বাংলা নিউজ > ছবিঘর > সাহসী মনামী: বিকিনিতে উত্তাপ বাড়াচ্ছেন ইরাবতী

সাহসী মনামী: বিকিনিতে উত্তাপ বাড়াচ্ছেন ইরাবতী

  • মনামী ঘোষ, বাংলা ইন্ডাস্ট্রির এজলেস বিউটি। বয়স চল্লিশ ছুঁইছুঁই, তবে মনামীকে দেখে সেটা বোঝা দায়! আপতত ইরাবতীর ভূমিকায় ছোটপর্দা কাঁপাচ্ছেন অভিনেত্রী। বাস্তব জীবনে কিন্তু মনামীর সাজপোশাক ইরার থেকে একদম আলাদ। টলিউডে হাতেগোনা যে ক'জন অভিনেত্রী বিকিনিতে স্বচ্ছন্দ, তার মধ্যে অন্যতম মনামী। সম্প্রতি বিকিনিতে নিজের নতুন ছবি পোস্ট করেছেন নায়িকা। দেখুন মনামীর কিছু চোখ ঝলসানো বিকিনি লুকের ছবি-
স্রোতের বিপরীতে হাঁটতে বরাবরই ভালোবাসেন অভিনেত্রী মনামী ঘোষ। টলিগঞ্জের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছোটপর্দার ইরাবতী। বিকিনিতে বরাবরই স্বচ্ছন্দ তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে হট অবতারে সামনে এলেন মনামী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6স্রোতের বিপরীতে হাঁটতে বরাবরই ভালোবাসেন অভিনেত্রী মনামী ঘোষ। টলিগঞ্জের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছোটপর্দার ইরাবতী। বিকিনিতে বরাবরই স্বচ্ছন্দ তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে হট অবতারে সামনে এলেন মনামী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
টলিপাড়ায় একটা কথা বেশ প্রচলিত মনামীর বয়স বাড়ে না। সত্যি তো গত দু দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত নাম মানামী। উইকিপিয়া জানান দিচ্ছে মনামীর বয়স ৩৯। তবে এখনও যে কোনও অষ্টাদশীকে গুণে গুণে ফ্যাশন গোলস দেবেন এই নায়িকা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6টলিপাড়ায় একটা কথা বেশ প্রচলিত মনামীর বয়স বাড়ে না। সত্যি তো গত দু দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত নাম মানামী। উইকিপিয়া জানান দিচ্ছে মনামীর বয়স ৩৯। তবে এখনও যে কোনও অষ্টাদশীকে গুণে গুণে ফ্যাশন গোলস দেবেন এই নায়িকা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দিন কয়েক আগেই ভিয়েতনাম ঘুরতে গিয়েছিলেন মনামী। ঘুরে বেড়ানোটা মনামীর বরাবরের নেশা। সেখানেই কালো পোলকা প্রিন্টেড বিকিনিতে সুপারহট অবতারে ধরা দিয়েছেন  অভিনেত্রী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6দিন কয়েক আগেই ভিয়েতনাম ঘুরতে গিয়েছিলেন মনামী। ঘুরে বেড়ানোটা মনামীর বরাবরের নেশা। সেখানেই কালো পোলকা প্রিন্টেড বিকিনিতে সুপারহট অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সাহসী পোশাকে তোলা ছবিতে এবং সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করতে একদম কুন্ঠাবোধ করেন না নায়িকা। নীলজলরাশি, ব্রেকফাস্ট সাজানো টেবিল আর তার মাঝে একদম জলপরী মানামী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6সাহসী পোশাকে তোলা ছবিতে এবং সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করতে একদম কুন্ঠাবোধ করেন না নায়িকা। নীলজলরাশি, ব্রেকফাস্ট সাজানো টেবিল আর তার মাঝে একদম জলপরী মানামী। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সব সময় যে সমুদ্র বা সুইমিং পুলেই  বিকিনিতে তাক লাগান নায়িকা, এটা বললে ভুল হবে। ভিয়েতনামে পৌঁছে বাথটবে বার্বি ডল মানামীর এই লুক উত্তাপ বাড়িয়েছিল সোশ্যাল মিডিয়ার। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6সব সময় যে সমুদ্র বা সুইমিং পুলেই বিকিনিতে তাক লাগান নায়িকা, এটা বললে ভুল হবে। ভিয়েতনামে পৌঁছে বাথটবে বার্বি ডল মানামীর এই লুক উত্তাপ বাড়িয়েছিল সোশ্যাল মিডিয়ার। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
‘সাত কাহন’ ধারাবাহিক দিয়ে মনামীর অভিনয় জীবন শুরু। এরপর থেকে ফিল্ম এবং টেলিভিশন দু’টি মাধ্যমই সমানতালে অভিনয় করে গিয়েছেন অভিনেত্রী। আপতত ইরাবতীর চুপকথা সিরিয়ালের ইরার চরিত্রে দর্শক মন মাতাচ্ছেন তিনি। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
6/6‘সাত কাহন’ ধারাবাহিক দিয়ে মনামীর অভিনয় জীবন শুরু। এরপর থেকে ফিল্ম এবং টেলিভিশন দু’টি মাধ্যমই সমানতালে অভিনয় করে গিয়েছেন অভিনেত্রী। আপতত ইরাবতীর চুপকথা সিরিয়ালের ইরার চরিত্রে দর্শক মন মাতাচ্ছেন তিনি। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি