন্দে মানালি!
ইমন-নীলাঞ্জনের বিয়েতে আবির চট্টোপাধ্যায়ের দেখা না মিললেও পৌঁছেছিলেন তাঁর স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায়। সৃজিলার সঙ্গে নন্দিনী। 
4/9ইমন-নীলাঞ্জনের বিয়েতে আবির চট্টোপাধ্যায়ের দেখা না মিললেও পৌঁছেছিলেন তাঁর স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায়। সৃজিলার সঙ্গে নন্দিনী। 
নবদম্পতিকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন সিধু। 
5/9নবদম্পতিকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন সিধু। 
হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছে ইমন-নীলাঞ্জনের বিয়ের রাজকীয় আসর। পৌঁছেছিলেন সংগীত শিল্পী লগ্নজিতা ও নিকিতা গান্ধী। 
6/9হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছে ইমন-নীলাঞ্জনের বিয়ের রাজকীয় আসর। পৌঁছেছিলেন সংগীত শিল্পী লগ্নজিতা ও নিকিতা গান্ধী। 
নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন সস্ত্রীক অরিন্দম শীল, পৌঁছেছিলেন বিশিষ্ট সাংবাদিকত গৌতম ভট্টাচার্যও। 
7/9নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন সস্ত্রীক অরিন্দম শীল, পৌঁছেছিলেন বিশিষ্ট সাংবাদিকত গৌতম ভট্টাচার্যও। 
যাঁদের ছবিতে গান গেয়ে জাতীয় পুরস্কার উঠেছিল ইমনের হাতে, সেই পরিচালক জুটি শিবপ্রসাদ-নন্দিতাও হাজির ছিলেন ঘরের মেয়ের বিয়ের অনুষ্ঠানে। 
8/9যাঁদের ছবিতে গান গেয়ে জাতীয় পুরস্কার উঠেছিল ইমনের হাতে, সেই পরিচালক জুটি শিবপ্রসাদ-নন্দিতাও হাজির ছিলেন ঘরের মেয়ের বিয়ের অনুষ্ঠানে। 
ইমনের বিয়েতে হাজির ছিলেন জয় সরকার, মনোময় ভট্টাচার্য, জয়তি চক্রবর্তীর মতো সংগীত শিল্পীরা। সারেগামাপা পরিবারের প্রায় সকল সদস্যেরই দেখা মিলল এদিন। 
9/9ইমনের বিয়েতে হাজির ছিলেন জয় সরকার, মনোময় ভট্টাচার্য, জয়তি চক্রবর্তীর মতো সংগীত শিল্পীরা। সারেগামাপা পরিবারের প্রায় সকল সদস্যেরই দেখা মিলল এদিন। 
অন্য গ্যালারিগুলি