জন্ম নিল নুসরত-নিখিলের সন্তান 'ইউভ', উপচে পড়ল টলি তারকাদের ভিড়

  • কথা দিয়েছিলেন আগেই, সেই মতোই শনিবার বিশেষ ঘোষণা সেরে ফেললেন নুসরত জাহান। এদিন শহরের এক পাঁচ তারা হোটেলে প্রকাশ্যে এল নুসরত জাহানের নিজস্ব পোশাকের কালেকশন ইউভ। নুসরতের নতুন পথচলার সফরসঙ্গী স্বামী নিখিল এবং টলিপাড়ার বন্ধুরা।
অভিনেত্রী-সাংসদ থেকে মিসেস নিখিল জৈন-সব ভূমিকাতেই সাবলীল নুসরত জাহান। তবে এবার নতুন রোলে নুসরত। স্বামীর হাত ধরে শুরু হল নুসরতের নতুন পথচলা। শনিবার নিজের পোশাকের কালেকশন 'ইউভ' প্রকাশ্যে আনলেন নুসরত জাহান।
1/9অভিনেত্রী-সাংসদ থেকে মিসেস নিখিল জৈন-সব ভূমিকাতেই সাবলীল নুসরত জাহান। তবে এবার নতুন রোলে নুসরত। স্বামীর হাত ধরে শুরু হল নুসরতের নতুন পথচলা। শনিবার নিজের পোশাকের কালেকশন 'ইউভ' প্রকাশ্যে আনলেন নুসরত জাহান।
নিখিলের ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়ার নতুন উদ্যোগ 'ইউভ' এর জন্ম নসুরতের ভাবনায়। তাই ইউভকে নিয়ের সন্তান বলেই সম্বোধন করেছেন নুসরত। এদিন কলকাতার এক পাঁচ তারা হোটেলে গ্র্যান্ড ফ্যাশন শোয়ের মাধ্যমে এই কালেকশন মেলে ধরলেন নুসরত-নিখিল।
2/9নিখিলের ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়ার নতুন উদ্যোগ 'ইউভ' এর জন্ম নসুরতের ভাবনায়। তাই ইউভকে নিয়ের সন্তান বলেই সম্বোধন করেছেন নুসরত। এদিন কলকাতার এক পাঁচ তারা হোটেলে গ্র্যান্ড ফ্যাশন শোয়ের মাধ্যমে এই কালেকশন মেলে ধরলেন নুসরত-নিখিল।
এদিন নীল-আকাশি লেহেঙ্গা চোলিতে পাওয়া গেল নসুরতকে। সঙ্গে হালকা ঢেউ খেলানো খোলা চুল আর মুখে স্বপ্নপূরণের হাসি, চোখ ধাঁধানো লুকে পাওয়া গেল নসুরত জাহানকে।
3/9এদিন নীল-আকাশি লেহেঙ্গা চোলিতে পাওয়া গেল নসুরতকে। সঙ্গে হালকা ঢেউ খেলানো খোলা চুল আর মুখে স্বপ্নপূরণের হাসি, চোখ ধাঁধানো লুকে পাওয়া গেল নসুরত জাহানকে।
সব সময় নুসরতের পাশে থাকেন তাঁর বোনুয়া মিমি চক্রবর্তী। এদিনও তাঁর ব্যতিক্রম হল না। ড্রাকুলা স্যারের শ্যুটিংয়ের ফাঁকে ঠিক ছুটে এসেছিলেন। ফ্যাশন ব়্যাম্পে না হাঁটলেও সময় বুঝে নিজস্বী ক্লিক করলেন মিমি। এদিন নুসরতের কালেকশন ইউভের পোশাক পরে ব়্যাম্প মাতালেন তনুশ্রী চক্রবর্তী।
4/9সব সময় নুসরতের পাশে থাকেন তাঁর বোনুয়া মিমি চক্রবর্তী। এদিনও তাঁর ব্যতিক্রম হল না। ড্রাকুলা স্যারের শ্যুটিংয়ের ফাঁকে ঠিক ছুটে এসেছিলেন। ফ্যাশন ব়্যাম্পে না হাঁটলেও সময় বুঝে নিজস্বী ক্লিক করলেন মিমি। এদিন নুসরতের কালেকশন ইউভের পোশাক পরে ব়্যাম্প মাতালেন তনুশ্রী চক্রবর্তী।
টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, সৌরসেনী মৈত্র এবং পায়েল সরকারের সঙ্গে লেন্সবন্দী নিখিল জৈন
5/9টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, সৌরসেনী মৈত্র এবং পায়েল সরকারের সঙ্গে লেন্সবন্দী নিখিল জৈন
এদিন নুসরত-নিখিলের পোশাকেও ছিল রঙ-মিলান্তি। নীল বন্ধগলায় দুর্দান্ত লাগছিল নিখিলকেও। এদিন নুসরত মঞ্চে বললেন 'আমি নিখিলকে বলতাম আমার সঙ্গে যদি স্টাইলিস্ট না থাকে আমি কী পরব? কোনটা আমায় মানাবে?এই ভাবনা ভাবতে ভাবতেই ‘ইউভ’-এর জন্ম।আর এই ফ্যাশন স্টেটমেন্টে ফিরে এসেছে নারীর ক্ষমতায়ণের কথা। এই পোশাক তাদের সবার জন্য যাঁরা নিজের ভিতরের নারীত্বকে সামনে আনতে চায়'।
6/9এদিন নুসরত-নিখিলের পোশাকেও ছিল রঙ-মিলান্তি। নীল বন্ধগলায় দুর্দান্ত লাগছিল নিখিলকেও। এদিন নুসরত মঞ্চে বললেন 'আমি নিখিলকে বলতাম আমার সঙ্গে যদি স্টাইলিস্ট না থাকে আমি কী পরব? কোনটা আমায় মানাবে?এই ভাবনা ভাবতে ভাবতেই ‘ইউভ’-এর জন্ম।আর এই ফ্যাশন স্টেটমেন্টে ফিরে এসেছে নারীর ক্ষমতায়ণের কথা। এই পোশাক তাদের সবার জন্য যাঁরা নিজের ভিতরের নারীত্বকে সামনে আনতে চায়'।
এদিন নুসরতের সঙ্গে তাল মিলিয়ে ব়্যাম্পে হাঁটলেন বাংলার রূপান্তরকামী মডেল কিয়ারাও। নুসরত দর্শকদের কিয়ারার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে জানান, নিজের মধ্যের নারীত্বকে খুঁজে নেওয়াই আসলে ইউভ।
7/9এদিন নুসরতের সঙ্গে তাল মিলিয়ে ব়্যাম্পে হাঁটলেন বাংলার রূপান্তরকামী মডেল কিয়ারাও। নুসরত দর্শকদের কিয়ারার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে জানান, নিজের মধ্যের নারীত্বকে খুঁজে নেওয়াই আসলে ইউভ।
এদিন নুসরত-নিখিলের নতুন সফরের সঙ্গী হতে হাজির ছিলেন জুন মালিয়া, পরমব্রত চট্টোপাধ্যায়রা।
8/9এদিন নুসরত-নিখিলের নতুন সফরের সঙ্গী হতে হাজির ছিলেন জুন মালিয়া, পরমব্রত চট্টোপাধ্যায়রা।
এদিনের গেস্ট লিস্ট ছিল বেশ লম্বা.. ডিজাইনার অভিষেক দত্তর সঙ্গে নিখিল-নুসরত
9/9এদিনের গেস্ট লিস্ট ছিল বেশ লম্বা.. ডিজাইনার অভিষেক দত্তর সঙ্গে নিখিল-নুসরত
অন্য গ্যালারিগুলি