বাংলা নিউজ > ছবিঘর > গুড নিউজ! মা হলেন ‘ইশক ভিশক’ নায়িকা অমৃতা রাও

গুড নিউজ! মা হলেন ‘ইশক ভিশক’ নায়িকা অমৃতা রাও

  • প্রথম সন্তানকে স্বাগত জানালেন অভিনেত্রী অমৃতা রাও ও আরজে আনমোল। 
মা হতে চলার খবরটা বেমালুম চেপে রেখেছিলেন অভিনেত্রী অমৃতা রাও। গত মাসেই ফাঁস হয়ে যায় এই গুড নিউজ। অবশেষে নতুন অতিথি চলে এলে অমৃতা-অনমোলের ঘরে। রবিবার মা হলেন ইশক-ভিশক নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6মা হতে চলার খবরটা বেমালুম চেপে রেখেছিলেন অভিনেত্রী অমৃতা রাও। গত মাসেই ফাঁস হয়ে যায় এই গুড নিউজ। অবশেষে নতুন অতিথি চলে এলে অমৃতা-অনমোলের ঘরে। রবিবার মা হলেন ইশক-ভিশক নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
অমৃতা ও তাঁর স্বামী আরজে অনমোলের মুখপাত্র জানিয়েছেন-নিজেদের প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। আজ (রবিবার) সকালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অমৃতা। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন।স্বভাবতই দুজনের পরিবার উচ্ছ্বসিত। অমৃতা ও অনমোল সকলকে ধন্যবাদ জানিয়েছেন ভালোবাসা ও শুভেচ্ছার জন্য'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6অমৃতা ও তাঁর স্বামী আরজে অনমোলের মুখপাত্র জানিয়েছেন-নিজেদের প্রথম সন্তানকে স্বাগত জানালেন দুজনে। আজ (রবিবার) সকালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অমৃতা। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন।স্বভাবতই দুজনের পরিবার উচ্ছ্বসিত। অমৃতা ও অনমোল সকলকে ধন্যবাদ জানিয়েছেন ভালোবাসা ও শুভেচ্ছার জন্য'। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের প্রেগন্যান্সি নিয়ে কোনওরকম উচ্চবাচ্য না করলেও গতমাসে চিকিত্সকের কাছে চেক-আপ করাতে এসে ক্লিনিকের বাইরে পাপারাৎজিদের লেন্সে ধরা পরে যান অভিনেত্রী ও তাঁর স্বামী আনমোল। ছবিতে তাঁর বেবি বাম্পও সুস্পষ্টভাবে ধরা পরে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6নিজের প্রেগন্যান্সি নিয়ে কোনওরকম উচ্চবাচ্য না করলেও গতমাসে চিকিত্সকের কাছে চেক-আপ করাতে এসে ক্লিনিকের বাইরে পাপারাৎজিদের লেন্সে ধরা পরে যান অভিনেত্রী ও তাঁর স্বামী আনমোল। ছবিতে তাঁর বেবি বাম্পও সুস্পষ্টভাবে ধরা পরে। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৬ সালে রেডিও জকি আনমোলকেই বিবাহ করেছিলেন এই বলি সুন্দরী। তবে নিকট আত্মীয়স্বজনের উপস্থিতিতে নিজেদের বিয়ের অনুষ্ঠান একান্তেই সেরেছিলেন তাঁরা। এর আগে প্রায় সাত বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই মিডিয়ার সামনে মুখ খোলেননি তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6২০১৬ সালে রেডিও জকি আনমোলকেই বিবাহ করেছিলেন এই বলি সুন্দরী। তবে নিকট আত্মীয়স্বজনের উপস্থিতিতে নিজেদের বিয়ের অনুষ্ঠান একান্তেই সেরেছিলেন তাঁরা। এর আগে প্রায় সাত বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই মিডিয়ার সামনে মুখ খোলেননি তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে অমৃতা নিজের মা হওয়ার বিষয়ে জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি ভীষণ নার্ভাস। শুনেছি বাচ্চারা খুব দ্রুত বড় হয়। তবে আমি জানি আমার সন্তানের মুখ দেখলে আমার ভিতরের মাতৃত্ব সত্ত্বা জেগে উঠবে। আমার এই ছোট্ট বন্ধু, যে আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি হতে চলেছে তার সঙ্গে সময় কাটাতে ভীষণ উত্সাহী আমি’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে অমৃতা নিজের মা হওয়ার বিষয়ে জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি ভীষণ নার্ভাস। শুনেছি বাচ্চারা খুব দ্রুত বড় হয়। তবে আমি জানি আমার সন্তানের মুখ দেখলে আমার ভিতরের মাতৃত্ব সত্ত্বা জেগে উঠবে। আমার এই ছোট্ট বন্ধু, যে আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি হতে চলেছে তার সঙ্গে সময় কাটাতে ভীষণ উত্সাহী আমি’। (ছবি-ইনস্টাগ্রাম)
অমৃতাকে শেষ পর্দায় দেখা গিয়েছে বাল ঠাকরের বায়োপিক 'ঠাকরে ‘তে , যেখানে অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6অমৃতাকে শেষ পর্দায় দেখা গিয়েছে বাল ঠাকরের বায়োপিক 'ঠাকরে ‘তে , যেখানে অভিনেতা নওয়াজউদ্দিনের স্ত্রী মীনার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি