ছোটবেলার প্রেমিকা কোয়েলই অরিজিতের দ্বিতীয় স্ত্রী, জানুন এই ফিল্মি প্রেম কাহিনি

অরিজিত্ সিং ও তাঁর দ্বিতীয় স্ত্রী কোয়েল রায় সিংয়ের প্রেম কাহিনি হার মানায় কোনও রোম্যান্টিক বলিউড ফিল্মের কাহিনিকেও। তবে সব চড়াই-উতরাই পেরিয়ে জিয়াগঞ্জের এই প্রেমিক যুগলের এখন সুখী দাম্পত্য জীবন।

রোম্যান্টিক হোক বা স্যাড সং-তাঁর আওয়াজের জাদু মুগ্ধ করে গোটা দেশকে। বাস্তবেও ছোট বেলায় যে প্রেমিকার হাতটা ধরে অরিজিত্ বলেছিলেন 'পারবো না আমি ছাড়তে তোকে' সে কথা তিনি রেখেছেন। (ছবি-ফেসবুক)
1/12রোম্যান্টিক হোক বা স্যাড সং-তাঁর আওয়াজের জাদু মুগ্ধ করে গোটা দেশকে। বাস্তবেও ছোট বেলায় যে প্রেমিকার হাতটা ধরে অরিজিত্ বলেছিলেন 'পারবো না আমি ছাড়তে তোকে' সে কথা তিনি রেখেছেন। (ছবি-ফেসবুক)
অরিজিতের দ্বিতীয় স্ত্রী কোয়েল আদতে তাঁর ছোটবেলার প্রেমিকা, একসঙ্গে পড়াশোনা করতেন তাঁরা। কোয়েলের বাড়িও জিয়াগঞ্জে (ছবি-ফেসবুক)
2/12অরিজিতের দ্বিতীয় স্ত্রী কোয়েল আদতে তাঁর ছোটবেলার প্রেমিকা, একসঙ্গে পড়াশোনা করতেন তাঁরা। কোয়েলের বাড়িও জিয়াগঞ্জে (ছবি-ফেসবুক)
স্কুলে পড়বার সময়ই কোয়েলকে প্রোপোজ করেছিলেন অরিজিত্। নিজের লাভ লাইফ সম্পর্কে একদমই মুখ খোলেন না এই তারকা সঙ্গীতশিল্পী। তবে এক আলোচনার মাঝে তিনি জানিয়েছিলেন আগে থেকেই দুজনে দুজনের মনের কথা জানতেন। ফর্ম্যালি প্রোপোজটা তিনি করেছিলেন। (ছবি-ফেসবুক)
3/12স্কুলে পড়বার সময়ই কোয়েলকে প্রোপোজ করেছিলেন অরিজিত্। নিজের লাভ লাইফ সম্পর্কে একদমই মুখ খোলেন না এই তারকা সঙ্গীতশিল্পী। তবে এক আলোচনার মাঝে তিনি জানিয়েছিলেন আগে থেকেই দুজনে দুজনের মনের কথা জানতেন। ফর্ম্যালি প্রোপোজটা তিনি করেছিলেন। (ছবি-ফেসবুক)
জিয়াগঞ্জ থেকে মুম্বই এসে স্ট্রাগল শুরু করেন অরিজিত্। সালটা ২০০৫। তখন তাঁর বয়স সবে ১৯। আলাদা হয়ে যান এই দুই প্রেমিক যুগল। জানা যায় কিছু বছর পর কোয়েলের বিয়ে হয়ে যায় অন্যত্র। (ছবি-ফেসবুক)
4/12জিয়াগঞ্জ থেকে মুম্বই এসে স্ট্রাগল শুরু করেন অরিজিত্। সালটা ২০০৫। তখন তাঁর বয়স সবে ১৯। আলাদা হয়ে যান এই দুই প্রেমিক যুগল। জানা যায় কিছু বছর পর কোয়েলের বিয়ে হয়ে যায় অন্যত্র। (ছবি-ফেসবুক)
একটানা ৬ বছর মুম্বইতে স্ট্রাগল করার পর ২০১১ সালে প্রথম ব্রেক পান অরিজিত্। মার্ডার টু ছবিতে। তবে তখনও বলিউড মিউজিকের দুনিয়ার সবচেয়ে উজ্বল নক্ষত্র হয়ে ওঠেননি অরিজিত। এর মাঝেই বিয়ে করেন তিনি।কিন্তু কোয়েলকে কোনওদিনই মন থেকে মুছে দিতে পারেননি। (ছবি-ফেসবুক)
5/12একটানা ৬ বছর মুম্বইতে স্ট্রাগল করার পর ২০১১ সালে প্রথম ব্রেক পান অরিজিত্। মার্ডার টু ছবিতে। তবে তখনও বলিউড মিউজিকের দুনিয়ার সবচেয়ে উজ্বল নক্ষত্র হয়ে ওঠেননি অরিজিত। এর মাঝেই বিয়ে করেন তিনি।কিন্তু কোয়েলকে কোনওদিনই মন থেকে মুছে দিতে পারেননি। (ছবি-ফেসবুক)
বেশিদিন টেকেনি অরিজিতের প্রথম বিয়ে। এমনকি অরিজিতের প্রথম স্ত্রীর নামও সেভাবে প্রকাশ্যে আসেনি কোনদিন। রেজিস্ট্রি হলেও সামাজিকভাবে বিয়ে হয়নি তাঁদের। ২০১৩ সেপ্টেম্বরে তাঁদের ডিভোর্স চূ়ড়ান্ত হয়। (ছবি-ফেসবুক)
6/12বেশিদিন টেকেনি অরিজিতের প্রথম বিয়ে। এমনকি অরিজিতের প্রথম স্ত্রীর নামও সেভাবে প্রকাশ্যে আসেনি কোনদিন। রেজিস্ট্রি হলেও সামাজিকভাবে বিয়ে হয়নি তাঁদের। ২০১৩ সেপ্টেম্বরে তাঁদের ডিভোর্স চূ়ড়ান্ত হয়। (ছবি-ফেসবুক)
অরিজিতের প্রথম বিয়েতে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের সীলমোহর লাগবার আগেই ফের কোয়েলের সঙ্গে দেখা হয় অরিজিতের। ততদিনে ডিভোর্স হয়ে গিয়েছে অরিজিতের প্রাক্তন প্রেমিকা কোয়েলেরও। প্রথম পক্ষের একটি সন্তান রয়েছে কোয়েলের। কিন্তু প্রেম থাকলে কোনও কিছুই বোধ হয় বাঁধা হয়ে দাঁড়ায় না। (ছবি-ফেসবুক)
7/12অরিজিতের প্রথম বিয়েতে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের সীলমোহর লাগবার আগেই ফের কোয়েলের সঙ্গে দেখা হয় অরিজিতের। ততদিনে ডিভোর্স হয়ে গিয়েছে অরিজিতের প্রাক্তন প্রেমিকা কোয়েলেরও। প্রথম পক্ষের একটি সন্তান রয়েছে কোয়েলের। কিন্তু প্রেম থাকলে কোনও কিছুই বোধ হয় বাঁধা হয়ে দাঁড়ায় না। (ছবি-ফেসবুক)
২০১৪ সালের জানুয়ারিতে চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল-অরিজিত। কাউকেই এই বিয়ের ব্যাপারে টের পেতে দেননি 'তুম হি হো'-র সুবাদে স্টার হয়ে উঠা এই তারকা। (ছবি-ফেসবুক)
8/12২০১৪ সালের জানুয়ারিতে চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল-অরিজিত। কাউকেই এই বিয়ের ব্যাপারে টের পেতে দেননি 'তুম হি হো'-র সুবাদে স্টার হয়ে উঠা এই তারকা। (ছবি-ফেসবুক)
দ্বিতীয় স্ত্রী কোয়েলের প্রথম পক্ষের সন্তানকেও সারাক্ষণ আগলে রাখেন অরিজিত। অরিজিত্-কোয়েলেরও দুই সন্তান রয়েছে-এক ছেলে ও এক মেয়ে। তিন সন্তানকে নিয়ে ভরপুর পরিবার তাঁদের। (ছবি-ফেসবুক)
9/12দ্বিতীয় স্ত্রী কোয়েলের প্রথম পক্ষের সন্তানকেও সারাক্ষণ আগলে রাখেন অরিজিত। অরিজিত্-কোয়েলেরও দুই সন্তান রয়েছে-এক ছেলে ও এক মেয়ে। তিন সন্তানকে নিয়ে ভরপুর পরিবার তাঁদের। (ছবি-ফেসবুক)
গান নয় লেখার প্রতি আগ্রহ রয়েছে কোয়েলের। শুরু থেকেই নাকি বই লেখার স্বপ্ন রয়েছে তাঁর। একথা জানিয়েছিলেন অরিজিত স্বয়ং। (ছবি-ফেসবুক)
10/12গান নয় লেখার প্রতি আগ্রহ রয়েছে কোয়েলের। শুরু থেকেই নাকি বই লেখার স্বপ্ন রয়েছে তাঁর। একথা জানিয়েছিলেন অরিজিত স্বয়ং। (ছবি-ফেসবুক)
একসঙ্গে একটি ছবিও তৈরি করেছেন মিঁয়া-বিবি। ফিল্মের নাম সা। ২০১৮ সালে ইফিতে প্রদর্শিত হয়েছিল এই ছবি। যদিও প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি সা। (ছবি-ফেসবুক)
11/12একসঙ্গে একটি ছবিও তৈরি করেছেন মিঁয়া-বিবি। ফিল্মের নাম সা। ২০১৮ সালে ইফিতে প্রদর্শিত হয়েছিল এই ছবি। যদিও প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি সা। (ছবি-ফেসবুক)
ভালোবাসার মানুষ সঙ্গে থাকলে রাস্তা যতই কঠিন হোক না কেন তা পার করা সম্ভব, তা দেখিয়ে দিয়েছেন কোয়েল-অরিজিত জুটি। (ছবি-ফেসবুক)
12/12ভালোবাসার মানুষ সঙ্গে থাকলে রাস্তা যতই কঠিন হোক না কেন তা পার করা সম্ভব, তা দেখিয়ে দিয়েছেন কোয়েল-অরিজিত জুটি। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি