বাংলা নিউজ > ছবিঘর > সম্পর্কের গল্প বলবে ‘অল্প হলেও সত্যি’, সামনে এল ছবির টিজার-

সম্পর্কের গল্প বলবে ‘অল্প হলেও সত্যি’, সামনে এল ছবির টিজার-

  • প্রথমবার রুপোলি পর্দায় জুটিতে দেখা যাবে সৌরভ দাস ও দর্শনা বনিককে। পুজোর পরই ওটিটির পরিবর্তে বড় পর্দায় আসছে সৌরভ-দর্শনার ‘অল্প হলেও সত্যি’। এই ছবির মাধ্যমেই পরিচালক হিসেবে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌম্যজিৎ।
শহরের এক পাঁচতারা হোটেলে হয়ে গেল নতুন ছবি ‘অল্প হলেও সত্যি’র টিজার লঞ্চ। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন সৌম্যজিৎ আদক।
1/5শহরের এক পাঁচতারা হোটেলে হয়ে গেল নতুন ছবি ‘অল্প হলেও সত্যি’র টিজার লঞ্চ। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন সৌম্যজিৎ আদক।
ছবিতে অভিনয় করেছেন সৌরভ দাস, দর্শনা বণিক, রিষভ বসু, শ্রীজনি মিত্র প্রমুখ। রুপ প্রোডাকশন এবং এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে এই ছবি। টিজার লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির সমস্ত কলাকুশলী এবং টিম।
2/5ছবিতে অভিনয় করেছেন সৌরভ দাস, দর্শনা বণিক, রিষভ বসু, শ্রীজনি মিত্র প্রমুখ। রুপ প্রোডাকশন এবং এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে এই ছবি। টিজার লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির সমস্ত কলাকুশলী এবং টিম।
পরিচালক সৌম্যজিৎ আদক জানিয়েছেন ‘অল্প হলেও সত্যি’ হল এক জীবনের গল্প। চারজন মানুষের জীবনের নানা রং ধরা পড়বে এই ছবিতে। যাদের অতীত জীবনের নানা রঙে রঙিন হবে ছবির প্রতিটি মোড়।
3/5পরিচালক সৌম্যজিৎ আদক জানিয়েছেন ‘অল্প হলেও সত্যি’ হল এক জীবনের গল্প। চারজন মানুষের জীবনের নানা রং ধরা পড়বে এই ছবিতে। যাদের অতীত জীবনের নানা রঙে রঙিন হবে ছবির প্রতিটি মোড়।
ছবিতে এক ক্যানসার রোগীর চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে। প্রযোজক অঙ্কিত দাস এবং সুরেশ তোলানির সঙ্গে অভিনেতা সৌরভ দাস।
4/5ছবিতে এক ক্যানসার রোগীর চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে। প্রযোজক অঙ্কিত দাস এবং সুরেশ তোলানির সঙ্গে অভিনেতা সৌরভ দাস।
এই গল্পের কেন্দ্রে রয়েছে চারটি চরিত্র- অর্জুন (সৌরভ), সিদ্ধার্থ (ঋষভ), অমৃতা (দর্শনা) ও গুঞ্জন (সৃজনী)। ‘অল্প হলেও সত্যি’র টিজার লঞ্চ অনুষ্ঠানের ছবি।
5/5এই গল্পের কেন্দ্রে রয়েছে চারটি চরিত্র- অর্জুন (সৌরভ), সিদ্ধার্থ (ঋষভ), অমৃতা (দর্শনা) ও গুঞ্জন (সৃজনী)। ‘অল্প হলেও সত্যি’র টিজার লঞ্চ অনুষ্ঠানের ছবি।
অন্য গ্যালারিগুলি