বাংলা নিউজ > ছবিঘর > Sourav Ganguly: সৌরভের বায়োপিকের বাজেট হবে ২৫০ কোটি! ডোনার চরিত্রে থাকছেন কে?

Sourav Ganguly: সৌরভের বায়োপিকের বাজেট হবে ২৫০ কোটি! ডোনার চরিত্রে থাকছেন কে?

  • বড় পর্দায় দাদাগিরি দেখবার অপেক্ষা শুরু হয়েছে। 
মাসখানেক আগেই জানা গিয়েছিল রুপোলি পর্দায় খুব শীঘ্রই দেখা মিলবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। বুধবার মহারাজ নিজে সেই খবরে শিলমোহর দিয়েছেন। লাভ ফিল্মস’র ব্যানারে তৈরি হবে বাঙালির এই আইকনের জীবনীচিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
1/9মাসখানেক আগেই জানা গিয়েছিল রুপোলি পর্দায় খুব শীঘ্রই দেখা মিলবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। বুধবার মহারাজ নিজে সেই খবরে শিলমোহর দিয়েছেন। লাভ ফিল্মস’র ব্যানারে তৈরি হবে বাঙালির এই আইকনের জীবনীচিত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
সৌরভের বায়োপিকের বাজেট নাকি হতে পারে ২৫০ কোটি টাকা! তেমনই ইঙ্গিত মিলেছে। বহুদিন ধরেই মুম্বইয়ের বহু প্রযোজনা সংস্থা ‘প্রিন্স অফ কলকাতা’র বায়োপিক তৈরিতে আগ্রহ প্রকাশ করেছিলেন। অবশেষে লাভ রঞ্জনকে সুবজ সংকেত দিলেন সৌরভ। মনে করা হচ্ছে, ‘প্যায়ার কা পঞ্চনামা’ পরিচালকই সৌরভের বায়োপিক পরিচালনা করবেন। 
2/9সৌরভের বায়োপিকের বাজেট নাকি হতে পারে ২৫০ কোটি টাকা! তেমনই ইঙ্গিত মিলেছে। বহুদিন ধরেই মুম্বইয়ের বহু প্রযোজনা সংস্থা ‘প্রিন্স অফ কলকাতা’র বায়োপিক তৈরিতে আগ্রহ প্রকাশ করেছিলেন। অবশেষে লাভ রঞ্জনকে সুবজ সংকেত দিলেন সৌরভ। মনে করা হচ্ছে, ‘প্যায়ার কা পঞ্চনামা’ পরিচালকই সৌরভের বায়োপিক পরিচালনা করবেন। 
এখন লাখ টাকার প্রশ্ন হল দাদা-র ভূমিকায় অভিনয় করবেন কে? সৌরভের বায়োপিকের জন্য বিশেষভাবে ভাবা হচ্ছে রণবীর কাপুর ও হৃতিক রোশনের নাম। সৌরভ নিজে এর আগে জানিয়েছিলেন, তাঁর বায়োপিকে রণবীর কাপুরকে দেখতে চান তিনি। 
3/9এখন লাখ টাকার প্রশ্ন হল দাদা-র ভূমিকায় অভিনয় করবেন কে? সৌরভের বায়োপিকের জন্য বিশেষভাবে ভাবা হচ্ছে রণবীর কাপুর ও হৃতিক রোশনের নাম। সৌরভ নিজে এর আগে জানিয়েছিলেন, তাঁর বায়োপিকে রণবীর কাপুরকে দেখতে চান তিনি। 
রণবীর সিং-এর অভিনয়ও দারুণ পছন্দ সৌরভের তবে ইতিমধ্যেই কবীর খানের ‘৮৩’-তে অপর প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। তাই সৌরভের চরিত্রের জন্য অনেকটাই পিছিয়ে তিনি। কপিল দেব হিসাবে পর্দায় যে ভাবমূর্তি তৈরি করবেন রণবীর, তা ভেঙে ফের সৌরভ হয়ে উঠবার রিস্কটা প্রযোজনা সংস্থা কোনওভাবে নিতে চাইবে না। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/9রণবীর সিং-এর অভিনয়ও দারুণ পছন্দ সৌরভের তবে ইতিমধ্যেই কবীর খানের ‘৮৩’-তে অপর প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। তাই সৌরভের চরিত্রের জন্য অনেকটাই পিছিয়ে তিনি। কপিল দেব হিসাবে পর্দায় যে ভাবমূর্তি তৈরি করবেন রণবীর, তা ভেঙে ফের সৌরভ হয়ে উঠবার রিস্কটা প্রযোজনা সংস্থা কোনওভাবে নিতে চাইবে না। (ছবি-ইনস্টাগ্রাম) 
সৌরভের জীবনের বিরাট অংশ জুড়ে রয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে সৌরভের পেশাদার কেরিয়ারের পাশাপাশি তারকা লাভ লাইফও থাকবে বায়োপিকের অংশ হিসাবে। সুতরাং সকলের মনেই এখন প্রশ্ন ডোনার ভূমিকায় কাকে দেখা যাবে?  (ছবি-ইনস্টাগ্রাম) 
5/9সৌরভের জীবনের বিরাট অংশ জুড়ে রয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে সৌরভের পেশাদার কেরিয়ারের পাশাপাশি তারকা লাভ লাইফও থাকবে বায়োপিকের অংশ হিসাবে। সুতরাং সকলের মনেই এখন প্রশ্ন ডোনার ভূমিকায় কাকে দেখা যাবে?  (ছবি-ইনস্টাগ্রাম) 
সূত্রের খবর, ডোনার চরিত্রের জন্য সৌরভের প্রথম পছন্দ করিনা কাপুর খান, উঠে আসছে ঐশ্বর্য রাই বচ্চন এবং আলিয়া ভাটের নামও। তবে ডোনার ভূমিকায় কে অভিনয় করবেন তা অনেকখানি নির্ভর করবে সৌরভ কে হচ্ছেন তাঁর উপর। (ছবি-ইনস্টাগ্রাম)
6/9সূত্রের খবর, ডোনার চরিত্রের জন্য সৌরভের প্রথম পছন্দ করিনা কাপুর খান, উঠে আসছে ঐশ্বর্য রাই বচ্চন এবং আলিয়া ভাটের নামও। তবে ডোনার ভূমিকায় কে অভিনয় করবেন তা অনেকখানি নির্ভর করবে সৌরভ কে হচ্ছেন তাঁর উপর। (ছবি-ইনস্টাগ্রাম)
রুপোলি পর্দায় ইতিমধ্যেই ধোনির বায়োপিক দেখেছে দর্শক। ধোনির ভূমিকায় সুশান্তের অভিনয় মন ছুঁয়েছে দর্শকদের। সেই ছবির মেকিং-এর পিছনেও ছিল বিস্তর পরিশ্রম এবং মোটা অঙ্কের টাকা ব্যায়। সুতরাং সৌরভের বায়োপিকের নির্মাতাদের সামনে কিন্তু বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে। (ছবি- বিসিসিআই)
7/9রুপোলি পর্দায় ইতিমধ্যেই ধোনির বায়োপিক দেখেছে দর্শক। ধোনির ভূমিকায় সুশান্তের অভিনয় মন ছুঁয়েছে দর্শকদের। সেই ছবির মেকিং-এর পিছনেও ছিল বিস্তর পরিশ্রম এবং মোটা অঙ্কের টাকা ব্যায়। সুতরাং সৌরভের বায়োপিকের নির্মাতাদের সামনে কিন্তু বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে। (ছবি- বিসিসিআই)
ডোনার সঙ্গে স্কুলজীবনের প্রেম, বাড়ির অমতে লুকিয়ে রেজিস্ট্রি বিয়ে, নাটকীয়ভাবে বাংলার হয়ে রঞ্জি ফাইনালে অভিষেক, জাতীয় দলে দারুণ শুরু করেও উপেক্ষিত হওয়া, চার বছর পর লর্ডসে রাজকীয় প্রত্যাবর্তন, টেস্ট অভিষেকে বাজিমাত, বেটিং কেলেঙ্কারির অভিযোগে বিধ্বস্ত ভারতীয় ক্রিকেটের হাল ধরা- সৌরভের জীবন কোনও রূপকথার চেয়ে কম নয়। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/9ডোনার সঙ্গে স্কুলজীবনের প্রেম, বাড়ির অমতে লুকিয়ে রেজিস্ট্রি বিয়ে, নাটকীয়ভাবে বাংলার হয়ে রঞ্জি ফাইনালে অভিষেক, জাতীয় দলে দারুণ শুরু করেও উপেক্ষিত হওয়া, চার বছর পর লর্ডসে রাজকীয় প্রত্যাবর্তন, টেস্ট অভিষেকে বাজিমাত, বেটিং কেলেঙ্কারির অভিযোগে বিধ্বস্ত ভারতীয় ক্রিকেটের হাল ধরা- সৌরভের জীবন কোনও রূপকথার চেয়ে কম নয়। (ছবি-ইনস্টাগ্রাম) 
বড় পর্দায় দাদাগিরি দেখবার অপেক্ষা শুরু হয়েছে। এই নিয়ে বাঙালিরা যে সবচেয়ে বেশি এক্সাইটেড তা নতুন করে বলে দিতে হবে না। 
9/9বড় পর্দায় দাদাগিরি দেখবার অপেক্ষা শুরু হয়েছে। এই নিয়ে বাঙালিরা যে সবচেয়ে বেশি এক্সাইটেড তা নতুন করে বলে দিতে হবে না। 
অন্য গ্যালারিগুলি