বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 16th November: জীবনসঙ্গীর শরীর খারাপ হতে পারে, কেটে যাবে আর্থিক সংকট - কেমন কাটবে মঙ্গলবার?

Horoscope for 16th November: জীবনসঙ্গীর শরীর খারাপ হতে পারে, কেটে যাবে আর্থিক সংকট - কেমন কাটবে মঙ্গলবার?

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- মন অশান্ত থাকবে। নিজের ভাবনাচিন্তায় কাবু রাখুন। চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা পাবেন। কাজের প্রতি উৎসাহ এবং উন্মাদনা থাকবে। বিশৃঙ্খলভাবে দিন কাটবে। বন্ধুর সহযোগিতার আর্থিক সংকট থেকে মুক্ত হবেন। মেজাজ খিটখিটে থাকবে।
1/4মেষ- মন অশান্ত থাকবে। নিজের ভাবনাচিন্তায় কাবু রাখুন। চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা পাবেন। কাজের প্রতি উৎসাহ এবং উন্মাদনা থাকবে। বিশৃঙ্খলভাবে দিন কাটবে। বন্ধুর সহযোগিতার আর্থিক সংকট থেকে মুক্ত হবেন। মেজাজ খিটখিটে থাকবে।
বৃষ- আত্মবিশ্বাস কম থাকবে। শিক্ষা সংক্রান্ত কাজে বাধা আসবে। চাকরিতে পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। ভাইয়ের সহযোগিতায় পৈতৃক ব্যবসায় গতি আসবে। আয় বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য খারাপ হতে পারে। খরচ বাড়বে।
2/4বৃষ- আত্মবিশ্বাস কম থাকবে। শিক্ষা সংক্রান্ত কাজে বাধা আসবে। চাকরিতে পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। ভাইয়ের সহযোগিতায় পৈতৃক ব্যবসায় গতি আসবে। আয় বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য খারাপ হতে পারে। খরচ বাড়বে।
মিথুন- সংযত থাকুন। অযাচিত তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দিন। অযাচিত ব্যয় বাড়তে পারে। আশা ও নিরাশার মিশ্র অনুভূতি থাকবে। পরিবারের সঙ্গে কোনও তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে।
3/4মিথুন- সংযত থাকুন। অযাচিত তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দিন। অযাচিত ব্যয় বাড়তে পারে। আশা ও নিরাশার মিশ্র অনুভূতি থাকবে। পরিবারের সঙ্গে কোনও তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে।
কর্কট- গবেষণা সংক্রান্ত কাজে আগ্রহ বাড়বে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। আশা ও নিরাশার মিশ্র অনুভূতি থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সাহায্য মিলবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।
4/4কর্কট- গবেষণা সংক্রান্ত কাজে আগ্রহ বাড়বে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। আশা ও নিরাশার মিশ্র অনুভূতি থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সাহায্য মিলবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।
অন্য গ্যালারিগুলি