বাংলা নিউজ > ছবিঘর > শুধু নিশা নন, দাম্পত্যে গার্হস্থ্য নির্যাতনের অভিযোগ এনেছেন এই তারকারাও!

শুধু নিশা নন, দাম্পত্যে গার্হস্থ্য নির্যাতনের অভিযোগ এনেছেন এই তারকারাও!

  • প্রত্যেকেই এখন ডিভোর্স দিয়ে আলাদা আছেন। অনেকে শুরু করেছেন নতুন জীবনও।
অভিনেতা করণ মেহরা ও তাঁর স্ত্রী অভিনেত্রী নিশা রাওয়ালের মধ্যে ঝামেলা বর্তমানে টক অফ দ্য টাউন। সোমবার গভীর রাতে আচমকাই গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে গ্রেফতার করা হয় এই টেলিভিশন তারকাকে। যদিও নিশা প্রথম নন, বলিউডের একাধিক তারকা অভিনেত্রী দাবি করেছেন দাম্পত্য জীবনে তাঁরা শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার। হয়েছে পুলিশ কেস, হাজতবাসও। চলুন অতীতের সেরকমই কিছু ঘটনায় চোখ রাখা যাক। 
1/6অভিনেতা করণ মেহরা ও তাঁর স্ত্রী অভিনেত্রী নিশা রাওয়ালের মধ্যে ঝামেলা বর্তমানে টক অফ দ্য টাউন। সোমবার গভীর রাতে আচমকাই গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে গ্রেফতার করা হয় এই টেলিভিশন তারকাকে। যদিও নিশা প্রথম নন, বলিউডের একাধিক তারকা অভিনেত্রী দাবি করেছেন দাম্পত্য জীবনে তাঁরা শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার। হয়েছে পুলিশ কেস, হাজতবাসও। চলুন অতীতের সেরকমই কিছু ঘটনায় চোখ রাখা যাক। 
বলিউডের জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারি দু'বার বসেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু সুখী হননি একটি সম্পর্কেও। প্রথম স্বামী রাজা চৌধুরি শুধু শ্বেতার গায়ে হাতই তুলতেন না, অকথ্য গালিগালাজ করতেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী। রাজার নামে পুলিশেও ডায়েরি করিয়েছিলেন। এরপর ডিভোর্সের বেশ কিছু বছর পর বিয়ে করেন অভিনব কোহলিকে। প্রথম দিকে সব ভালো থাকলেও শ্বেতার দ্বিতীয় সন্তানের জন্মের পর সবকিছু বদলে যায়। জানা যায়, দ্বিতীয় স্বামী অভিনব শুধু শ্বেতার ওপর নয়, তাঁর দুই সন্তানের ওপরও মানসিক নির্যাতন করত। পর্ন ভিডিয়ো জোর করে দেখাতে চাইত শ্বেতার প্রথম পক্ষের মেয়ে পালককে। 
2/6বলিউডের জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারি দু'বার বসেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু সুখী হননি একটি সম্পর্কেও। প্রথম স্বামী রাজা চৌধুরি শুধু শ্বেতার গায়ে হাতই তুলতেন না, অকথ্য গালিগালাজ করতেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী। রাজার নামে পুলিশেও ডায়েরি করিয়েছিলেন। এরপর ডিভোর্সের বেশ কিছু বছর পর বিয়ে করেন অভিনব কোহলিকে। প্রথম দিকে সব ভালো থাকলেও শ্বেতার দ্বিতীয় সন্তানের জন্মের পর সবকিছু বদলে যায়। জানা যায়, দ্বিতীয় স্বামী অভিনব শুধু শ্বেতার ওপর নয়, তাঁর দুই সন্তানের ওপরও মানসিক নির্যাতন করত। পর্ন ভিডিয়ো জোর করে দেখাতে চাইত শ্বেতার প্রথম পক্ষের মেয়ে পালককে। 
‘উতরন’ কো-স্টার নন্দিশ সান্ধুকে বিয়ে করেছিলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ রশমি দেশাই। একসঙ্গে ‘নাচ বলিয়ে’তেও অংশগ্রহণ করেছিলেন এই তারকা জুটি। তারপর যৌথ সম্মতিতে ডিভোর্স ফাইল করেন। পরে সংবাদমাধ্যমের কাছে রশমি জানিয়েছিলেন তাঁর বিবাহিত জীবন ছিল ‘অবমাননাকর’ (abusive)। 
3/6‘উতরন’ কো-স্টার নন্দিশ সান্ধুকে বিয়ে করেছিলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ রশমি দেশাই। একসঙ্গে ‘নাচ বলিয়ে’তেও অংশগ্রহণ করেছিলেন এই তারকা জুটি। তারপর যৌথ সম্মতিতে ডিভোর্স ফাইল করেন। পরে সংবাদমাধ্যমের কাছে রশমি জানিয়েছিলেন তাঁর বিবাহিত জীবন ছিল ‘অবমাননাকর’ (abusive)। 
‘বিগ বস ১৩’-র প্রতিযোগী দলজিৎ কৌর স্বামী ও অভিনেতা শলিন ভানোতকে ডিভোর্স দেন বিয়ের ৬ বছরের মাথায়। অভিনেত্রী দাবি জানিয়েছিলেন, ৬ বছর ধরে তাঁর ওপর মানসিক নির্যাতন ও গার্হস্থ্য হিংসা চালানো হয়েছে। এমনকী থানায়, পণের জন্য জোর দেওয়া ও তাঁকে খুন করার চেষ্টা করার অভিযোগও এনেছিলেন দলজিৎ। 
4/6‘বিগ বস ১৩’-র প্রতিযোগী দলজিৎ কৌর স্বামী ও অভিনেতা শলিন ভানোতকে ডিভোর্স দেন বিয়ের ৬ বছরের মাথায়। অভিনেত্রী দাবি জানিয়েছিলেন, ৬ বছর ধরে তাঁর ওপর মানসিক নির্যাতন ও গার্হস্থ্য হিংসা চালানো হয়েছে। এমনকী থানায়, পণের জন্য জোর দেওয়া ও তাঁকে খুন করার চেষ্টা করার অভিযোগও এনেছিলেন দলজিৎ। 
ইরানি অভিনেত্রী ও মডেল মন্দনা করিমি ‘বিগ বস’-এ অংশগ্রহণের পর থেকে জনপ্রিয়তা পান। ২০১৬ সালে আলাপ হয় প্রেমিক গৌরব গুপ্তার সঙ্গে। ২০১৭ সালে তাঁরা বিয়ে করেন। পরবর্তীতে মন্দনা জানান, বিয়ের পর তাঁকে অভিনয় ও মডেলিং ছেড়ে দেওয়ার জন্য জোর দেওয়া হতে থাকে। এমনকী, তাঁকে শ্বশুরবাড়িতে ঢুকতে না দেওয়া, গালাগালি করার মতো ঘটনাও ঘটে। তারপরই ডিভোর্সের সিদ্ধান্ত নেন মন্দনা। 
5/6ইরানি অভিনেত্রী ও মডেল মন্দনা করিমি ‘বিগ বস’-এ অংশগ্রহণের পর থেকে জনপ্রিয়তা পান। ২০১৬ সালে আলাপ হয় প্রেমিক গৌরব গুপ্তার সঙ্গে। ২০১৭ সালে তাঁরা বিয়ে করেন। পরবর্তীতে মন্দনা জানান, বিয়ের পর তাঁকে অভিনয় ও মডেলিং ছেড়ে দেওয়ার জন্য জোর দেওয়া হতে থাকে। এমনকী, তাঁকে শ্বশুরবাড়িতে ঢুকতে না দেওয়া, গালাগালি করার মতো ঘটনাও ঘটে। তারপরই ডিভোর্সের সিদ্ধান্ত নেন মন্দনা। 
রিয়েলিটি শো-তে আলাপ, সেখানেই বিয়ে। কিন্তু বিয়ের কিছু মাস পর বাঙালি অভিনেত্রী ডিম্পি গাঙ্গুলী মাঝরাতে রাহুল মহাজনের ওয়ারলি-র বাড়ি থেকে বেরিয়ে আসেন। ডিম্পির দুই হাতে কালশিটে, ফোলা কপাল, তোবড়ানো গাল দেখে পরিষ্কার বোঝা যাচ্ছিল তাঁর ওপর শারীরিক নির্যাতন চালানো হয়েছে। তারপর সংবাদমাধ্যমকে ডিম্পি জানান, রাহুল নাকি একবার রেগে গিয়ে তাঁর দিকে বন্দুকও তুলে ধরেছিল। তারপরেই আলাদা হয়ে যান তাঁরা। বর্তমানে ডিম্পি দুবাইয়ের এক ব্যবসায়ীকে বিয়ে করে খুশি আছেন। তাঁদের একটি কন্যা সন্তানও আছে। 
6/6রিয়েলিটি শো-তে আলাপ, সেখানেই বিয়ে। কিন্তু বিয়ের কিছু মাস পর বাঙালি অভিনেত্রী ডিম্পি গাঙ্গুলী মাঝরাতে রাহুল মহাজনের ওয়ারলি-র বাড়ি থেকে বেরিয়ে আসেন। ডিম্পির দুই হাতে কালশিটে, ফোলা কপাল, তোবড়ানো গাল দেখে পরিষ্কার বোঝা যাচ্ছিল তাঁর ওপর শারীরিক নির্যাতন চালানো হয়েছে। তারপর সংবাদমাধ্যমকে ডিম্পি জানান, রাহুল নাকি একবার রেগে গিয়ে তাঁর দিকে বন্দুকও তুলে ধরেছিল। তারপরেই আলাদা হয়ে যান তাঁরা। বর্তমানে ডিম্পি দুবাইয়ের এক ব্যবসায়ীকে বিয়ে করে খুশি আছেন। তাঁদের একটি কন্যা সন্তানও আছে। 
অন্য গ্যালারিগুলি