বাংলা নিউজ > ছবিঘর > 'গরমে আমি এরকম খোলামেলাই পরি', উন্মুক্ত ক্লিভেজে নীতি পুলিশদের বার্তা শ্রীলেখার

'গরমে আমি এরকম খোলামেলাই পরি', উন্মুক্ত ক্লিভেজে নীতি পুলিশদের বার্তা শ্রীলেখার

  • রঙ সচেতন শ্রীলেখার উন্মুক্ত বক্ষবিভাজিকা ঝড় তুলল নেটমাধ্যমে। নীতি পুলিশ-দের কড়া বার্তা নায়িকার। 
একুশের বিধানসভা ভোট ঘিরে সরগরম টলিগঞ্জ।গেরুয়া-সুবজ টলিউডের ভিড়ে হাতে গোনা বামপন্থী সমর্থকের অন্যতম শ্রীলেখা।
1/5একুশের বিধানসভা ভোট ঘিরে সরগরম টলিগঞ্জ।গেরুয়া-সুবজ টলিউডের ভিড়ে হাতে গোনা বামপন্থী সমর্থকের অন্যতম শ্রীলেখা।
লাল শিবিরকে সমর্থনেক কোনও সুযোগই হাতছাড়া করেন না টলিগঞ্জের অন্যতম ঠোঁটকাটা হিসাবে পরিচিত শ্রীলেখা। বৃহস্পতিবার ফেসবুকে সাহসী পোস্টের মাধ্যমে একদিকে যেমন বামপন্থীদের প্রতি নিজের সাপোর্টের কথা ফের জানালেন, তেমন বার্তা দিলেন নিন্দুকদেরও।  
2/5লাল শিবিরকে সমর্থনেক কোনও সুযোগই হাতছাড়া করেন না টলিগঞ্জের অন্যতম ঠোঁটকাটা হিসাবে পরিচিত শ্রীলেখা। বৃহস্পতিবার ফেসবুকে সাহসী পোস্টের মাধ্যমে একদিকে যেমন বামপন্থীদের প্রতি নিজের সাপোর্টের কথা ফের জানালেন, তেমন বার্তা দিলেন নিন্দুকদেরও।  
খোলামেলা পোশাক পরবার জেরে প্রায়ই নিন্দুকদের সমালোচনার মুখে পড়তে হয় শ্রীলেখাকে। অনেকেই তাঁকে শালীনতার পাঠও পড়াতে আসেন। যদিও কোনওদিন তাঁদের পাত্তা দেন না শ্রীলেখা। 
3/5খোলামেলা পোশাক পরবার জেরে প্রায়ই নিন্দুকদের সমালোচনার মুখে পড়তে হয় শ্রীলেখাকে। অনেকেই তাঁকে শালীনতার পাঠও পড়াতে আসেন। যদিও কোনওদিন তাঁদের পাত্তা দেন না শ্রীলেখা। 
এদিন সাদা ডিভ নেক টপে দেখা গেল শ্রীলেখাকে। পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট বক্ষবিভাজিকা। সেই ছবি আপলোক করে শ্রীলেখার কড়া বার্তা- 'আমার রঙে প্রতি বিশ্বস্ত। আর শুনুন গরমে আমি এইরকম খোলামেলাই পরি, তাই নীতি পুলিশগিরি ফলানোর মনোভাবে শিকল দিয়ে রাখুন'। 
4/5এদিন সাদা ডিভ নেক টপে দেখা গেল শ্রীলেখাকে। পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট বক্ষবিভাজিকা। সেই ছবি আপলোক করে শ্রীলেখার কড়া বার্তা- 'আমার রঙে প্রতি বিশ্বস্ত। আর শুনুন গরমে আমি এইরকম খোলামেলাই পরি, তাই নীতি পুলিশগিরি ফলানোর মনোভাবে শিকল দিয়ে রাখুন'। 
প্রকাশ্য রাজনীতি থেকে দূরে থাকলেও বাম ব্রিগেডের মাঠে হোক কিংবা জনসভায় সর্বত্রই দেখা মেলে শ্রীলেখার। আর নিজের রঙ বদলে কোনওদিনই গেরুয়া বা সবুজ হবেন না, সেই ঘোষণাও বহুবার করতে দেখা যায় তাঁকে। 
5/5প্রকাশ্য রাজনীতি থেকে দূরে থাকলেও বাম ব্রিগেডের মাঠে হোক কিংবা জনসভায় সর্বত্রই দেখা মেলে শ্রীলেখার। আর নিজের রঙ বদলে কোনওদিনই গেরুয়া বা সবুজ হবেন না, সেই ঘোষণাও বহুবার করতে দেখা যায় তাঁকে। 
অন্য গ্যালারিগুলি