বাংলা নিউজ > ছবিঘর > Nusrat Jahan: উন্মুক্ত চিকন উরু, গোলাপি পোশাকে বাথটবে শুয়ে আছেন ঈশানের ‘সেক্সি মাম্মা’ নুসরত!

Nusrat Jahan: উন্মুক্ত চিকন উরু, গোলাপি পোশাকে বাথটবে শুয়ে আছেন ঈশানের ‘সেক্সি মাম্মা’ নুসরত!

  • নতুন মা হয়েছেন, তবে নুসরতের আবেদনে ভাটা পড়েনি একফোঁটা। তা নতুন ফটোশ্যুটে বুঝিয়ে দিলেন তারকা সাংসদ। 
বিতর্ক যেমন তাঁর পিছু ছাড়ে না, তেমনই লাইম লাইট কেড়ে নিতে হয় কীভাবে তা ভালোভাবেই জানেন নুসরত জাহান। ছেলের বয়স এক মাসও হয়নি। কিন্তু লাইট-ক্যামেরা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারছেন না নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8বিতর্ক যেমন তাঁর পিছু ছাড়ে না, তেমনই লাইম লাইট কেড়ে নিতে হয় কীভাবে তা ভালোভাবেই জানেন নুসরত জাহান। ছেলের বয়স এক মাসও হয়নি। কিন্তু লাইট-ক্যামেরা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারছেন না নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
গণেশ চতুর্থীর দিন শহরের এক পাঁচতারা হোটেলে যশ দাশগুপ্তের সঙ্গে ফটোশ্যুট সেরেছিলেন নুসরত। একটু একটু করে তাঁর ঝলক সামনে আনছেন নায়িকা। মঙ্গলবার দুপুরে ইনস্টাগ্রামে ঈশানের মাম্মা যে ছবি পোস্ট করলেন তা দেখে রীতিমতো চোখ ছানাবড়া। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8গণেশ চতুর্থীর দিন শহরের এক পাঁচতারা হোটেলে যশ দাশগুপ্তের সঙ্গে ফটোশ্যুট সেরেছিলেন নুসরত। একটু একটু করে তাঁর ঝলক সামনে আনছেন নায়িকা। মঙ্গলবার দুপুরে ইনস্টাগ্রামে ঈশানের মাম্মা যে ছবি পোস্ট করলেন তা দেখে রীতিমতো চোখ ছানাবড়া। (ছবি-ইনস্টাগ্রাম)
গোলাপি রঙা লং ঝুলের টপ পরে বাথটবে শুয়ে রয়েছেন নুসরত। পায়ে গাম বুট, ফাঁস দিয়ে উন্মুক্ত চিকন উরু।টি-শার্টে লেখা রয়েছে- ‘You are what you eat’। চোখে-মুখে ফুটে উঠছে লাস্য, নুসরতকে দেখে বোঝা দায় সদ্যই মা হয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8গোলাপি রঙা লং ঝুলের টপ পরে বাথটবে শুয়ে রয়েছেন নুসরত। পায়ে গাম বুট, ফাঁস দিয়ে উন্মুক্ত চিকন উরু।টি-শার্টে লেখা রয়েছে- ‘You are what you eat’। চোখে-মুখে ফুটে উঠছে লাস্য, নুসরতকে দেখে বোঝা দায় সদ্যই মা হয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে সাহসিকতা ও শক্তির বার্তা দিলেন নুসরত। লেখা রয়েছে, ‘সহচেয়ে শক্তিশালী অজুহাতের থেকেও আমি বেশি শক্তিশালী’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8ছবির ক্যাপশনে সাহসিকতা ও শক্তির বার্তা দিলেন নুসরত। লেখা রয়েছে, ‘সহচেয়ে শক্তিশালী অজুহাতের থেকেও আমি বেশি শক্তিশালী’। (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিল জৈন তাঁর জীবনের অতীত অধ্যায় এটা জুন মাসেই স্পষ্ট করে দিয়েছেন নুসরত জাহান। তবে সোমবার নতুন মোড় নিল এই প্রাক্তন জুটির সমীকরণ। এদিন নতুন করে চর্চায় নিখিল-নুসরত-যশের কাহিনি। নুসরতের ঘনিষ্ঠমহল দাবি যশ ও নুসরত নাকি গত বছরেই বিয়ের পর্ব সেরে ফেলেছেন!
5/8নিখিল জৈন তাঁর জীবনের অতীত অধ্যায় এটা জুন মাসেই স্পষ্ট করে দিয়েছেন নুসরত জাহান। তবে সোমবার নতুন মোড় নিল এই প্রাক্তন জুটির সমীকরণ। এদিন নতুন করে চর্চায় নিখিল-নুসরত-যশের কাহিনি। নুসরতের ঘনিষ্ঠমহল দাবি যশ ও নুসরত নাকি গত বছরেই বিয়ের পর্ব সেরে ফেলেছেন!
যশকে বিয়ে করা প্রসঙ্গে এখনই মুখ খুলতে না-রাজ নুসরত। তবে এক সাক্ষাত্কারে অভিনেত্রী-সাংসদ জানিয়েছেন, 'এটা সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। আমি তো কোনও কিছু লুকোয়নি, সবই প্রকাশ্যে। এইটুকুই বলব আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি। সেটা নিয়ে দারুণ খুশি। এর বাইরে কিছু বলতে চাই না।
6/8যশকে বিয়ে করা প্রসঙ্গে এখনই মুখ খুলতে না-রাজ নুসরত। তবে এক সাক্ষাত্কারে অভিনেত্রী-সাংসদ জানিয়েছেন, 'এটা সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। আমি তো কোনও কিছু লুকোয়নি, সবই প্রকাশ্যে। এইটুকুই বলব আমি একটা সম্পূর্ণ পরিবার পেয়েছি। সেটা নিয়ে দারুণ খুশি। এর বাইরে কিছু বলতে চাই না।
গত কয়েকমাস ধরে নুসরত জাহান ও বিতর্ক যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। নিখিল জৈনের সঙ্গে তাঁর ভাঙা ‘বিয়ে’, যশ দাশগুপ্তের সঙ্গে সহবাস এবং ঈশানের মা হওয়ার- সবকিছু নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8গত কয়েকমাস ধরে নুসরত জাহান ও বিতর্ক যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। নিখিল জৈনের সঙ্গে তাঁর ভাঙা ‘বিয়ে’, যশ দাশগুপ্তের সঙ্গে সহবাস এবং ঈশানের মা হওয়ার- সবকিছু নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান ও যশ দাশগুপ্তর প্রেম কাহিনি রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে দেশজুড়ে। গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরত পুত্রের পিতৃপরিচয়, ঈশানের বার্থ সার্টিফিটিকেটে স্পষ্ট লেখা তাঁর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। নুসরতের সঙ্গে শুধু খুল্লমখুল্লা প্রেম নয়, ঈশানের বাবা হিসাবেও এবার প্রকাশ্যে এসেছেন যশ দাশগুপ্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8নুসরত জাহান ও যশ দাশগুপ্তর প্রেম কাহিনি রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে দেশজুড়ে। গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরত পুত্রের পিতৃপরিচয়, ঈশানের বার্থ সার্টিফিটিকেটে স্পষ্ট লেখা তাঁর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। নুসরতের সঙ্গে শুধু খুল্লমখুল্লা প্রেম নয়, ঈশানের বাবা হিসাবেও এবার প্রকাশ্যে এসেছেন যশ দাশগুপ্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি