বাংলা নিউজ > ছবিঘর > করোনাকালেই বিয়ের পর্ব সারলেন ‘কৃষ্ণকলি’ খ্যাত এই অভিনেত্রী, দেখুন অ্যালবাম

করোনাকালেই বিয়ের পর্ব সারলেন ‘কৃষ্ণকলি’ খ্যাত এই অভিনেত্রী, দেখুন অ্যালবাম

  • আইনি বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী সৌমি পাল। পাত্রও ইন্ডাস্ট্রির পরিচিত মুখ।
 জৈষ্ঠ্যে মাসের শুরুতেই বিয়ের সানাই বাজল টলিউডে! রাজ্যজুড়ে কার্যত লকডাউন, এর ফাঁকেই বিয়ের পর্ব সেরে ফেললেন ‘কৃষ্ণকলি’, ‘কে আপন কে পর’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকের মুখ সৌমি পাল। (ছবি-ফেসবুক)
1/5 জৈষ্ঠ্যে মাসের শুরুতেই বিয়ের সানাই বাজল টলিউডে! রাজ্যজুড়ে কার্যত লকডাউন, এর ফাঁকেই বিয়ের পর্ব সেরে ফেললেন ‘কৃষ্ণকলি’, ‘কে আপন কে পর’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকের মুখ সৌমি পাল। (ছবি-ফেসবুক)
সামাজিক রীতি-নীতি মেনে বিয়ে না হলেও, আইনি বিয়ে সারলেন সৌমি। পাত্রও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ, শুভঙ্কর মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5সামাজিক রীতি-নীতি মেনে বিয়ে না হলেও, আইনি বিয়ে সারলেন সৌমি। পাত্রও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ, শুভঙ্কর মিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
হাতেগোনা বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি করে মালাবদল ও সিঁদুরদান সারলেন সৌমি-শুভঙ্কর।এই জুটির কাছের বন্ধু মোমো, তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই শুভেচ্ছার বন্যা। বন্ধু, পরিচিতরা নতুন জীবনের জন্য শুভকামনাও জানিয়েছেন সৌমি-শুভঙ্করকে। 
3/5হাতেগোনা বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি করে মালাবদল ও সিঁদুরদান সারলেন সৌমি-শুভঙ্কর।এই জুটির কাছের বন্ধু মোমো, তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই শুভেচ্ছার বন্যা। বন্ধু, পরিচিতরা নতুন জীবনের জন্য শুভকামনাও জানিয়েছেন সৌমি-শুভঙ্করকে। 
কৃষ্ণকলি ধারাবাহিকে মধুমিতা সেনগুপ্তর চরিত্রে অভিনয় করেছেন সৌমি। অন্যদিকে কে আপন কে পর ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 
4/5কৃষ্ণকলি ধারাবাহিকে মধুমিতা সেনগুপ্তর চরিত্রে অভিনয় করেছেন সৌমি। অন্যদিকে কে আপন কে পর ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 
যতই আইনিভাবে বিয়ে হোক না কেন, রীতি মেনে বিয়ের দিন টুকটুকে লাল বেনারসিতেই সেজেছিলেন সৌমি। সঙ্গে ছিমছাম সোনার গয়না, কপালে সিঁদুর আর চন্দনের টিপ। অন্যদিকে পাত্রকে পাওয়া গেল সাদা ধুতি-পাঞ্জাবিতে। নব দম্পতির জন্য সোশ্যালে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। 
5/5যতই আইনিভাবে বিয়ে হোক না কেন, রীতি মেনে বিয়ের দিন টুকটুকে লাল বেনারসিতেই সেজেছিলেন সৌমি। সঙ্গে ছিমছাম সোনার গয়না, কপালে সিঁদুর আর চন্দনের টিপ। অন্যদিকে পাত্রকে পাওয়া গেল সাদা ধুতি-পাঞ্জাবিতে। নব দম্পতির জন্য সোশ্যালে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। 
অন্য গ্যালারিগুলি