বাংলা নিউজ > ছবিঘর > Uma: চুপিচুপি প্রেম করছে ‘উমা’র আলিয়া! জেনে নিন কাকে মন দিল শ্রীতমা মিত্র

Uma: চুপিচুপি প্রেম করছে ‘উমা’র আলিয়া! জেনে নিন কাকে মন দিল শ্রীতমা মিত্র

  • ছোট্ট কেরিয়ারেই মন জয় করে নিয়েছেন শ্রীতমা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয়। 
জি বাংলার ‘উমা’ ধারাবাহিকের আলিয়াকে মনে ধরেছে অনেকেরই। শ্রীতমা মিত্রের কেরিয়ার যদিও শুরু হয় ‘পাণ্ডব গোয়েন্দা’য় বিচ্ছুর চরিত্র দিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5জি বাংলার ‘উমা’ ধারাবাহিকের আলিয়াকে মনে ধরেছে অনেকেরই। শ্রীতমা মিত্রের কেরিয়ার যদিও শুরু হয় ‘পাণ্ডব গোয়েন্দা’য় বিচ্ছুর চরিত্র দিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রীতমা আর সব অভিনেত্রীদের মতোই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। নানা ফোটো ও রিল ভিডিও শেয়ার করে থাকেন সেখানে। ‘উমা’য় আলিয়া তথা শ্রীতমাকে দেখা যাচ্ছে এক ক্রিকেটারের চরিত্রে। অনেক দর্শকই এর মধ্যেই তাঁকে মন দিয়ে ফেলেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5শ্রীতমা আর সব অভিনেত্রীদের মতোই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। নানা ফোটো ও রিল ভিডিও শেয়ার করে থাকেন সেখানে। ‘উমা’য় আলিয়া তথা শ্রীতমাকে দেখা যাচ্ছে এক ক্রিকেটারের চরিত্রে। অনেক দর্শকই এর মধ্যেই তাঁকে মন দিয়ে ফেলেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
ধারাবাহিকে ‘আলিয়া’ যতই পাগল হোক অভিমন্যুর প্রেমে, বাস্তবে কিন্তু আলিয়া মোটেই সিঙ্গেল নয়! তাঁর একটি স্টেডি প্রেমিক রয়েছেন। যাঁর সঙ্গে ছবিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় সংগীত শিল্পী তমোজিত দাশগুপ্তের সঙ্গেই রয়েছে সম্পর্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5ধারাবাহিকে ‘আলিয়া’ যতই পাগল হোক অভিমন্যুর প্রেমে, বাস্তবে কিন্তু আলিয়া মোটেই সিঙ্গেল নয়! তাঁর একটি স্টেডি প্রেমিক রয়েছেন। যাঁর সঙ্গে ছবিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় সংগীত শিল্পী তমোজিত দাশগুপ্তের সঙ্গেই রয়েছে সম্পর্ক। (ছবি-ইনস্টাগ্রাম)
তমোজিত আর শ্রীতমার সোশ্যাল মিডিয়ায় ঢুকলেই বা পরিষ্কার বোঝা যায়। দু'জনের বেশকিছু ছবিও চোখে পড়ে। এই যেমন কিছুদিন আগে শ্রীতমার জন্মদিনে খোলাখুলি মনের কথা জানাতে দেখা গিয়েছিল তমোজিতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5তমোজিত আর শ্রীতমার সোশ্যাল মিডিয়ায় ঢুকলেই বা পরিষ্কার বোঝা যায়। দু'জনের বেশকিছু ছবিও চোখে পড়ে। এই যেমন কিছুদিন আগে শ্রীতমার জন্মদিনে খোলাখুলি মনের কথা জানাতে দেখা গিয়েছিল তমোজিতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও সোশ্যাল মিডিয়া থেকে তমোজিত আর শ্রীতমার ভালোবাসার কথা আঁচ করা গেলেও, নিজেদের মুখে তা কখনোই স্বীকার করেননি। বরং, একে-অপরের বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে থাকেন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5যদিও সোশ্যাল মিডিয়া থেকে তমোজিত আর শ্রীতমার ভালোবাসার কথা আঁচ করা গেলেও, নিজেদের মুখে তা কখনোই স্বীকার করেননি। বরং, একে-অপরের বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে থাকেন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি