বাংলা নিউজ > ছবিঘর > 'এরকম নৃশংস কাজ করলে এনকাউন্টার হবে', ধর্ষকদের হুঁশিয়ারি তেলেঙ্গানার মন্ত্রী

'এরকম নৃশংস কাজ করলে এনকাউন্টার হবে', ধর্ষকদের হুঁশিয়ারি তেলেঙ্গানার মন্ত্রী

  • হায়দরাবাদ গণধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্তদের এনকাউন্টার নিয়ে বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠছে। মানবাধিকার সংগঠনগুলির অভিযোগ, এটা বিচার বহির্ভূত হত্যাকাণ্ড। তাদের বক্তব্য, পুলিশের কাজ তদন্ত করা। বিচার করা দায়িত্ব আদালতের। যদিও পুলিশের পাশেই দাঁড়িয়েছেন তেলাঙ্গানার প্রাণীসম্পদ, মৎস্য ও চিত্রগ্রহণ মন্ত্রী তালাসানি শ্রীনিবাস। তিনি বলেন, 'এবার থেকে এরকম নৃশংস কাজ করলে এনকাউন্টার করা হবে'।
শুক্রবার পুলিশের এনকাউন্টারে মৃত্যু হয় হায়দরাবাদ গণধর্ষণ ও হত্যাকাণ্ডের চার অভিযুক্তের (ছবি সৌজন্য এএনআই)।
1/7শুক্রবার পুলিশের এনকাউন্টারে মৃত্যু হয় হায়দরাবাদ গণধর্ষণ ও হত্যাকাণ্ডের চার অভিযুক্তের (ছবি সৌজন্য এএনআই)।
দিনকয়েক আগেই যে পুলিশ তুমুল সমালোচিত হচ্ছিল, তারাই বীরের সম্মান পায় (ছবি সৌজন্য এপি)।
2/7দিনকয়েক আগেই যে পুলিশ তুমুল সমালোচিত হচ্ছিল, তারাই বীরের সম্মান পায় (ছবি সৌজন্য এপি)।
যদিও একটি মহল থেকে পুলিশের বিরুদ্ধে বিচার বহির্ভূত হত্যার অভিযোগ ওঠে। সেই ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে হায়দরাবাদে একটি দল পাঠায় জাতীয় মানবাধিকার কমিশন (ছবি সৌজন্য পিটিআই)।
3/7যদিও একটি মহল থেকে পুলিশের বিরুদ্ধে বিচার বহির্ভূত হত্যার অভিযোগ ওঠে। সেই ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে হায়দরাবাদে একটি দল পাঠায় জাতীয় মানবাধিকার কমিশন (ছবি সৌজন্য পিটিআই)।
সাইবারাবাদের পুলিশ কমিশনার ভি সি সজ্জনার অবশ্য বলেন, আমি শুধু বলতে পারি, আইন নিজের দায়িত্ব পালন করেছে।(ছবি সৌজন্য পিটিআই)
4/7সাইবারাবাদের পুলিশ কমিশনার ভি সি সজ্জনার অবশ্য বলেন, আমি শুধু বলতে পারি, আইন নিজের দায়িত্ব পালন করেছে।(ছবি সৌজন্য পিটিআই)
পুলিশের পাশে দাঁড়ান তেলাঙ্গানার প্রাণীসম্পদ, মৎস্য ও চিত্রগ্রহণ মন্ত্রী তালাসানি শ্রীনিবাস যাদব (ছবি সৌজন্য টুইটার @YadavTalasani)
5/7পুলিশের পাশে দাঁড়ান তেলাঙ্গানার প্রাণীসম্পদ, মৎস্য ও চিত্রগ্রহণ মন্ত্রী তালাসানি শ্রীনিবাস যাদব (ছবি সৌজন্য টুইটার @YadavTalasani)
তিনি বলেন. 'এটা একটা শিক্ষা। তোমার আচরণ ভুল হলে কোনও আদালতে শুনানি, জেলে কাটানো বা তারপর জামিন পাওয়ার সুযোগ পাবে না। এরকম আর কিছু হবে না। এটার মাধ্যমে আমরা একটা কড়া বার্তা পাঠিয়েছি যে এরকম ভুল ও নৃশংস কিছু করলে এনকাউন্টার করা হবে।' (ছবি সৌজন্য এএনআই)।
6/7তিনি বলেন. 'এটা একটা শিক্ষা। তোমার আচরণ ভুল হলে কোনও আদালতে শুনানি, জেলে কাটানো বা তারপর জামিন পাওয়ার সুযোগ পাবে না। এরকম আর কিছু হবে না। এটার মাধ্যমে আমরা একটা কড়া বার্তা পাঠিয়েছি যে এরকম ভুল ও নৃশংস কিছু করলে এনকাউন্টার করা হবে।' (ছবি সৌজন্য এএনআই)।
মন্ত্রী আরও বলেন, 'দেশের জন্য আমরা একটা দৃষ্টান্ত স্থাপন করেছি। শুধু উন্নয়নমূলক প্রকল্পের মাধ্যমে নয়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সামলানোর মধ্যে দিয়েও আমরা দৃষ্টান্ত স্থাপন করেছি।' (ছবি সৌজন্য টুইটার @YadavTalasani)
7/7মন্ত্রী আরও বলেন, 'দেশের জন্য আমরা একটা দৃষ্টান্ত স্থাপন করেছি। শুধু উন্নয়নমূলক প্রকল্পের মাধ্যমে নয়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সামলানোর মধ্যে দিয়েও আমরা দৃষ্টান্ত স্থাপন করেছি।' (ছবি সৌজন্য টুইটার @YadavTalasani)
অন্য গ্যালারিগুলি