বাংলা নিউজ > ছবিঘর > Patralekhaa Mangalsutra: ওড়নার পর এবার নজর কাড়ল রাজ ঘরনি পত্রলেখার মঙ্গলসূত্র, দাম জানলে আঁতকে উঠবেন!

Patralekhaa Mangalsutra: ওড়নার পর এবার নজর কাড়ল রাজ ঘরনি পত্রলেখার মঙ্গলসূত্র, দাম জানলে আঁতকে উঠবেন!

  • পূর্ণতা পেয়েছে রাজকুমার-পত্রলেখার ১১ বছরের প্রেম। সদ্যবিবাহিতা নায়িকার মঙ্গলসূত্র নজর কাড়ছে নেট নাগরিকদের। 
বিকিনি ব্লাউজ আর লাল শাড়িতে লেন্সবন্দি সদ্যবিবাহিতা অভিনেত্রী পত্রলেখা পাল। গত ১৫ই নভেম্বর চণ্ডীগড়ে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছেন পত্রলেখা-রাজকুমার রাও। পরিণতি পেয়েছে তাঁদের ১১ বছরের ভালোবাসা। (ছবি- ইনস্টাগ্রাম)
1/6বিকিনি ব্লাউজ আর লাল শাড়িতে লেন্সবন্দি সদ্যবিবাহিতা অভিনেত্রী পত্রলেখা পাল। গত ১৫ই নভেম্বর চণ্ডীগড়ে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছেন পত্রলেখা-রাজকুমার রাও। পরিণতি পেয়েছে তাঁদের ১১ বছরের ভালোবাসা। (ছবি- ইনস্টাগ্রাম)
 নিউ চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েন নতুন দম্পতি। বিয়ের দিন সবার নজর কেড়েছিল পত্রলেখার বাঙালি সাজ। হাতে শাঁখা-পলা,হাতে মেহেন্দির বদলে আলতা আর ওড়নার লেখা রাজকুমারের জন্য বাংলায় খাস বার্ত- ‘পরাণ ভরা ভালোবাসা আমি তোমায় সমপর্ণ করিলাম’। (ছবি ইনস্টাগ্রাম)
2/6 নিউ চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে সাতপাকে বাঁধা পড়েন নতুন দম্পতি। বিয়ের দিন সবার নজর কেড়েছিল পত্রলেখার বাঙালি সাজ। হাতে শাঁখা-পলা,হাতে মেহেন্দির বদলে আলতা আর ওড়নার লেখা রাজকুমারের জন্য বাংলায় খাস বার্ত- ‘পরাণ ভরা ভালোবাসা আমি তোমায় সমপর্ণ করিলাম’। (ছবি ইনস্টাগ্রাম)
বিয়ের অনুষ্ঠান শেষ করে দু-দিন আগেই মুম্বইয়ে ফিরছেন নবদম্পতি। মুম্বই এয়ারপোর্টে পাপারাতজিদের ক্যামেরায় হাসিমুখে বন্দি হয়েছেন তাঁরা। নতুন বউ এয়ারপোর্ট লুকের জন্য একদম ছিমছাম লুক বেছে নিয়েছিলেন। তাঁর শরীরে গয়না বলতে ছিল একমাত্র মঙ্গলসূত্র। কিন্তু সেটি নিয়েই চর্চা থামছে না নেটপাড়ায়। (ছবি- ইনস্টাগ্রাম)
3/6বিয়ের অনুষ্ঠান শেষ করে দু-দিন আগেই মুম্বইয়ে ফিরছেন নবদম্পতি। মুম্বই এয়ারপোর্টে পাপারাতজিদের ক্যামেরায় হাসিমুখে বন্দি হয়েছেন তাঁরা। নতুন বউ এয়ারপোর্ট লুকের জন্য একদম ছিমছাম লুক বেছে নিয়েছিলেন। তাঁর শরীরে গয়না বলতে ছিল একমাত্র মঙ্গলসূত্র। কিন্তু সেটি নিয়েই চর্চা থামছে না নেটপাড়ায়। (ছবি- ইনস্টাগ্রাম)
পত্রলেখা বিয়েতে সেজেছিলেন সব্যসাচীর ডিজাইনার পোশাকে, আর এই বাঙালি ডিজাইনারের মঙ্গলসূত্রই পত্রলেখার গলায় পরিয়ে দিয়েছেন রাজকুমার। এই মঙ্গলসূত্রটি বিশেষভাবে তৈরি। গোমেদ এবং মুক্তো দিয়ে তৈরি এটি। ১৮ ক্যারেট সোনা দিয়ে তৈরি এই মঙ্গলসূত্রে রয়েছে কালো এবং সোনালি পুঁতি বিশেষও। এই মঙ্গলসূত্রের দাম ১ লক্ষ ৬৫ হাজার টাকা। (ছবি- ইনস্টাগ্রাম)  
4/6পত্রলেখা বিয়েতে সেজেছিলেন সব্যসাচীর ডিজাইনার পোশাকে, আর এই বাঙালি ডিজাইনারের মঙ্গলসূত্রই পত্রলেখার গলায় পরিয়ে দিয়েছেন রাজকুমার। এই মঙ্গলসূত্রটি বিশেষভাবে তৈরি। গোমেদ এবং মুক্তো দিয়ে তৈরি এটি। ১৮ ক্যারেট সোনা দিয়ে তৈরি এই মঙ্গলসূত্রে রয়েছে কালো এবং সোনালি পুঁতি বিশেষও। এই মঙ্গলসূত্রের দাম ১ লক্ষ ৬৫ হাজার টাকা। (ছবি- ইনস্টাগ্রাম)  
পত্রলেখার গলার সেই ডিজাইনার মঙ্গলসূত্র। সামনের লকেটে একটি সিংহাকৃতি খোদাই করা রয়েছে যা এটিকে আরও স্পেশ্যাল করে তুলেছে।
5/6পত্রলেখার গলার সেই ডিজাইনার মঙ্গলসূত্র। সামনের লকেটে একটি সিংহাকৃতি খোদাই করা রয়েছে যা এটিকে আরও স্পেশ্যাল করে তুলেছে।
পত্রলেখার এয়ারপোর্ট লুকের কথা বলতে গেলে, অভিনেত্রীকে এদিন লাল এম্ব্রয়ডারি কাজ করা শাড়ি পরে দেখা গেছে। নকশিকাঁথায় সজ্জিত স্ক্যালপড বর্ডার রয়েছে শাড়িতে। এটিকে একটি স্প্যাগেটি-স্ট্রাপড ব্লাউজ, মঙ্গলসূত্র, লাল লিপস্টিক উজ্জ্বল মুখ এবং একটি অগোছালো লো বান করা চুলে ধরা দিয়েছিলেন। এক কথায় সুপারহিট এই লুক।
6/6পত্রলেখার এয়ারপোর্ট লুকের কথা বলতে গেলে, অভিনেত্রীকে এদিন লাল এম্ব্রয়ডারি কাজ করা শাড়ি পরে দেখা গেছে। নকশিকাঁথায় সজ্জিত স্ক্যালপড বর্ডার রয়েছে শাড়িতে। এটিকে একটি স্প্যাগেটি-স্ট্রাপড ব্লাউজ, মঙ্গলসূত্র, লাল লিপস্টিক উজ্জ্বল মুখ এবং একটি অগোছালো লো বান করা চুলে ধরা দিয়েছিলেন। এক কথায় সুপারহিট এই লুক।
অন্য গ্যালারিগুলি