বাংলা নিউজ > ছবিঘর > মাসে দিতে হবে ৩,০০০ টাকারও কম, তাতেই কিনতে পারবেন Ola S1 ই-স্কুটার

মাসে দিতে হবে ৩,০০০ টাকারও কম, তাতেই কিনতে পারবেন Ola S1 ই-স্কুটার

দুয়ারে স্কুটার: 'আমরা অক্টোবর থেকে ডেলিভারি শুরু ক... more

Ola ইলেকট্রিকের S1 ইস্কুটার কিনতে চান। সেক্ষেত্রে পাবেন সহজ কিস্তির ঋণও। দেশের শীর্ষ ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে হাত মিলিয়েছে ওলা। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক ( Ola Electric)
1/5Ola ইলেকট্রিকের S1 ইস্কুটার কিনতে চান। সেক্ষেত্রে পাবেন সহজ কিস্তির ঋণও। দেশের শীর্ষ ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে হাত মিলিয়েছে ওলা। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক ( Ola Electric)
আগামী ৮ অক্টোবর থেকে অফিসিয়ালি বিক্রি শুরু হবে Ola S1 ই-স্কুটারের। আর সেই দিন থেকেই মিলবে এই ফিনান্সের অপশনগুলি। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক 
2/5আগামী ৮ অক্টোবর থেকে অফিসিয়ালি বিক্রি শুরু হবে Ola S1 ই-স্কুটারের। আর সেই দিন থেকেই মিলবে এই ফিনান্সের অপশনগুলি। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক 
কোথায় ঋণ মিলবে? ব্যাঙ্ক অব বরোদা, অ্যাক্সিস ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, এইউ স্মল ফিনান্স ব্যাঙ্ক, জন স্মল ফিনান্স ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা প্রাইম, টাটা ক্যাপিটাল এবং ইয়েস ব্যাঙ্ক। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক  (Ola Electric)
3/5কোথায় ঋণ মিলবে? ব্যাঙ্ক অব বরোদা, অ্যাক্সিস ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, এইউ স্মল ফিনান্স ব্যাঙ্ক, জন স্মল ফিনান্স ব্যাঙ্ক, কোটাক মাহিন্দ্রা প্রাইম, টাটা ক্যাপিটাল এবং ইয়েস ব্যাঙ্ক। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক  (Ola Electric)
'মাত্র ২,৯৯৯ টাকার ইএমআইতেই কেনা যাবে Ola S1,' জানালেন ওলা ইলেকট্রিকের চিফ মার্কেটিং অফিসার বরুণ দুবে। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক  (Ola Electric)
4/5'মাত্র ২,৯৯৯ টাকার ইএমআইতেই কেনা যাবে Ola S1,' জানালেন ওলা ইলেকট্রিকের চিফ মার্কেটিং অফিসার বরুণ দুবে। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক  (Ola Electric)
দুয়ারে স্কুটার: 'আমরা অক্টোবর থেকে ডেলিভারি শুরু করব,' জানিয়েছেন বরুণ দুবে। একেবারে অনলাইন শপিংয়ের মতোই বাড়ির দোরগোড়ায় নতুন স্কুটার পৌঁছে দেলে ওলা ইলেকট্রিক। দুটি ভেরিয়েন্টে মিলবে নয়া ই-স্কুটারটি। স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের দাম ৯৯,৯৯৯ টাকা। আর অ্যাডভান্সড ভেরিয়েন্টের দাম ১,২৯,৯৯৯ টাকা। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক  (Ola Electric)
5/5দুয়ারে স্কুটার: 'আমরা অক্টোবর থেকে ডেলিভারি শুরু করব,' জানিয়েছেন বরুণ দুবে। একেবারে অনলাইন শপিংয়ের মতোই বাড়ির দোরগোড়ায় নতুন স্কুটার পৌঁছে দেলে ওলা ইলেকট্রিক। দুটি ভেরিয়েন্টে মিলবে নয়া ই-স্কুটারটি। স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের দাম ৯৯,৯৯৯ টাকা। আর অ্যাডভান্সড ভেরিয়েন্টের দাম ১,২৯,৯৯৯ টাকা। ফাইল ছবি: ওলা ইলেকট্রিক  (Ola Electric)
অন্য গ্যালারিগুলি