বাংলা নিউজ > ছবিঘর > একবার রিচার্জ করলেই ২ বছর চলবে Jio-র এই প্ল্যান, খরচ কত পড়বে?

একবার রিচার্জ করলেই ২ বছর চলবে Jio-র এই প্ল্যান, খরচ কত পড়বে?

  • রাফ ইউজের জন্য কোনও ফোন চাইলে এটি উইশলিস্টে রাখতেই পারেন।
চলতি বছর ফেব্রুয়ারিতে নতুন জিওফোন এনেছে Jio । সেই JioPhone-এর সঙ্গেই আছে আকর্ষণীয় সব কম্বো প্যাক। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5চলতি বছর ফেব্রুয়ারিতে নতুন জিওফোন এনেছে Jio । সেই JioPhone-এর সঙ্গেই আছে আকর্ষণীয় সব কম্বো প্যাক। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অল্প কিছু টাকা খরচ করলেই পেয়ে যাবেন ফিচার ফোন, সেই সঙ্গে টানা ২ বছরের আনলিমিটেড কল এবং নির্দিষ্ট পরিমাণ ডেটা। তাই রাফ ইউজের জন্য কোনও ফোন চাইলে এটি উইশলিস্টে রাখতেই পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5অল্প কিছু টাকা খরচ করলেই পেয়ে যাবেন ফিচার ফোন, সেই সঙ্গে টানা ২ বছরের আনলিমিটেড কল এবং নির্দিষ্ট পরিমাণ ডেটা। তাই রাফ ইউজের জন্য কোনও ফোন চাইলে এটি উইশলিস্টে রাখতেই পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
৭৪৯ টাকার JioPhone প্ল্যান: এই প্ল্যানটি যাঁদের ইতিমধ্যেই জিয়োফোন রয়েছে, তাঁদের জন্য। এতে ১ বছরের জন্য সীমাহীন কলিং পাবেন। প্রতি মাসে ২ জিবি করে ডেটা পাবেন। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
3/5৭৪৯ টাকার JioPhone প্ল্যান: এই প্ল্যানটি যাঁদের ইতিমধ্যেই জিয়োফোন রয়েছে, তাঁদের জন্য। এতে ১ বছরের জন্য সীমাহীন কলিং পাবেন। প্রতি মাসে ২ জিবি করে ডেটা পাবেন। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
১,৯৯৯ টাকার JioPhone প্ল্যান: এই প্ল্যানে, আপনি একটি JioPhone পাবেন। সেই সঙ্গে ২ বছরের জন্য সীমাহীন কলিং পাবেন। অর্থাৎ একবার ফোন কিনলেই ২ বছর রিচার্জ করতে হবে না। প্রতি মাসে ২ জিবি করে ডেটা পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
4/5১,৯৯৯ টাকার JioPhone প্ল্যান: এই প্ল্যানে, আপনি একটি JioPhone পাবেন। সেই সঙ্গে ২ বছরের জন্য সীমাহীন কলিং পাবেন। অর্থাৎ একবার ফোন কিনলেই ২ বছর রিচার্জ করতে হবে না। প্রতি মাসে ২ জিবি করে ডেটা পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
১,৪৯৯ টাকার JioPhone প্ল্যান: এই প্ল্যানেও আপনি একটি JioPhone পাবেন। সেই সঙ্গে ১ বছরের জন্য সীমাহীন কলিং পাবেন। প্রতি মাসে ২ জিবি করে ডেটা পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5১,৪৯৯ টাকার JioPhone প্ল্যান: এই প্ল্যানেও আপনি একটি JioPhone পাবেন। সেই সঙ্গে ১ বছরের জন্য সীমাহীন কলিং পাবেন। প্রতি মাসে ২ জিবি করে ডেটা পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি