বাংলা নিউজ > ছবিঘর > হাত ধরে টেনে আর্থার রোড জেলে নিয়ে যাওয়া হচ্ছে আরিয়ান খানকে, ভাইরাল ছবি!

হাত ধরে টেনে আর্থার রোড জেলে নিয়ে যাওয়া হচ্ছে আরিয়ান খানকে, ভাইরাল ছবি!

  • গতকাল ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয়েছে আরিয়ান খানের। শুক্রবার দুপুরে আর্থার রোড জেলে নিয়ে যাওয়া হল আরিয়ান খানকে। 
মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানকে গতকাল (বৃহস্পতিবার) ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার। কিন্তু করোনা সংক্রান্ত বিধিনিষেধের কারণে গতকাল রাতে জেলে পাঠানো হয়নি আরিয়ানকে। 
1/5মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানকে গতকাল (বৃহস্পতিবার) ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার। কিন্তু করোনা সংক্রান্ত বিধিনিষেধের কারণে গতকাল রাতে জেলে পাঠানো হয়নি আরিয়ানকে। 
শুক্রবার আদালতে চলছে আরিয়ানের জামিনের শুনানি। কিন্তু সকালে RT-PCR টেস্টের রিপোর্ট হাতে পাওয়ার পর দুপুরে মুম্বইয়ের আর্থার রোড জেলে পাঠানো হয় আরিয়ান খানকে। মায়ের জন্মদিনে জেলে ঠাঁই হল আরিয়ানের। 
2/5শুক্রবার আদালতে চলছে আরিয়ানের জামিনের শুনানি। কিন্তু সকালে RT-PCR টেস্টের রিপোর্ট হাতে পাওয়ার পর দুপুরে মুম্বইয়ের আর্থার রোড জেলে পাঠানো হয় আরিয়ান খানকে। মায়ের জন্মদিনে জেলে ঠাঁই হল আরিয়ানের। 
আরিয়ান ছাড়াও এই মামলার অপর অভিযুক্তদেরও এদিন জেলে স্থানান্তরিত করা হয়। আরিয়ান খান,মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্ট সহ মোট ৮ অভিযুক্তের ১৪ দিনে বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয়েছে গতকাল। 
3/5আরিয়ান ছাড়াও এই মামলার অপর অভিযুক্তদেরও এদিন জেলে স্থানান্তরিত করা হয়। আরিয়ান খান,মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্ট সহ মোট ৮ অভিযুক্তের ১৪ দিনে বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয়েছে গতকাল। 
এনসিবির ব্যালাড এস্টেটের অফিস থেকে আধিকারিকরা এদিন হাত ধরে গাড়িতে তোলেন আরিয়ানকে। সেই ছবি নিমেষেই ভাইরাল। 
4/5এনসিবির ব্যালাড এস্টেটের অফিস থেকে আধিকারিকরা এদিন হাত ধরে গাড়িতে তোলেন আরিয়ানকে। সেই ছবি নিমেষেই ভাইরাল। 
আজ কি জামিনে ছাড়া পাবেন আরিয়ান নাকি আর্থার রোড জেলেই রাত কাটবে শাহরুখ পুত্রের? সেই প্রশ্নই এখন সকলের মনে। এদিন এনসিবির তরফে আদালতকে জানানো হয়েছে আরিয়ান সহ অপর অভিযুক্তদের জামিনের আবেদন 'ভুল, অস্পষ্ট এবং গ্রহণযোগ্য নয়'।
5/5আজ কি জামিনে ছাড়া পাবেন আরিয়ান নাকি আর্থার রোড জেলেই রাত কাটবে শাহরুখ পুত্রের? সেই প্রশ্নই এখন সকলের মনে। এদিন এনসিবির তরফে আদালতকে জানানো হয়েছে আরিয়ান সহ অপর অভিযুক্তদের জামিনের আবেদন 'ভুল, অস্পষ্ট এবং গ্রহণযোগ্য নয়'।
অন্য গ্যালারিগুলি