মুকুন্দপুরে বিধ্বংসী আগুন: শ্যুটিং ফেলে ঘটনাস্থলে দৌড়ালেন সাংসদ মিমি চক্রবর্তী

বৃহস্পতিবার দুপুরে মুকুন্দপুরের একটি গাড়ির শোরুমে... more

বৃহস্পতিবার দুপুরে নরেন্দ্রপুর থানা এলাকার জগদীপোতা কিষান মার্কেটে এক গাড়ির বিধ্বংসী আগুন লাগে, পুড়ে যায় ৪০ টি গাড়ি। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান সাংসদ মিমি চক্রবর্তী (সৌজন্যে ফেসবুক)
1/8বৃহস্পতিবার দুপুরে নরেন্দ্রপুর থানা এলাকার জগদীপোতা কিষান মার্কেটে এক গাড়ির বিধ্বংসী আগুন লাগে, পুড়ে যায় ৪০ টি গাড়ি। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান সাংসদ মিমি চক্রবর্তী (সৌজন্যে ফেসবুক)
বাজির শ্যুটিং সারছিলেন নায়িকা। তবে খবর পৌঁছানো মাত্র শ্যুটিং ফেলে ঘটনাস্থলে দৌড়ান যাদবপুরের তৃণমূল সাংসদ (সৌজন্যে-ফেসবুক)
2/8বাজির শ্যুটিং সারছিলেন নায়িকা। তবে খবর পৌঁছানো মাত্র শ্যুটিং ফেলে ঘটনাস্থলে দৌড়ান যাদবপুরের তৃণমূল সাংসদ (সৌজন্যে-ফেসবুক)
ঘটনাস্থলে আগেই পৌঁছেছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু। তাঁর কাছ থেকে গোটা পরিস্থিতির হাল হাকিকত জেনে নেন মিমি (সৌজন্যে-ফেসবুক)
3/8ঘটনাস্থলে আগেই পৌঁছেছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু। তাঁর কাছ থেকে গোটা পরিস্থিতির হাল হাকিকত জেনে নেন মিমি (সৌজন্যে-ফেসবুক)
দুর্ঘটনাস্থল খতিয়ে দেখেন যাদবপুরের সাংসদ (সৌজন্যে-ফেসবুক)
4/8দুর্ঘটনাস্থল খতিয়ে দেখেন যাদবপুরের সাংসদ (সৌজন্যে-ফেসবুক)
দমকল কর্মীদের সঙ্গেও কথা বলে মিমি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই তারকা সাংসদ জানান, পরিস্থিতি সম্পূর্ন নিয়ন্ত্রণে।
5/8দমকল কর্মীদের সঙ্গেও কথা বলে মিমি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই তারকা সাংসদ জানান, পরিস্থিতি সম্পূর্ন নিয়ন্ত্রণে।
মিমি জানান, 'খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। তবে প্রশাসন দুর্দান্ত কাজ করেছে গোটা ঘটনা নিয়ন্ত্রণে আনতে। দমকল কর্মীরা যেভাবে ওই ধোঁয়ার মধ্যে দাঁড়িয়ে কাজ করে চলেছেন তাঁদেরকে কুর্নিশ। আমি কথা দিচ্ছি ভবিষ্যতে যাতে এই ধরণের ঘটনার পুনরাবৃত্তি না হয় সে বিষয়টি নিজে খতিয়ে দেখব' (সৌজন্যে-ফেসবুক)
6/8মিমি জানান, 'খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। তবে প্রশাসন দুর্দান্ত কাজ করেছে গোটা ঘটনা নিয়ন্ত্রণে আনতে। দমকল কর্মীরা যেভাবে ওই ধোঁয়ার মধ্যে দাঁড়িয়ে কাজ করে চলেছেন তাঁদেরকে কুর্নিশ। আমি কথা দিচ্ছি ভবিষ্যতে যাতে এই ধরণের ঘটনার পুনরাবৃত্তি না হয় সে বিষয়টি নিজে খতিয়ে দেখব' (সৌজন্যে-ফেসবুক)
এদিন এলাকাবাসীর সঙ্গেও কথা বললেন মিমি। কঠিন পরিস্থিতিতে সাংসদকে পাশে পেয়ে আশ্বস্ত তাঁরাও (সৌজন্যে--ফেসবুক)
7/8এদিন এলাকাবাসীর সঙ্গেও কথা বললেন মিমি। কঠিন পরিস্থিতিতে সাংসদকে পাশে পেয়ে আশ্বস্ত তাঁরাও (সৌজন্যে--ফেসবুক)
আগুন লাগার প্রকৃত কারণ এখনও জানা যায় নি। ঘটনায় কোনও রকম হতাহতের খবর নেই (সৌজন্যে-ফেসবুক)
8/8আগুন লাগার প্রকৃত কারণ এখনও জানা যায় নি। ঘটনায় কোনও রকম হতাহতের খবর নেই (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি