বাংলা নিউজ > ছবিঘর > বেবি বাম্প নিয়ে কাজে ফিরলেন করিনা, গোলাপি স্পোর্টস অ্যাটায়ারে হবু মায়ের দ্যুতি

বেবি বাম্প নিয়ে কাজে ফিরলেন করিনা, গোলাপি স্পোর্টস অ্যাটায়ারে হবু মায়ের দ্যুতি

  • সোমবার ফের শ্যুটিং সেটে পাওয়া গেল করিনাকে। নায়িকা লিখলেন- ‘আমরা দুজনে শ্যুটিং সেটে’। 
অন্তঃসত্ত্বা অবস্থাতেও ফ্যাশনকে কীভাবে নিজের সঙ্গে জড়িয়ে রাখতে হয় তা ভালোভাবেই জানেন করিনা কাপুর খান। দ্বিতীয়বার মা হতে চলেছেন নবাব বেগম। সোমবার বেবি বাম্পের নতুন ছবি ফ্লন্ট করলেন বেবো। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
1/9অন্তঃসত্ত্বা অবস্থাতেও ফ্যাশনকে কীভাবে নিজের সঙ্গে জড়িয়ে রাখতে হয় তা ভালোভাবেই জানেন করিনা কাপুর খান। দ্বিতীয়বার মা হতে চলেছেন নবাব বেগম। সোমবার বেবি বাম্পের নতুন ছবি ফ্লন্ট করলেন বেবো। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
নতুন বছরেই সইফিনার ঘরে আসবে নয়া অতিথি। তৈমুর অধীর আগ্রহে অপেক্ষায় ছোট ভাই/বোনের। কিন্তু কাজ থেকে ব্রেক নেওয়ার কোনও মুডেই নেই করিনা। সোমবার বিজ্ঞাপনী শ্যুটে হাজির করিনা। ভ্যানিটির সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন গর্জার মম টু বি। (ছবি সৌজন্যে- পুমা ইন্ডিয়া) 
2/9নতুন বছরেই সইফিনার ঘরে আসবে নয়া অতিথি। তৈমুর অধীর আগ্রহে অপেক্ষায় ছোট ভাই/বোনের। কিন্তু কাজ থেকে ব্রেক নেওয়ার কোনও মুডেই নেই করিনা। সোমবার বিজ্ঞাপনী শ্যুটে হাজির করিনা। ভ্যানিটির সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন গর্জার মম টু বি। (ছবি সৌজন্যে- পুমা ইন্ডিয়া) 
এদিন গোলাপি রঙে স্পোর্টস অ্যাটায়ারে পাওয়া গেল করিনাকে। খোলা চুল আর সঙ্গে হালকা মেক-আপে বেবোর মাতৃত্বকালীন আভা ঠিকরে বার হচ্ছে। এই সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করে করিনা লেখেন- আমরা দুজনে পুমা ইন্ডিয়ার সেটে।
3/9এদিন গোলাপি রঙে স্পোর্টস অ্যাটায়ারে পাওয়া গেল করিনাকে। খোলা চুল আর সঙ্গে হালকা মেক-আপে বেবোর মাতৃত্বকালীন আভা ঠিকরে বার হচ্ছে। এই সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করে করিনা লেখেন- আমরা দুজনে পুমা ইন্ডিয়ার সেটে।
করিনার এই ছবি ঘিরে ইনস্টাগ্রামে হইচই পড়ে গিয়েছে, ভক্তরা লাইক-কমেন্টে ভরিয়ে দিচ্ছেন হবু মাকে। অনুরাগীদের মত, ‘প্রেগন্যান্সি ফ্যাশনের ক্ষেত্রে বেবোর ধারে কাছে নেই কেউ’।  (PTI)
4/9করিনার এই ছবি ঘিরে ইনস্টাগ্রামে হইচই পড়ে গিয়েছে, ভক্তরা লাইক-কমেন্টে ভরিয়ে দিচ্ছেন হবু মাকে। অনুরাগীদের মত, ‘প্রেগন্যান্সি ফ্যাশনের ক্ষেত্রে বেবোর ধারে কাছে নেই কেউ’।  (PTI)
অন্তঃসত্ত্বা অবস্থায় ওজন খানিকটা বেড়েছে, তবে সেই নিয়ে বিশেষ চিন্তিত নয় করিনা। গত বারের তুলনায় এইবার অনেক বেশি সচেতন অভিনেত্রী। ডায়েট চার্ট খুব ভালোভাবে মেনে চলছেন করিনা। তৈমুর হওয়ার সময় এক লাফ ২৩ কেজি ওজন বেড়েছিল অভিনেত্রীর।  (PTI)
5/9অন্তঃসত্ত্বা অবস্থায় ওজন খানিকটা বেড়েছে, তবে সেই নিয়ে বিশেষ চিন্তিত নয় করিনা। গত বারের তুলনায় এইবার অনেক বেশি সচেতন অভিনেত্রী। ডায়েট চার্ট খুব ভালোভাবে মেনে চলছেন করিনা। তৈমুর হওয়ার সময় এক লাফ ২৩ কেজি ওজন বেড়েছিল অভিনেত্রীর।  (PTI)
প্রেগন্যান্ট অবস্থায় আর সকলের মতোই ঢিলেঢাকা পোশাকই পছন্দসই করিনার। নিজের সাধারণ কাফতান বা গাউন পরতেই ভালোবাসেন করিনা।  (ANI Photo)
6/9প্রেগন্যান্ট অবস্থায় আর সকলের মতোই ঢিলেঢাকা পোশাকই পছন্দসই করিনার। নিজের সাধারণ কাফতান বা গাউন পরতেই ভালোবাসেন করিনা।  (ANI Photo)
অন্যদিকে সম্প্রতি করিনা জানিয়েছেন, দ্বিতীয় সন্তানের নাম আগে থেকে ঠিক না করবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও সইফ। নেহা ধুপিয়ার সঙ্গে ওয়াট ওমেন ওয়ান্টের এক এপিসোডে করিনা বলেন, তৈমুরের নাম ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছিল তা ভেবে আতঙ্কিত তাঁরা।  (PTI)
7/9অন্যদিকে সম্প্রতি করিনা জানিয়েছেন, দ্বিতীয় সন্তানের নাম আগে থেকে ঠিক না করবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও সইফ। নেহা ধুপিয়ার সঙ্গে ওয়াট ওমেন ওয়ান্টের এক এপিসোডে করিনা বলেন, তৈমুরের নাম ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছিল তা ভেবে আতঙ্কিত তাঁরা।  (PTI)
সন্তানের নান ঠিক না হলেও বেবোর প্রেগন্যান্সি ফ্যাশন কিন্তু তাক লাগাচ্ছে।করোনা আবহেও হবু মা পুরোদমে কাজও জারি রেখেছেন। আগামী বছর মুক্তি পাবে করিনার পরবর্তী ছবি লাল সিং চড্ডা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন নবাব বেগম। (PTI)
8/9সন্তানের নান ঠিক না হলেও বেবোর প্রেগন্যান্সি ফ্যাশন কিন্তু তাক লাগাচ্ছে।করোনা আবহেও হবু মা পুরোদমে কাজও জারি রেখেছেন। আগামী বছর মুক্তি পাবে করিনার পরবর্তী ছবি লাল সিং চড্ডা। অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন নবাব বেগম। (PTI)
সইফিনার দ্বিতীয় সন্তানের আগমন ঘিরে সোশ্যাল মিডিয়াতেও উত্তেজনার ধীরে ধীরে চড়ছে। (PTI)
9/9সইফিনার দ্বিতীয় সন্তানের আগমন ঘিরে সোশ্যাল মিডিয়াতেও উত্তেজনার ধীরে ধীরে চড়ছে। (PTI)
অন্য গ্যালারিগুলি