বাংলা নিউজ > ছবিঘর > মলদ্বীপে মন মজেছে সারার, তিন মাসে দু'বার দ্বীপ রাষ্ট্রে ছুটি কাটাতে হাজির নায়িকা

মলদ্বীপে মন মজেছে সারার, তিন মাসে দু'বার দ্বীপ রাষ্ট্রে ছুটি কাটাতে হাজির নায়িকা

  • পাহাড় থেকে ফিরেই সমুদ্রের টানে মলদ্বীপ পৌঁছেছেন সারা। গুলমার্গের পর এবার মলদ্বীপে ছুটির মেজাজে সইফ কন্যা। 
বি-টাউন তারকাদের এখন পছন্দের হলিডে ডেস্টিনেশন মলদ্বীপ। তবে সারা আলি খানের মনে বোধহয় একটু বেশিই জায়গা করে নিয়েছে এই দ্বীপ রাষ্ট্র। গত জানুয়ারিতেই মলদ্বীপে গিয়েছিলেন সারা, শনিবার ফের সেদেশে পৌঁছালেন অভিনেত্রী। 
1/7বি-টাউন তারকাদের এখন পছন্দের হলিডে ডেস্টিনেশন মলদ্বীপ। তবে সারা আলি খানের মনে বোধহয় একটু বেশিই জায়গা করে নিয়েছে এই দ্বীপ রাষ্ট্র। গত জানুয়ারিতেই মলদ্বীপে গিয়েছিলেন সারা, শনিবার ফের সেদেশে পৌঁছালেন অভিনেত্রী। 
আপতত পুরোদস্তুর ছুটিরম মেজাজে সইফ কন্যা। মলদ্বীপের রৌদ্রজ্জ্বল রবিবারের ঝলক উঠে এসেছে নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে। 
2/7আপতত পুরোদস্তুর ছুটিরম মেজাজে সইফ কন্যা। মলদ্বীপের রৌদ্রজ্জ্বল রবিবারের ঝলক উঠে এসেছে নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে। 
সূর্যের প্রথম আলো গায়ে মেখে জলকেলিতে ব্যস্ত সারা। সমুদ্রের জল আছড়ে পড়ছে নায়িকার চিকণ পায়ে। সেই ছবি মুঠোফোনে বন্দি করেছেন অভিনেত্রী স্বয়ং। 
3/7সূর্যের প্রথম আলো গায়ে মেখে জলকেলিতে ব্যস্ত সারা। সমুদ্রের জল আছড়ে পড়ছে নায়িকার চিকণ পায়ে। সেই ছবি মুঠোফোনে বন্দি করেছেন অভিনেত্রী স্বয়ং। 
শনিবার মুম্বই এয়ারপোর্টে মলদ্বীপের বিমান ধরবার আগে ফ্রেমবন্দি হন সারা। অভিনেত্রী একা নন, মা অমৃতা সিংকে সঙ্গে নিয়েই ছুটি কাটাতে পৌঁছেছেন সারা। (ছবি-বারিন্দর চাওয়ালা)
4/7শনিবার মুম্বই এয়ারপোর্টে মলদ্বীপের বিমান ধরবার আগে ফ্রেমবন্দি হন সারা। অভিনেত্রী একা নন, মা অমৃতা সিংকে সঙ্গে নিয়েই ছুটি কাটাতে পৌঁছেছেন সারা। (ছবি-বারিন্দর চাওয়ালা)
এদিন ডেনিম শর্টস, সাদা ট্যাঙ্গ টপ এবং সাদা বুকচেরা শার্টে দেখা মিলল সারার। করোনা আবহে মুখ মাস্কে ঢেকে রেখেছিলেন অভিনেত্রী। 
5/7এদিন ডেনিম শর্টস, সাদা ট্যাঙ্গ টপ এবং সাদা বুকচেরা শার্টে দেখা মিলল সারার। করোনা আবহে মুখ মাস্কে ঢেকে রেখেছিলেন অভিনেত্রী। 
গত সপ্তাহেই বরফের চাদরে মোড়া কাশ্মীরে গরমের ছুটি কাটাতে দেখা গিয়েছিল সারা-ইব্রাহিম ও অমৃতাকে। 
6/7গত সপ্তাহেই বরফের চাদরে মোড়া কাশ্মীরে গরমের ছুটি কাটাতে দেখা গিয়েছিল সারা-ইব্রাহিম ও অমৃতাকে। 
 জমিয়ে তুষারপাত উপভোগ করবার একাধিক ছবি ও ভিডিয়ো উঠে এসেছে সারার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। আর সেই রেশ কাটতে না কাটতেই এবার মলদ্বীপে সারা। 
7/7 জমিয়ে তুষারপাত উপভোগ করবার একাধিক ছবি ও ভিডিয়ো উঠে এসেছে সারার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। আর সেই রেশ কাটতে না কাটতেই এবার মলদ্বীপে সারা। 
অন্য গ্যালারিগুলি