বাংলা নিউজ > ছবিঘর > ৪০-এ করিনা : ঘরোয়া সেলিব্রেশনের মধ্যে দিয়েই জন্মদিন উদযাপন বেবোর-শামিল পরিবার

৪০-এ করিনা : ঘরোয়া সেলিব্রেশনের মধ্যে দিয়েই জন্মদিন উদযাপন বেবোর-শামিল পরিবার

  • করিনার জন্মদিনের হাউজ পার্টিতে পৌঁছেছিলেন দিদি করিশ্মা, মা ববিতা এবং বাবা রণধীর কাপুর। 
সোমবার বলি সুন্দরী করিনা কাপুর খানের ৪০ তম জন্মদিন। নিজের বয়স নিয়ে কোনও রাখঢাক রাখতে ভালোবাসেন না করিনা। তাই দু হাত খুলে চল্লিশকে স্বাগত জানাচ্ছে বেবো। যদিও করোনার জেরে এবছর বড় কোনও সেলিব্রেশন থেকে ব্রাত্য থাকতে হল নায়িকাকে। 
1/7সোমবার বলি সুন্দরী করিনা কাপুর খানের ৪০ তম জন্মদিন। নিজের বয়স নিয়ে কোনও রাখঢাক রাখতে ভালোবাসেন না করিনা। তাই দু হাত খুলে চল্লিশকে স্বাগত জানাচ্ছে বেবো। যদিও করোনার জেরে এবছর বড় কোনও সেলিব্রেশন থেকে ব্রাত্য থাকতে হল নায়িকাকে। 
করিনার চল্লিশ তম জন্মদিনের আসরে মূলত হাজির হয়েছিল পরিবার। এদিন সইফিনার বাড়িতেই বসেছিল ঘরোয়া সেলিব্রেশনের আসর। শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। এর মাঝেই নায়িকার জন্মদিন। সব মিলিয়ে সাজোসাজো রব কাপুর ও পতৌদির নবাব পরিবারে। 
2/7করিনার চল্লিশ তম জন্মদিনের আসরে মূলত হাজির হয়েছিল পরিবার। এদিন সইফিনার বাড়িতেই বসেছিল ঘরোয়া সেলিব্রেশনের আসর। শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। এর মাঝেই নায়িকার জন্মদিন। সব মিলিয়ে সাজোসাজো রব কাপুর ও পতৌদির নবাব পরিবারে। 
বেবোর জন্মদিনের পার্টিতে শামিল হতে পৌঁছেছিলেন দিদি করিশ্মা কাপুর। লোলোকে এদিন পাওয়া গেল কালো ড্রেসে।সঙ্গে করোনা সতর্কতা মেনে মুখে মাক্স, হাতে গ্লাভস। (ছবি-বারিন্দর চাওয়ালা)
3/7বেবোর জন্মদিনের পার্টিতে শামিল হতে পৌঁছেছিলেন দিদি করিশ্মা কাপুর। লোলোকে এদিন পাওয়া গেল কালো ড্রেসে।সঙ্গে করোনা সতর্কতা মেনে মুখে মাক্স, হাতে গ্লাভস। (ছবি-বারিন্দর চাওয়ালা)
করিনার মা ববিতা কাপুরও এদিন লেন্সবন্দী হলেন পাপারাত্জিদের ক্যামেরায়। (ছবি-বারিন্দর চাওয়ালা)
4/7করিনার মা ববিতা কাপুরও এদিন লেন্সবন্দী হলেন পাপারাত্জিদের ক্যামেরায়। (ছবি-বারিন্দর চাওয়ালা)
মেয়ের জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন রণধীর কাপুরও। (ছবি-বারিন্দর চাওয়ালা)
5/7মেয়ের জন্মদিনের পার্টিতে পৌঁছেছিলেন রণধীর কাপুরও। (ছবি-বারিন্দর চাওয়ালা)
নিজের চল্লিশতম জন্মদিন সেলিব্রেট করবার ঠিক আগে অনুরাগীদের উদ্দেশে একটি বার্তা পোস্ট করেন করিনা। ইনস্টাগ্রামে বেবো লেখেন- ‘আমি আমার চল্লিশতম বছরে প্রবেশের সাথে ... আমি ফিরে তাকাতে চাই- ভালবাসাতে ও হাসতে চাই, ক্ষমা করতে চাই, ভুলে যেতে চাই এবং সর্বাধিক গুরুত্বপূর্ণভাবে প্রার্থনা করতে চাই। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7নিজের চল্লিশতম জন্মদিন সেলিব্রেট করবার ঠিক আগে অনুরাগীদের উদ্দেশে একটি বার্তা পোস্ট করেন করিনা। ইনস্টাগ্রামে বেবো লেখেন- ‘আমি আমার চল্লিশতম বছরে প্রবেশের সাথে ... আমি ফিরে তাকাতে চাই- ভালবাসাতে ও হাসতে চাই, ক্ষমা করতে চাই, ভুলে যেতে চাই এবং সর্বাধিক গুরুত্বপূর্ণভাবে প্রার্থনা করতে চাই। (ছবি-ইনস্টাগ্রাম)
করিনা আরও লেখেন- '….কেন ? আমাকে শক্তি দেওয়ার জন্য সেই সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাতে চাই। আমার অভিজ্ঞতা এবং সিদ্ধান্তগুলি ধন্যবাদ জানাতে চাই যা আমাকে আজকে এই নারীতে পরিণত করেছে ... কিছু সঠিক, কিছু ভুল, কিছু দুর্দান্ত, কিছু একদম খাজা তবুও….. হাই বিগ ফরোটি,মেক ইট বিগ….’ (ছবি-ইনস্টাগ্রাম)
7/7করিনা আরও লেখেন- '….কেন ? আমাকে শক্তি দেওয়ার জন্য সেই সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাতে চাই। আমার অভিজ্ঞতা এবং সিদ্ধান্তগুলি ধন্যবাদ জানাতে চাই যা আমাকে আজকে এই নারীতে পরিণত করেছে ... কিছু সঠিক, কিছু ভুল, কিছু দুর্দান্ত, কিছু একদম খাজা তবুও….. হাই বিগ ফরোটি,মেক ইট বিগ….’ (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি