বাড়ি > ছবিঘর > আশুতোষ কলেজে ইংরাজি অনার্সে ভর্তি হচ্ছেন সানি লিওন ! জানিয়ে দিলেন বেবি ডল

আশুতোষ কলেজে ইংরাজি অনার্সে ভর্তি হচ্ছেন সানি লিওন ! জানিয়ে দিলেন বেবি ডল

  • ‘তোমাদের সবার সঙ্গে কলেজে নতুন সেমিস্টারে দেখা হবে!! আশা করছি তোমরা আমার ক্লাসে থাকবে….’ টুইট সানির। 
আশুতোষ কলেজে ইংরেজি নিয়ে পড়াশোনা করবেন সানি লিওন। এ বছরই পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ থেকে অভাবনীয় নম্বর নিয়ে পাস করেছেন তিনি, অন্তত তেমনই বলছে আশুতোষ কলেজের প্রকাশিত মেধাতালিকা।৪০০-র মধ্যে ৪০০ নম্বর পেয়েছেন বেবি ডল। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
1/6আশুতোষ কলেজে ইংরেজি নিয়ে পড়াশোনা করবেন সানি লিওন। এ বছরই পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ থেকে অভাবনীয় নম্বর নিয়ে পাস করেছেন তিনি, অন্তত তেমনই বলছে আশুতোষ কলেজের প্রকাশিত মেধাতালিকা।৪০০-র মধ্যে ৪০০ নম্বর পেয়েছেন বেবি ডল। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
আশুতোষ কলেজের মেরিট লিস্ট সামনে আসবার পর দেখা যায় ইংরাজি অনার্সের তালিকায় সবার উপরে রয়েছে এই বলি সুন্দরীর নাম। স্বভাবতই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। টুইটার জুড়ে শুরু হয়ে যায় হাসির রোল। (ছবি-টুইটার)
2/6আশুতোষ কলেজের মেরিট লিস্ট সামনে আসবার পর দেখা যায় ইংরাজি অনার্সের তালিকায় সবার উপরে রয়েছে এই বলি সুন্দরীর নাম। স্বভাবতই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। টুইটার জুড়ে শুরু হয়ে যায় হাসির রোল। (ছবি-টুইটার)
সানির কাছেও এই খবর পৌঁছাতে সময় লাগেনি। অনুরাগীদের সৌজন্যে কলেজের মেধা তালিকায় নিজের নাম দেখে ফেলেন সানি। সূদূর লস অ্যাঞ্জেলস থেকেই এই বিষয়ে নিজের প্রতিক্রিয়া দিলেন জিসম টু তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সানির কাছেও এই খবর পৌঁছাতে সময় লাগেনি। অনুরাগীদের সৌজন্যে কলেজের মেধা তালিকায় নিজের নাম দেখে ফেলেন সানি। সূদূর লস অ্যাঞ্জেলস থেকেই এই বিষয়ে নিজের প্রতিক্রিয়া দিলেন জিসম টু তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
সানি টুইটারের দেওয়ালে লেখেন, 'তোমাদের সবার সঙ্গে কলেজে নতুন সেমিস্টারে দেখা হবে!! আশা করছি তোমরা আমার ক্লাসে থাকবে…. 
4/6সানি টুইটারের দেওয়ালে লেখেন, 'তোমাদের সবার সঙ্গে কলেজে নতুন সেমিস্টারে দেখা হবে!! আশা করছি তোমরা আমার ক্লাসে থাকবে…. 
মজার ছলেই যে এই প্রতিক্রিয়া দিলেন নায়িকা, তা কারুর অজানা নয়। সানির এই উত্তর দেখে কলকাতার সানি ভক্তরা যে দারুণ খুশি হয়েছেন তা বলাই বাহুল্য।  (আইএএনএস)
5/6মজার ছলেই যে এই প্রতিক্রিয়া দিলেন নায়িকা, তা কারুর অজানা নয়। সানির এই উত্তর দেখে কলকাতার সানি ভক্তরা যে দারুণ খুশি হয়েছেন তা বলাই বাহুল্য।  (আইএএনএস)
মেধাতালিকায় দেখা গিয়েছে সানির  অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭–৬৬৬৬! যদিও পুরো বিষয়টি অনিচ্ছাকৃত ভুল তা মেনে নিয়েছে আশুতোষ কলেজ কর্তৃপক্ষ। কলেজের উপাধ্যক্ষ জানান, ‘এটা ঠিক নয়। ভুল অ্যাপ্লিকেশন।’ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
6/6মেধাতালিকায় দেখা গিয়েছে সানির  অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭–৬৬৬৬! যদিও পুরো বিষয়টি অনিচ্ছাকৃত ভুল তা মেনে নিয়েছে আশুতোষ কলেজ কর্তৃপক্ষ। কলেজের উপাধ্যক্ষ জানান, ‘এটা ঠিক নয়। ভুল অ্যাপ্লিকেশন।’ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি